বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:১৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, November 1, 2016 12:48 pm
A- A A+ Print

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৪

158156_1

   
মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় চারজন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মহলালের জামতলা এলাকায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ হতাহতের ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঘটনাস্থলে কুলাউড়া থেকে ছেড়ে আসা মৌলভীবাজরগামী সিএনজি অটোরিক্সার (মৌলভীবাজার থ-১২-১৪৬৩) সঙ্গে সিলেটগামী একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ক-০৩-৫৬৭০) মুখোমুখি সংঘর্ষ হয়।
গুরুতর আহত অবস্থায় উপজেলার মনসুরনগর ইউনিয়নের প্রেমনগর গ্রামের দুরুদ মিয়ার ছেলে আজাদ মিয়া (৪০) ও জুড়ি উপজেলার বাসিন্দা সিএনজি চালক শাহীন মিয়াকে (৩০) মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন। আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় আজাদ মিয়ার ছোট ভাই আলম মিয়া (২৪) মারা যান। একই গ্রামের সিকান্দার আলীর ছেলে নিহত সহোদরের চাচাতো ভাই কয়েছ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে (৩৮) ও মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা আহত আব্দুল আলী (৩৮) সহ আরো ২ জনকে মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের পরিচয় জানা যায়নি। রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, দুর্ঘটনা কবলিত দুটি যান উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাইভেটকার চালক পলাতক রয়েছে।
 

Comments

Comments!

 মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৪AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় দুই সহোদরসহ নিহত ৪

Tuesday, November 1, 2016 12:48 pm
158156_1

 

 

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলায় প্রাইভেটকার ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে দুই সহোদরসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় চারজন আহত হন। আহতদের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৮ টার দিকে উপজেলার মহলালের জামতলা এলাকায় মৌলভীবাজার-ফেঞ্চুগঞ্জ আঞ্চলিক মহাসড়কে এ হতাহতের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার সকালে ঘটনাস্থলে কুলাউড়া থেকে ছেড়ে আসা মৌলভীবাজরগামী সিএনজি অটোরিক্সার (মৌলভীবাজার থ-১২-১৪৬৩) সঙ্গে সিলেটগামী একটি প্রাইভেট কারের (ঢাকা মেট্রো ক-০৩-৫৬৭০) মুখোমুখি সংঘর্ষ হয়।

গুরুতর আহত অবস্থায় উপজেলার মনসুরনগর ইউনিয়নের প্রেমনগর গ্রামের দুরুদ মিয়ার ছেলে আজাদ মিয়া (৪০) ও জুড়ি উপজেলার বাসিন্দা সিএনজি চালক শাহীন মিয়াকে (৩০) মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে মৃত ঘোষণা করেন।

আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার সময় আজাদ মিয়ার ছোট ভাই আলম মিয়া (২৪) মারা যান। একই গ্রামের সিকান্দার আলীর ছেলে নিহত সহোদরের চাচাতো ভাই কয়েছ মিয়াকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে (৩৮) ও মৌলভীবাজার সদর উপজেলার বাসিন্দা আহত আব্দুল আলী (৩৮) সহ আরো ২ জনকে মৌলভীবাজারের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য আহতদের পরিচয় জানা যায়নি।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শ্যামল বণিক বলেন, দুর্ঘটনা কবলিত দুটি যান উদ্ধার করে থানা হেফাজতে রাখা হয়েছে। প্রাইভেটকার চালক পলাতক রয়েছে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X