শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, September 5, 2016 11:40 pm
A- A A+ Print

মুক্তিযুদ্ধে অবিশ্বাসীরা দেশত্যাগ করতে পারেন : র‌্যাব ডিজি

241035_1

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, যারা বুঝে না বুঝে জঙ্গি হয়েছ, তোমরা মায়ের কোলে ফিরে আসো। কিছু দেশীয় অস্ত্র আর গুটি কয়েক বোমা দিয়ে এ দেশের ১৬ কোটি মানুষকে পরাজিত করা যাবে না। সবাই মিলে তোমাদের স্বপ্নকে দুঃস্বপ্ন করে দেবে। সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত মুক্তিযুদ্ধ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার সমাপনী ও শিশু-কিশোর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয় শিশু-কিশোর সংগঠন ‘খেলাঘর’ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে। তিনি আরো বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের জনগণ রুখে দাঁড়িয়েছে। জঙ্গিবাদ শুধু বাংলাদেশের নয়, এটি বৈশ্বিক বিষয়। বিশ্বের এমন কোনো দেশ নেই, যে দেশ জঙ্গিবাদমুক্ত। গুটিকয়েক মানুষের জন্য পশ্চিমা বিশ্বে মুসলমানরা লাঞ্ছিত হচ্ছেন। ইসলাম কখনো জঙ্গিবাদ সমর্থন করে না, ইসলাম শান্তির ধর্ম। তিনি বলেন, ২০০৪ সালে যেভাবে জেএমবিকে নিশ্চিহ্ন করা হয়েছে। তেমনি বর্তমান জঙ্গিবাদ দেশের জনগণকে নিয়ে নিশ্চিহ্ন করা হবে। যারা মুক্তিযুদ্ধে বিশ্বাস করেন না তারা দেশত্যাগ করতে পারেন। আপনাদের ছাড়া আমরা ভালোই থাকবো। নির্লজ্জ-বেহায়া লোকদের আমাদের দরকার নেই। খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি ডা. মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ব্রহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, বিশিষ্ট অভিনেতা আনোয়ার পারভেজ মুরাদ, কেন্দ্রীয় খেলাঘর আসরের সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অর-রশীদ, অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত শিক্ষার্থীসহ সবাইকে শুভ নাগরিক হয়ে ওঠার জন্য শপথ বাক্য পাঠ করানো হয়। উল্লেখ্য, খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি বিভিন্ন স্কুল-কলেজে মুক্তিযুদ্ধবিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করে। এতে প্রায় সাড়ে ৬ হাজার শিক্ষার্থী অংশ নেন। প্রতিযোগিতায় বিজয়ী ৫৭০ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

Comments

Comments!

 মুক্তিযুদ্ধে অবিশ্বাসীরা দেশত্যাগ করতে পারেন : র‌্যাব ডিজিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মুক্তিযুদ্ধে অবিশ্বাসীরা দেশত্যাগ করতে পারেন : র‌্যাব ডিজি

Monday, September 5, 2016 11:40 pm
241035_1

র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ বলেছেন, যারা বুঝে না বুঝে জঙ্গি হয়েছ, তোমরা মায়ের কোলে ফিরে আসো। কিছু দেশীয় অস্ত্র আর গুটি কয়েক বোমা দিয়ে এ দেশের ১৬ কোটি মানুষকে পরাজিত করা যাবে না। সবাই মিলে তোমাদের স্বপ্নকে দুঃস্বপ্ন করে দেবে।

সোমবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া শহরের ধীরেন্দ্রনাথ দত্ত ভাষা চত্বরে আয়োজিত মুক্তিযুদ্ধ বিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার সমাপনী ও শিশু-কিশোর উৎসবে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। জাতীয় শিশু-কিশোর সংগঠন ‘খেলাঘর’ ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।

তিনি আরো বলেন, জঙ্গিবাদের বিরুদ্ধে দেশের জনগণ রুখে দাঁড়িয়েছে। জঙ্গিবাদ শুধু বাংলাদেশের নয়, এটি বৈশ্বিক বিষয়। বিশ্বের এমন কোনো দেশ নেই, যে দেশ জঙ্গিবাদমুক্ত। গুটিকয়েক মানুষের জন্য পশ্চিমা বিশ্বে মুসলমানরা লাঞ্ছিত হচ্ছেন। ইসলাম কখনো জঙ্গিবাদ সমর্থন করে না, ইসলাম শান্তির ধর্ম।

তিনি বলেন, ২০০৪ সালে যেভাবে জেএমবিকে নিশ্চিহ্ন করা হয়েছে। তেমনি বর্তমান জঙ্গিবাদ দেশের জনগণকে নিয়ে নিশ্চিহ্ন করা হবে। যারা মুক্তিযুদ্ধে বিশ্বাস করেন না তারা দেশত্যাগ করতে পারেন। আপনাদের ছাড়া আমরা ভালোই থাকবো। নির্লজ্জ-বেহায়া লোকদের আমাদের দরকার নেই।

খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির সভাপতি ডা. মো. আবু সাঈদের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, পুলিশ সুপার মো. মিজানুর রহমান, ব্রহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, বিশিষ্ট অভিনেতা আনোয়ার পারভেজ মুরাদ, কেন্দ্রীয় খেলাঘর আসরের সাধারণ সম্পাদক আবুল ফারাহ পলাশ, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার হারুন-অর-রশীদ, অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী প্রমুখ। আলোচনা সভা শেষে উপস্থিত শিক্ষার্থীসহ সবাইকে শুভ নাগরিক হয়ে ওঠার জন্য শপথ বাক্য পাঠ করানো হয়।

উল্লেখ্য, খেলাঘর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটি বিভিন্ন স্কুল-কলেজে মুক্তিযুদ্ধবিষয়ক সাধারণ জ্ঞান প্রতিযোগিতার আয়োজন করে। এতে প্রায় সাড়ে ৬ হাজার শিক্ষার্থী অংশ নেন। প্রতিযোগিতায় বিজয়ী ৫৭০ জন শিক্ষার্থীর মাঝে পুরস্কার তুলে দেয়া হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X