বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, December 4, 2016 6:28 pm
A- A A+ Print

মেয়র মান্নানের একদিনের রিমান্ড মঞ্জুর

30

চাঁদাবাজি ও মারধরের মামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র অধ্যাপক এম এ মান্নানের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার বিকেলে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন। গাজীপুর আদালতের ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, ১০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের অভিযোগে টঙ্গী শিলমন এলাকার মো. রমিজ উদ্দিন গত ২৪ নভেম্বর জয়দেবপুর থানায় এম এ মান্নানসহ ৭ জনের নামে এবং অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে মামলা করেন। ওই মামলায় তদন্ত কর্মকর্তা গ্রেপ্তার এম এ মান্নানকে ৫ দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। পরে শুনানি শেষে আদালতের বিচারক মো. আবদুল হাই একদিনের রিমান্ড মঞ্জুর এবং আগামী দুদিনের মধ্যে কার্যকর করা আদেশ দেন। এদিকে রিমান্ড শুনানির জন্য দুপুরে এম এ মান্নানকে আদালতে আনা হয়। এ সময় স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী আদালত চত্বরে ভিড় করেন। মেয়র মান্নানের আইনজীবী ড. মো. শহীদুজ্জামান জানান, যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলার মামলায় গত বছরের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এম এ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়। ২২ মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়ে তিনি চলতি বছরের ২ মার্চ কারামুক্ত হন। এপ্রিল মাসে তিনি মেয়র পদ ফিরে পান। আইনজীবী ড. মো. শহীদুজ্জামান আরো জানান, চলতি বছর ১৫ এপ্রিল এম এ মান্নানকে ফের নাশকতার মামলায় গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তাকে ফের বরখাস্ত করা হয়। গত ১৫ এপ্রিল থেকে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে মোট ২৮টি মামলা রয়েছে।

Comments

Comments!

 মেয়র মান্নানের একদিনের রিমান্ড মঞ্জুরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মেয়র মান্নানের একদিনের রিমান্ড মঞ্জুর

Sunday, December 4, 2016 6:28 pm
30

চাঁদাবাজি ও মারধরের মামলায় গাজীপুর সিটি করপোরেশনের সাময়িক বরখাস্ত মেয়র অধ্যাপক এম এ মান্নানের একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।রোববার বিকেলে গাজীপুরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক এ আদেশ দেন।

গাজীপুর আদালতের ইন্সপেক্টর মো. রবিউল ইসলাম জানান, ১০ লাখ টাকা চাঁদা দাবি ও মারধরের অভিযোগে টঙ্গী শিলমন এলাকার মো. রমিজ উদ্দিন গত ২৪ নভেম্বর জয়দেবপুর থানায় এম এ মান্নানসহ ৭ জনের নামে এবং অজ্ঞাত আরো ২-৩ জনের বিরুদ্ধে মামলা করেন।

ওই মামলায় তদন্ত কর্মকর্তা গ্রেপ্তার এম এ মান্নানকে ৫ দিনের রিমান্ড চেয়ে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে আবেদন করেন। পরে শুনানি শেষে আদালতের বিচারক মো. আবদুল হাই একদিনের রিমান্ড মঞ্জুর এবং আগামী দুদিনের মধ্যে কার্যকর করা আদেশ দেন।

এদিকে রিমান্ড শুনানির জন্য দুপুরে এম এ মান্নানকে আদালতে আনা হয়। এ সময় স্থানীয় বিএনপি ও এর অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতা-কর্মী আদালত চত্বরে ভিড় করেন।

মেয়র মান্নানের আইনজীবী ড. মো. শহীদুজ্জামান জানান, যাত্রীবাহী বাসে পেট্রলবোমা হামলার মামলায় গত বছরের ১১ ফেব্রুয়ারি সন্ধ্যায় মেয়র এম এ মান্নানকে ঢাকার বারিধারার বাসভবন থেকে গ্রেপ্তার করা হয়। ২২ মামলায় হাইকোর্ট থেকে জামিন পেয়ে তিনি চলতি বছরের ২ মার্চ কারামুক্ত হন। এপ্রিল মাসে তিনি মেয়র পদ ফিরে পান।

আইনজীবী ড. মো. শহীদুজ্জামান আরো জানান, চলতি বছর ১৫ এপ্রিল এম এ মান্নানকে ফের নাশকতার মামলায় গ্রেপ্তার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। পরে তাকে ফের বরখাস্ত করা হয়। গত ১৫ এপ্রিল থেকে তিনি গাজীপুরের কাশিমপুর কারাগারে রয়েছেন। তার বিরুদ্ধে মোট ২৮টি মামলা রয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X