মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, July 31, 2016 8:20 pm | আপডেটঃ July 31, 2016 8:20 PM
A- A A+ Print

মুখে বালু ঢুকিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

ng-pic_136903

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুখে বালু ঢুকিয়ে বর্বরভাবে নির্যাতন চালিয়ে স্বামীর বিরুদ্ধে এক গার্মেন্টকর্মী স্ত্রীকে হত্যার অভিযোগ। শনিবার রাতে মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে। রোববার দুপুর ৩টায় ফতুল্লার উত্তর নরসিংপুর টাওয়ার এলাকা থেকে চাঁদনীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন। নিহত চাঁদনী আক্তার (১৮) বরিশাল বরগুনার আবুল কালামের মেয়ে। আবুল কালাম স্বপরিবারে মুসলিমনগর নয়াবাজার এলাকার জুয়েলের বাড়া নেয়া বাড়িতে বসবাস করেন। ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। সুমন আলীগঞ্জ এলাকার নিজাম উদ্দিনের ছেলে। হত্যার পর চাঁদনীর বাবা মাকে ফোন করে লাশের সন্ধানও দেয় অভিযুক্ত স্বামী সুমন মিয়া। নিহতের মা আনোয়ারা বেগম জানান, তার মেয়ে চাঁদনী ফতুল্লার বিসিক শিল্পনগরীর লতিফ গার্মেন্টে চাকরি করা অবস্থায় তিন বছর আগে ট্রাক চালক সুমনের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। বিয়ের পর থেকে সুমন তার মেয়েকে নির্যাতন করে আসছিল। চাঁদনীর মা অভিযোগ করেন চাঁদনীকে কোন ভরণপোষন দিত না সুমন। যার ফলে চাঁদনী আমাদের বাড়িতে চলে আসে। তিনি আরও জানান, সুমন ৫ মাসের এ কন্যা সন্তানকে ধর্মগঞ্জ এলাকায় ৫হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে বাচ্চাটাকে ধর্মগঞ্জ হতে উদ্ধার করা হয়। এর কয়েক মাস পর অসুস্থ হয়ে শিশুটি মারা যায়। এরপর চাঁদনীর উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয় সুমন। তিনি জানান, চাঁদনীর কর্মস্থল থেকে বের হলে সুমন তাকে রাস্তা থেকে বহুবার তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়। শনিবার রাত ৮টার সময় চাঁদনী ডিউটি শেষে বাড়ি ফেরার পথে তাকে তুলে নিয়ে যায়। আর চাদনীকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি সুমনই ফোন করে আমাদের নিশ্চিত করে। পরে রোববার সকালে সুমন ফোন করে আমাদের জানায়, চাঁদনীর লাশ উত্তর নরসিংপুর টাওয়ার এলাকায় বালুর মাঠে রয়েছে। ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

Comments!

 মুখে বালু ঢুকিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মুখে বালু ঢুকিয়ে স্ত্রীকে হত্যার অভিযোগ

Sunday, July 31, 2016 8:20 pm | আপডেটঃ July 31, 2016 8:20 PM
ng-pic_136903

নারায়ণগঞ্জের ফতুল্লায় মুখে বালু ঢুকিয়ে বর্বরভাবে নির্যাতন চালিয়ে স্বামীর বিরুদ্ধে এক গার্মেন্টকর্মী স্ত্রীকে হত্যার অভিযোগ।

শনিবার রাতে মুসলিমনগর এলাকায় এ ঘটনা ঘটে।

রোববার দুপুর ৩টায় ফতুল্লার উত্তর নরসিংপুর টাওয়ার এলাকা থেকে চাঁদনীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

নিহত চাঁদনী আক্তার (১৮) বরিশাল বরগুনার আবুল কালামের মেয়ে। আবুল কালাম স্বপরিবারে মুসলিমনগর নয়াবাজার এলাকার জুয়েলের বাড়া নেয়া বাড়িতে বসবাস করেন।

ঘটনার পর থেকে স্বামী পলাতক রয়েছে। সুমন আলীগঞ্জ এলাকার নিজাম উদ্দিনের ছেলে।

হত্যার পর চাঁদনীর বাবা মাকে ফোন করে লাশের সন্ধানও দেয় অভিযুক্ত স্বামী সুমন মিয়া।

নিহতের মা আনোয়ারা বেগম জানান, তার মেয়ে চাঁদনী ফতুল্লার বিসিক শিল্পনগরীর লতিফ গার্মেন্টে চাকরি করা অবস্থায় তিন বছর আগে ট্রাক চালক সুমনের সঙ্গে বিয়ে হয়। তাদের সংসারে একটি কন্যা সন্তান জন্ম হয়। বিয়ের পর থেকে সুমন তার মেয়েকে নির্যাতন করে আসছিল।

চাঁদনীর মা অভিযোগ করেন চাঁদনীকে কোন ভরণপোষন দিত না সুমন। যার ফলে চাঁদনী আমাদের বাড়িতে চলে আসে।

তিনি আরও জানান, সুমন ৫ মাসের এ কন্যা সন্তানকে ধর্মগঞ্জ এলাকায় ৫হাজার টাকায় বিক্রি করে দেয়। পরে বাচ্চাটাকে ধর্মগঞ্জ হতে উদ্ধার করা হয়। এর কয়েক মাস পর অসুস্থ হয়ে শিশুটি মারা যায়। এরপর চাঁদনীর উপর নির্যাতনের মাত্রা আরও বাড়িয়ে দেয় সুমন।

তিনি জানান, চাঁদনীর কর্মস্থল থেকে বের হলে সুমন তাকে রাস্তা থেকে বহুবার তুলে নিয়ে যাওয়ার চেষ্টা করে ব্যর্থ হয়।

শনিবার রাত ৮টার সময় চাঁদনী ডিউটি শেষে বাড়ি ফেরার পথে তাকে তুলে নিয়ে যায়। আর চাদনীকে তুলে নিয়ে যাওয়ার বিষয়টি সুমনই ফোন করে আমাদের নিশ্চিত করে। পরে রোববার সকালে সুমন ফোন করে আমাদের জানায়, চাঁদনীর লাশ উত্তর নরসিংপুর টাওয়ার এলাকায় বালুর মাঠে রয়েছে।

ফতুল্লা মডেল থানার ওসি কামাল উদ্দিন জানান, লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। অভিযুক্ত সুমনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X