শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:২০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, January 6, 2017 11:51 pm
A- A A+ Print

মুসলমান পরিচয়ে দেশে বসবাস করা কঠিন হয়ে পড়েছে : আল্লামা আহমদ শফী

%e0%a7%a9%e0%a7%aa

চট্টগ্রাম: বর্তমান সময়ে ইসলাম ও মুসলমান পরিচয় দিয়ে দেশে বসবাস করা কঠিন হয়ে পড়েছে। ঈমান-আক্বিদা বিনষ্ট করার বহুমুখী চক্রান্ত চলছে। ইসলামের বিরুদ্ধে নানা ধরনের ফিতনা-ফ্যাসাদ সৃষ্টি করা হচ্ছে বললেন, হেফাজতে ইসলামের আমির আহমদ শফী। শুক্রবার বিকাল ৩টা থেকে চট্টগ্রামে লালদীঘি ময়দানে সংগঠনটির দুইদিনব্যাপী শানে রেসালত সম্মেলনের প্রথম দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার এ সম্মেলন শেষ হবে। তিনি বলেন, কোরআন ও সুন্নাহর বিরুদ্ধে কটূক্তি করা হচ্ছে। এই অবস্থায় আল্লাহ ও তার রাসূল (স.) এর প্রতি ভালোবাসা সৃষ্টির মাধ্যমে সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে। আহমদ শফী বলেন, সাংস্কৃতিক আগ্রাসন দ্বারা আমাদের সন্তানদের চরিত্র নষ্ট করা হচ্ছে। দুর্নীতি-সুদ-ঘুষ-ব্যাভিচার সমাজে মহামারী আকার ধারণ করেছে। মানুষের জীবন থেকে নৈতিকতা ও মূল্যবোধ এবং খোদাভীতি বিলুপ্ত হয়ে যাচ্ছে। শফী বলেন, আল্লাহ ও তার রাসূলের আনুগত্যের মাধ্যমে তাগুতি ও কুফরি শক্তির মোকাবেলা করতে হবে। সমাজ থেকে সকল অনাচার-পাপাচার দূর করে আদর্শ সমাজ ও রাষ্ট্র গঠনে খোদাভীরু নেতৃত্ব সৃষ্টি করতে হবে। হেফাজতে ইসলাম সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে। চার অধিবেশনে বিভক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন, হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী, হোসাইন আহমদ কৈয়গ্রাম, হাফেজ তাজুল ইসলাম, মোহাম্মদ শফী রাথুয়া। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের মহাসচিব জুনাইদ বাবুনগরী, মুফতি আহমদুল্লাহ, কিফায়তুল্লাহ, আবদুল হামিদ কুষ্টিয়া, প্রফেসর ড. হাফেজ হিজবুল্লাহ, ইয়াকুব ওসমানী, ইসমাঈল খান, আনিসুর রহমান, মাহবুবুর রহমান হানিফ, জুনাইদ বিন জালাল।
 

Comments

Comments!

 মুসলমান পরিচয়ে দেশে বসবাস করা কঠিন হয়ে পড়েছে : আল্লামা আহমদ শফীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মুসলমান পরিচয়ে দেশে বসবাস করা কঠিন হয়ে পড়েছে : আল্লামা আহমদ শফী

Friday, January 6, 2017 11:51 pm
%e0%a7%a9%e0%a7%aa

চট্টগ্রাম: বর্তমান সময়ে ইসলাম ও মুসলমান পরিচয় দিয়ে দেশে বসবাস করা কঠিন হয়ে পড়েছে। ঈমান-আক্বিদা বিনষ্ট করার বহুমুখী চক্রান্ত চলছে। ইসলামের বিরুদ্ধে নানা ধরনের ফিতনা-ফ্যাসাদ সৃষ্টি করা হচ্ছে বললেন, হেফাজতে ইসলামের আমির আহমদ শফী।

শুক্রবার বিকাল ৩টা থেকে চট্টগ্রামে লালদীঘি ময়দানে সংগঠনটির দুইদিনব্যাপী শানে রেসালত সম্মেলনের প্রথম দিবসে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার এ সম্মেলন শেষ হবে।

তিনি বলেন, কোরআন ও সুন্নাহর বিরুদ্ধে কটূক্তি করা হচ্ছে। এই অবস্থায় আল্লাহ ও তার রাসূল (স.) এর প্রতি ভালোবাসা সৃষ্টির মাধ্যমে সমাজে শান্তি-শৃঙ্খলা ফিরিয়ে আনতে হবে।

আহমদ শফী বলেন, সাংস্কৃতিক আগ্রাসন দ্বারা আমাদের সন্তানদের চরিত্র নষ্ট করা হচ্ছে। দুর্নীতি-সুদ-ঘুষ-ব্যাভিচার সমাজে মহামারী আকার ধারণ করেছে। মানুষের জীবন থেকে নৈতিকতা ও মূল্যবোধ এবং খোদাভীতি বিলুপ্ত হয়ে যাচ্ছে।

শফী বলেন, আল্লাহ ও তার রাসূলের আনুগত্যের মাধ্যমে তাগুতি ও কুফরি শক্তির মোকাবেলা করতে হবে। সমাজ থেকে সকল অনাচার-পাপাচার দূর করে আদর্শ সমাজ ও রাষ্ট্র গঠনে খোদাভীরু নেতৃত্ব সৃষ্টি করতে হবে। হেফাজতে ইসলাম সেই লক্ষ্যেই কাজ করে যাচ্ছে।

চার অধিবেশনে বিভক্ত সম্মেলনে সভাপতিত্ব করেন, হেফাজতে ইসলামের সিনিয়র নায়েবে আমির শাহ্ মুহিব্বুল্লাহ বাবুনগরী, হোসাইন আহমদ কৈয়গ্রাম, হাফেজ তাজুল ইসলাম, মোহাম্মদ শফী রাথুয়া।

অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, হেফাজতে ইসলামের মহাসচিব জুনাইদ বাবুনগরী, মুফতি আহমদুল্লাহ, কিফায়তুল্লাহ, আবদুল হামিদ কুষ্টিয়া, প্রফেসর ড. হাফেজ হিজবুল্লাহ, ইয়াকুব ওসমানী, ইসমাঈল খান, আনিসুর রহমান, মাহবুবুর রহমান হানিফ, জুনাইদ বিন জালাল।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X