বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:৩৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, December 4, 2016 8:56 pm
A- A A+ Print

মুস্তাফিজকে নিয়ে ভালো খবর দিল বিসিবি

fizz1480846304

আগামী ৯ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের পর্দা নামবে। সেদিন রাতেই জাতীয় দলের প্রথম ফ্লাইট যাবে অস্ট্রেলিয়ায়। ১০ ডিসেম্বরও জাতীয় দলের আরেকটি ফ্লাইট যাবে অস্ট্রেলিয়ায়। নিউ জিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ। প্রাথমিক দলে থাকা মুস্তাফিজুর রহমানও ধরবেন অস্ট্রেলিয়ার ফ্লাইট! বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী এমন আভাষ দিলেন। সরাসরি না বললেও তিনি ধারণা দিলেন যেটুকু সময় আছে (নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচের আগে) এর মধ্যে মুস্তাফিজুর রহমান পুরোপুরি ফিট হয়ে যাবেন! তবে একটি সুখবর সরাসরি দিয়েছেন বিসিবি চিকিৎসক। তিনি জানালেন, মুস্তাফিজুর রহমান ৮০-৯০ ভাগ সামর্থ্য দিয়ে বল করে করছেন। শুধু মুস্তাফিজুর রহমান নন চোট পাওয়া ইবাদত চৌধুরী নিয়েও একই সুখবর দিয়েছেন তিনি। গণমাধ্যমে তিনি বলেন, ‘আজ (রোববার) সকালের অনুশীলনে মুস্তাফিজ ও এবাদত দুজনই বোলিং করেছে। ওরা দুজনই বোলিংয়ে সামর্থ্যের ৮০-৯০ ভাগ দিতে পেরেছে। আমাদের ট্রেনার খুবই খুশি এ দু’জনের অগ্রগতি নিয়ে। আরও আনন্দের কথা হচ্ছে ওরা দুই স্পেলে বোলিং করতে পেরেছে। কোনো অসন্তোষ প্রকাশ করা ছাড়া ৮০-৯০ মার্ক অর্জন করাছে ওরা। এর অর্থ হচ্ছে ওরা প্রায় ফিটনেস লেভেল সম্পন্ন করেছে। এখানে যখন ৮০ ভাগ সামর্থ্য দিচ্ছে তখন আমরা ধরে নিচ্ছি ওরা পুরোপুরি সামর্থ্যবান। যখন ম্যাচ পজিশনে যাবে তখন শতভাগ সামর্থ্য দিতে পারবে।’ দেবাশীষ চৌধুরী আরও বলেন, ‘কয়েকটা দিন আরও সময় আছে আমাদের হাতে। এর মধ্যে আরেকটা জিম সেশন ও বোলিং সেশন হবে। এরপর নির্বাচক ও টিম ম্যানেজম্যান্ট চূড়ান্ত সিদ্ধান্ত নিবে।’ অস্ট্রেলিয়া কিংবা নিউজিল্যান্ডে মুস্তাফিজ ও ইবাদত অন্যান্য বোলারদের মতই অনুশীলন, সূচী ফলো করতে পারবেন বলে ধারণা দিয়েছেন। 

Comments

Comments!

 মুস্তাফিজকে নিয়ে ভালো খবর দিল বিসিবিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মুস্তাফিজকে নিয়ে ভালো খবর দিল বিসিবি

Sunday, December 4, 2016 8:56 pm
fizz1480846304

আগামী ৯ ডিসেম্বর বাংলাদেশ প্রিমিয়ার লিগের পর্দা নামবে। সেদিন রাতেই জাতীয় দলের প্রথম ফ্লাইট যাবে অস্ট্রেলিয়ায়।

১০ ডিসেম্বরও জাতীয় দলের আরেকটি ফ্লাইট যাবে অস্ট্রেলিয়ায়। নিউ জিল্যান্ড সফরের আগে অস্ট্রেলিয়ায় ১০ দিনের ক্যাম্প করবে বাংলাদেশ।

প্রাথমিক দলে থাকা মুস্তাফিজুর রহমানও ধরবেন অস্ট্রেলিয়ার ফ্লাইট! বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী এমন আভাষ দিলেন। সরাসরি না বললেও তিনি ধারণা দিলেন যেটুকু সময় আছে (নিউ জিল্যান্ডের বিপক্ষে প্রথম ম্যাচের আগে) এর মধ্যে মুস্তাফিজুর রহমান পুরোপুরি ফিট হয়ে যাবেন!

তবে একটি সুখবর সরাসরি দিয়েছেন বিসিবি চিকিৎসক। তিনি জানালেন, মুস্তাফিজুর রহমান ৮০-৯০ ভাগ সামর্থ্য দিয়ে বল করে করছেন। শুধু মুস্তাফিজুর রহমান নন চোট পাওয়া ইবাদত চৌধুরী নিয়েও একই সুখবর দিয়েছেন তিনি।

গণমাধ্যমে তিনি বলেন, ‘আজ (রোববার) সকালের অনুশীলনে মুস্তাফিজ ও এবাদত দুজনই বোলিং করেছে। ওরা দুজনই বোলিংয়ে সামর্থ্যের ৮০-৯০ ভাগ দিতে পেরেছে। আমাদের ট্রেনার খুবই খুশি এ দু’জনের অগ্রগতি নিয়ে। আরও আনন্দের কথা হচ্ছে ওরা দুই স্পেলে বোলিং করতে পেরেছে। কোনো অসন্তোষ প্রকাশ করা ছাড়া ৮০-৯০ মার্ক অর্জন করাছে ওরা। এর অর্থ হচ্ছে ওরা প্রায় ফিটনেস লেভেল সম্পন্ন করেছে। এখানে যখন ৮০ ভাগ সামর্থ্য দিচ্ছে তখন আমরা ধরে নিচ্ছি ওরা পুরোপুরি সামর্থ্যবান। যখন ম্যাচ পজিশনে যাবে তখন শতভাগ সামর্থ্য দিতে পারবে।’

দেবাশীষ চৌধুরী আরও বলেন, ‘কয়েকটা দিন আরও সময় আছে আমাদের হাতে। এর মধ্যে আরেকটা জিম সেশন ও বোলিং সেশন হবে। এরপর নির্বাচক ও টিম ম্যানেজম্যান্ট চূড়ান্ত সিদ্ধান্ত নিবে।’

অস্ট্রেলিয়া কিংবা নিউজিল্যান্ডে মুস্তাফিজ ও ইবাদত অন্যান্য বোলারদের মতই অনুশীলন, সূচী ফলো করতে পারবেন বলে ধারণা দিয়েছেন। 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X