শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৪২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 6, 2016 11:43 am
A- A A+ Print

মেয়েকে উত্ত্যক্তের জের ধরে বাবাকে কুপিয়ে হত্যা!

photo-1478406388

 
মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামে শত্রুতার জের ধরে নূহু মণ্ডল (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় নারীসহ তিনজন আহত হন। গতকাল শনিবার সন্ধ্যার দিকে নূহুকে কুপিয়ে আহত করা হয়। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাঁর মৃত্যু হয়। পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে একই গ্রামের মিনা ও আনারের নেতৃত্বে ছয়জন শত্রুতার জের ধরে নূহু মণ্ডলকে কুপিয়ে আহত করে। এ সময় নূহুকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁর স্ত্রী উলফাতুন বেগম, মেয়ে শ্যামলী ও ছোট ভাই ফিরোজ আলী আহত হন। আহত ফিরোজ আলী জানান, কোরবানির ঈদের দিন নূহু মণ্ডলের মেয়েকে উত্ত্যক্ত করেন রাসেল মিয়া নামের একজন। এ ঘটনায় মেয়ের বাবা ও স্বজনরা প্রতিবাদ করেন। তারা ধারালো অস্ত্র দিয়ে চারজনকে আহত করেন। এ ঘটনায় নূহু মণ্ডলসহ ছয়জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় জামিন পেয়ে প্রতিপক্ষের ভয়ে পলাতক ছিলেন নূহু মণ্ডল ও তার পরিবারের সদস্যরা। কয়েক সপ্তাহ আগে গ্রামে ফিরে আসেন তাঁরা। ফিরোজ আরো জানান, গতকাল সন্ধ্যায় নূহু মণ্ডল তাঁর জমিতে সেচ দেওয়ার জন্য বুড়িপোতা গ্রামের মহসিনের বাড়িতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাস্তার পাশে ওত পেতে থাকা রাসেল মিয়া, আনার, ইউনূছসহ বেশ কয়েকজন তাঁর ভাইয়ের ওপর হামলা চালান। এ সময় রড, হাতুড়ি, বাঁশসহ দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করা হয় নূহু মণ্ডলকে। তাঁর চিৎকারে ছুটে আসেন ফিরোজসহ পরিবারের লোকজন। এ সময় ফিরোজ আলী, উলফাতুন বেগম ও শ্যামলীকেও জখম করে তারা। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে। মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  আহত ব্যক্তিরা এ ঘটনায় জড়িত থাকা বেশ কয়েকজনের নাম প্রকাশ করেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

Comments

Comments!

 মেয়েকে উত্ত্যক্তের জের ধরে বাবাকে কুপিয়ে হত্যা!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মেয়েকে উত্ত্যক্তের জের ধরে বাবাকে কুপিয়ে হত্যা!

Sunday, November 6, 2016 11:43 am
photo-1478406388

 

মেহেরপুর সদর উপজেলার বুড়িপোতা গ্রামে শত্রুতার জের ধরে নূহু মণ্ডল (৪৫) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষরা। এ সময় নারীসহ তিনজন আহত হন।

গতকাল শনিবার সন্ধ্যার দিকে নূহুকে কুপিয়ে আহত করা হয়। পরে মেহেরপুর জেনারেল হাসপাতালে নেওয়া হলে দিবাগত রাত সাড়ে ১২টার দিকে তাঁর মৃত্যু হয়।

পুলিশ জানায়, শনিবার সন্ধ্যার দিকে একই গ্রামের মিনা ও আনারের নেতৃত্বে ছয়জন শত্রুতার জের ধরে নূহু মণ্ডলকে কুপিয়ে আহত করে। এ সময় নূহুকে বাঁচাতে এগিয়ে গেলে তাঁর স্ত্রী উলফাতুন বেগম, মেয়ে শ্যামলী ও ছোট ভাই ফিরোজ আলী আহত হন।

আহত ফিরোজ আলী জানান, কোরবানির ঈদের দিন নূহু মণ্ডলের মেয়েকে উত্ত্যক্ত করেন রাসেল মিয়া নামের একজন। এ ঘটনায় মেয়ের বাবা ও স্বজনরা প্রতিবাদ করেন।

তারা ধারালো অস্ত্র দিয়ে চারজনকে আহত করেন। এ ঘটনায় নূহু মণ্ডলসহ ছয়জনকে আসামি করে মেহেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করা হয়। ওই মামলায় জামিন পেয়ে প্রতিপক্ষের ভয়ে পলাতক ছিলেন নূহু মণ্ডল ও তার পরিবারের সদস্যরা। কয়েক সপ্তাহ আগে গ্রামে ফিরে আসেন তাঁরা।

ফিরোজ আরো জানান, গতকাল সন্ধ্যায় নূহু মণ্ডল তাঁর জমিতে সেচ দেওয়ার জন্য বুড়িপোতা গ্রামের মহসিনের বাড়িতে যান। সেখান থেকে বাড়ি ফেরার পথে রাস্তার পাশে ওত পেতে থাকা রাসেল মিয়া, আনার, ইউনূছসহ বেশ কয়েকজন তাঁর ভাইয়ের ওপর হামলা চালান। এ সময় রড, হাতুড়ি, বাঁশসহ দেশীয় অস্ত্র দিয়ে পিটিয়ে জখম করা হয় নূহু মণ্ডলকে। তাঁর চিৎকারে ছুটে আসেন ফিরোজসহ পরিবারের লোকজন। এ সময় ফিরোজ আলী, উলফাতুন বেগম ও শ্যামলীকেও জখম করে তারা। পরে এলাকাবাসী তাদের উদ্ধার করে মেহেরপুর জেনারেল হাসপাতালে ভর্তি করে।

মেহেরপুর সদর থানার ওসি (তদন্ত) মেহেদী হাসান জানান, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।  আহত ব্যক্তিরা এ ঘটনায় জড়িত থাকা বেশ কয়েকজনের নাম প্রকাশ করেছে। তাদের আটকের চেষ্টা চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X