সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১১:৫৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, December 23, 2016 12:08 pm | আপডেটঃ December 23, 2016 12:09 PM
A- A A+ Print

মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী

164683_1

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হওয়ার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে পরাজিত বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন। শুক্রবার সকাল ১১টার দিকে তিনি নগরীর খানপুরে অবস্থিত সাখাওয়াতের বাসায় যান। এ সময় সাখাওয়াত ও তার স্ত্রী আইভীকে স্বাগত জানান। নারায়ণগঞ্জের উন্নয়নে আইভীকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে সাখাওয়াত হোসেন বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আমরা যেহেতু একই এলাকায় থাকি তাই আমাদের সবাইকে একসঙ্গেই এলাকার উন্নয়নে কাজ করতে হবে। মাদক ও সন্ত্রাসীদের কারণে নারায়ণগঞ্জের দুর্নাম রয়েছে জানিয়ে সাখাওয়াত এ দুর্নাম ঘোচানোর জন্য আইভীর প্রতি অনুরোধ জানান। পরে আইভী বলেন, আগেই বলেছি হারি বা জিতি আমি তার বাসায় যাব। আমি আমার সে প্রতিশ্রুতি রক্ষা করেছি। নারায়ণগঞ্জের উন্নয়নে ওনার সহযোগিতা নিব। আমরা একই এলাকায় বসবাস করি এবং আমাদের সম্পর্ক হবে সৌহার্দপূর্ণ। সাখাওয়াত বলেন, ‘মাদকের শহর, সন্ত্রাসের শহর-এই দুর্নাম থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করব।’ জবাবে আইভী বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব‌্যাহত থাকবে। আশা করি এবার উনাকেও সাথে পাব, উনিও সোচ্চার থাকবেন। মিলেমিশে কাজ করব, নারায়ণগঞ্জের জন‌্য কাজ করব। প্রসঙ্গত নির্বাচনের শুরু থেকেই সাখাওয়াত ও আইভীর বক্তব্যে পাল্টাপাল্টি কোনো অভিযোগ না থাকলেও ভোটের কয়েকদিন আগে থেকে তাদের মধ্যে বিষোদাগার হয়। একে অপরের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলায় জমে উঠে বাকযুদ্ধ। বৃহস্পতিবার ভোট শুরু থেকে শেষ পর্যন্ত এ দুই প্রার্থী বড় ধরনের কোনো অভিযোগ অবশ্য তোলার সুযোগ পাননি। যদিও ফলাফল শেষে সাখাওয়াত দাবি করেন সূক্ষ কারচুপি হয়েছে। নির্বাচনে ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটারের মধ্যে ২ লাখ ৯৬ হাজার ৩৬ ভোট পড়ে। প্রদত্ত ভোটের হার ৬২.৩৩ ভাগ। নির্বাচনে ১৭৪টি কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী (বাংলাদেশ আওয়ামী লীগ) নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। সাখাওয়াত হোসেন খান (জাতীয়তবাদী দল বিএনপি) ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ০৪৪ ভোট।

Comments

Comments!

 মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মিষ্টি নিয়ে সাখাওয়াতের বাসায় আইভী

Friday, December 23, 2016 12:08 pm | আপডেটঃ December 23, 2016 12:09 PM
164683_1

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে বিজয়ী হওয়ার পর আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী মিষ্টি নিয়ে পরাজিত বিএনপি প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খানের বাসায় গেছেন।

শুক্রবার সকাল ১১টার দিকে তিনি নগরীর খানপুরে অবস্থিত সাখাওয়াতের বাসায় যান। এ সময় সাখাওয়াত ও তার স্ত্রী আইভীকে স্বাগত জানান।

নারায়ণগঞ্জের উন্নয়নে আইভীকে সব ধরনের সহযোগিতার আশ্বাস দিয়ে সাখাওয়াত হোসেন বলেন, নির্বাচনে জয় পরাজয় থাকবেই। আমরা যেহেতু একই এলাকায় থাকি তাই আমাদের সবাইকে একসঙ্গেই এলাকার উন্নয়নে কাজ করতে হবে। মাদক ও সন্ত্রাসীদের কারণে নারায়ণগঞ্জের দুর্নাম রয়েছে জানিয়ে সাখাওয়াত এ দুর্নাম ঘোচানোর জন্য আইভীর প্রতি অনুরোধ জানান।

পরে আইভী বলেন, আগেই বলেছি হারি বা জিতি আমি তার বাসায় যাব। আমি আমার সে প্রতিশ্রুতি রক্ষা করেছি। নারায়ণগঞ্জের উন্নয়নে ওনার সহযোগিতা নিব। আমরা একই এলাকায় বসবাস করি এবং আমাদের সম্পর্ক হবে সৌহার্দপূর্ণ।

সাখাওয়াত বলেন, ‘মাদকের শহর, সন্ত্রাসের শহর-এই দুর্নাম থেকে যাতে নারায়ণগঞ্জ রক্ষা পায়। সেটা আপনার কাছ থেকে আশা করব।’

জবাবে আইভী বলেন, মাদক ও সন্ত্রাসের বিরুদ্ধে তিনি নিজে আগে থেকেই সোচ্চার। তার সেই চেষ্টা অব‌্যাহত থাকবে। আশা করি এবার উনাকেও সাথে পাব, উনিও সোচ্চার থাকবেন। মিলেমিশে কাজ করব, নারায়ণগঞ্জের জন‌্য কাজ করব।

প্রসঙ্গত নির্বাচনের শুরু থেকেই সাখাওয়াত ও আইভীর বক্তব্যে পাল্টাপাল্টি কোনো অভিযোগ না থাকলেও ভোটের কয়েকদিন আগে থেকে তাদের মধ্যে বিষোদাগার হয়। একে অপরের বিরুদ্ধে নানা ধরনের অভিযোগ তোলায় জমে উঠে বাকযুদ্ধ।

বৃহস্পতিবার ভোট শুরু থেকে শেষ পর্যন্ত এ দুই প্রার্থী বড় ধরনের কোনো অভিযোগ অবশ্য তোলার সুযোগ পাননি। যদিও ফলাফল শেষে সাখাওয়াত দাবি করেন সূক্ষ কারচুপি হয়েছে।

নির্বাচনে ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ ভোটারের মধ্যে ২ লাখ ৯৬ হাজার ৩৬ ভোট পড়ে। প্রদত্ত ভোটের হার ৬২.৩৩ ভাগ। নির্বাচনে ১৭৪টি কেন্দ্রে সেলিনা হায়াৎ আইভী (বাংলাদেশ আওয়ামী লীগ) নৌকা প্রতীকে পেয়েছেন ১ লাখ ৭৫ হাজার ৬১১ ভোট। সাখাওয়াত হোসেন খান (জাতীয়তবাদী দল বিএনপি) ধানের শীষ প্রতীকে পেয়েছেন ৯৬ হাজার ০৪৪ ভোট।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X