বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:১৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 18, 2016 10:01 am
A- A A+ Print

মেসি-নেইমার-সুয়ারেজে উড়ে গেল লিগানেস

17

চলতি মৌসুমে প্রথমবারের মতো একসাথে মাঠে দেখা গেলো বার্সেলোনার আক্রমণভাগের সেরা তিন তারকা লিওনেল মেসি, সুয়ারেজ, নেইমারকে। ‘এমএসএন’ খ্যাত এই ত্রয়ী মাঠে নেমেই জ্বলে উঠলেন। নতুন মৌসুমে তাদের এক সঙ্গে অভিষেকের দিন লিগানেসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা। গত ম্যাচে নবাগত আলাভেসের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছিল লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সেই ক্ষতি পুষিয়ে নিতে আজ ভান্ডারের সেরা তিন ফরোয়ার্ডকে মাঠে নামান বার্সা কোচ লুইস এনরিক। রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লিগানেসের মাঠে অতিথি হিসেবে খেলতে যায় বার্সা। এস্তাদিও মিউনিসিপাল দি বুতার্কে ম্যাচের শুরু থেকেই মাঠে দেখা যায় এমএসএন ত্রয়ীকে। আক্রমণভাগের তারকাদের দারুণ বোঝাপড়ায় এদিন বড় জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা। লিগানেসের বিপক্ষে বার্সার গোল উৎসবের সূচনা করেন দলের সেরা তারকা লিওনেল মেসি। ম্যাচের ১৫ মিনিটে লুইস সুয়ারেজের সহায়তায় বার্সাকে লিড এনে দেন তিনি। এরপর ম্যাচের ৩১ মিনিটে মেসির পাস থেকে আলতো ছোঁয়ায় লিগানেসের জালে বল পাঠান সুয়ারেজ। Barca দলের দুই তারকার গোলের পরে থেমে থাকেননি নেইমারও। ম্যাচের ৪৪ মিনিটে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। সুয়ারেজের ক্রস থেকে ডান প্রান্ত থেকে স্বাগতিক গোলরক্ষককে বোকা বানিয়ে বল জালে জড়ান ব্রাজিল সুপারস্টার। বিরতির পর নিজের দ্বিতীয় গোল থেকে বার্সাকে ৪-০ গোলে এগিয়ে দেন মেসি। ম্যাচের ৫৫ মিনিটে এ গোলের মাধ্যে কাতালানদের আরও একধাপ এগিয়ে দেন আর্জেন্টিনা অধিনায়ক। লিগানেসে জালে শেষ গোলটি করেন রাফিনহা। ২৫ গজ দূর থেকে দুর্দান্ত এক কিকে স্বাগতিকদের কফিনে শেষ পেরেক ঠুকেন তিনি। তবে ম্যাচের ৮০ মিনিটে একটি গোলের শোধ দিতে সক্ষম হয় লিগানেস। এ সময় ফ্রি কিক থেকে দারুণ শটে বার্সার জাল কাঁপান স্বাগতিক খেলোয়াড় অ্যাপেল্ট পাইরেস। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় ৫-১ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে বার্সেলোনা। গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় মেসি-সুয়ারেজ-নেইমার ত্রয়ী ১৩১ গোল করেন। এবার শুরুতেই এমন পারফরম্যান্সে আরও ভালো কিছুর ইঙ্গিত দিয়ে রাখলেন বার্সার আক্রমণভাগের এ ত্রিফলা।

Comments

Comments!

 মেসি-নেইমার-সুয়ারেজে উড়ে গেল লিগানেসAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মেসি-নেইমার-সুয়ারেজে উড়ে গেল লিগানেস

Sunday, September 18, 2016 10:01 am
17

চলতি মৌসুমে প্রথমবারের মতো একসাথে মাঠে দেখা গেলো বার্সেলোনার আক্রমণভাগের সেরা তিন তারকা লিওনেল মেসি, সুয়ারেজ, নেইমারকে। ‘এমএসএন’ খ্যাত এই ত্রয়ী মাঠে নেমেই জ্বলে উঠলেন। নতুন মৌসুমে তাদের এক সঙ্গে অভিষেকের দিন লিগানেসকে ৫-১ গোলে উড়িয়ে দিয়েছে বার্সা।

গত ম্যাচে নবাগত আলাভেসের বিপক্ষে ২-১ ব্যবধানে হেরেছিল লা লিগার বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা। সেই ক্ষতি পুষিয়ে নিতে আজ ভান্ডারের সেরা তিন ফরোয়ার্ডকে মাঠে নামান বার্সা কোচ লুইস এনরিক।

রোববার বাংলাদেশ সময় বিকেল ৫টায় লিগানেসের মাঠে অতিথি হিসেবে খেলতে যায় বার্সা। এস্তাদিও মিউনিসিপাল দি বুতার্কে ম্যাচের শুরু থেকেই মাঠে দেখা যায় এমএসএন ত্রয়ীকে। আক্রমণভাগের তারকাদের দারুণ বোঝাপড়ায় এদিন বড় জয় নিয়েই মাঠ ছাড়ে বার্সা।

লিগানেসের বিপক্ষে বার্সার গোল উৎসবের সূচনা করেন দলের সেরা তারকা লিওনেল মেসি। ম্যাচের ১৫ মিনিটে লুইস সুয়ারেজের সহায়তায় বার্সাকে লিড এনে দেন তিনি। এরপর ম্যাচের ৩১ মিনিটে মেসির পাস থেকে আলতো ছোঁয়ায় লিগানেসের জালে বল পাঠান সুয়ারেজ।

Barca

দলের দুই তারকার গোলের পরে থেমে থাকেননি নেইমারও। ম্যাচের ৪৪ মিনিটে বার্সাকে ৩-০ ব্যবধানে এগিয়ে দেন তিনি। সুয়ারেজের ক্রস থেকে ডান প্রান্ত থেকে স্বাগতিক গোলরক্ষককে বোকা বানিয়ে বল জালে জড়ান ব্রাজিল সুপারস্টার।

বিরতির পর নিজের দ্বিতীয় গোল থেকে বার্সাকে ৪-০ গোলে এগিয়ে দেন মেসি। ম্যাচের ৫৫ মিনিটে এ গোলের মাধ্যে কাতালানদের আরও একধাপ এগিয়ে দেন আর্জেন্টিনা অধিনায়ক।

লিগানেসে জালে শেষ গোলটি করেন রাফিনহা। ২৫ গজ দূর থেকে দুর্দান্ত এক কিকে স্বাগতিকদের কফিনে শেষ পেরেক ঠুকেন তিনি। তবে ম্যাচের ৮০ মিনিটে একটি গোলের শোধ দিতে সক্ষম হয় লিগানেস। এ সময় ফ্রি কিক থেকে দারুণ শটে বার্সার জাল কাঁপান স্বাগতিক খেলোয়াড় অ্যাপেল্ট পাইরেস। শেষপর্যন্ত আর গোল না হওয়ায় ৫-১ গোলের জয় নিয়ে মাঠে ছাড়ে বার্সেলোনা।

গত মৌসুমে সব ধরনের প্রতিযোগিতায় মেসি-সুয়ারেজ-নেইমার ত্রয়ী ১৩১ গোল করেন। এবার শুরুতেই এমন পারফরম্যান্সে আরও ভালো কিছুর ইঙ্গিত দিয়ে রাখলেন বার্সার আক্রমণভাগের এ ত্রিফলা।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X