বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:০১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 8, 2016 8:13 am
A- A A+ Print

ময়মনসিংহে চিরনিদ্রায় শায়িত শাকিল

163504_1

ময়মনসিংহ: ময়মনসিংহে নিজ শহরে চিরনিদ্রায় শায়িত হলেন মাহবুবুল হক শাকিল। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিলকে শহরের ভাটিকাশর কবরস্থানে দাফন করা হয়েছে। বুধবার ময়মনসিংহ শহরের বাঘমারা এলাকার পৈতৃক বাড়িতে শাকিলের লাশ নেয়া হয় আড়াইটার দিকে। ওই সময় শাকিলের পরিবারের সদস্য, স্বজন ও রাজনৈতিক নেতা-কর্মীরা চোখের পানি ধরে রাখতে পারেননি। পরে বিকেলে লাশ ময়মনসিংহ শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হয়। সেখানে ময়মনসিংহের বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ শাকিলকে শেষ শ্রদ্ধা জানান। পরে বাদ মাগরিব ময়মনসিংহের কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।
গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার গুলশানের একটি রেস্তোরাঁ থেকে মাহবুবুল হক শাকিলের লাশ উদ্ধার করে পুলিশ। শাকিলের জানাজায় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, শাকিলের বাবা জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর, উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকনসহ জেলা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা–কর্মী ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন। এর আগে বুধবার ময়নাতদন্ত শেষে তার মরদেহ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে নেওয়া হয়। সেখানে বেলা ১১টার দিকে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়। এই জানাজায় অংশ নেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং শাকিলের বন্ধু ও স্বজনেরা।
 

Comments

Comments!

 ময়মনসিংহে চিরনিদ্রায় শায়িত শাকিলAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

ময়মনসিংহে চিরনিদ্রায় শায়িত শাকিল

Thursday, December 8, 2016 8:13 am
163504_1

ময়মনসিংহ: ময়মনসিংহে নিজ শহরে চিরনিদ্রায় শায়িত হলেন মাহবুবুল হক শাকিল। প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী শাকিলকে শহরের ভাটিকাশর কবরস্থানে দাফন করা হয়েছে।

বুধবার ময়মনসিংহ শহরের বাঘমারা এলাকার পৈতৃক বাড়িতে শাকিলের লাশ নেয়া হয় আড়াইটার দিকে। ওই সময় শাকিলের পরিবারের সদস্য, স্বজন ও রাজনৈতিক নেতা-কর্মীরা চোখের পানি ধরে রাখতে পারেননি।

পরে বিকেলে লাশ ময়মনসিংহ শহীদ মিনার প্রাঙ্গণে রাখা হয়। সেখানে ময়মনসিংহের বিভিন্ন শ্রেণি–পেশার মানুষ শাকিলকে শেষ শ্রদ্ধা জানান। পরে বাদ মাগরিব ময়মনসিংহের কেন্দ্রীয় আঞ্জুমান ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

গতকাল মঙ্গলবার দুপুরে ঢাকার গুলশানের একটি রেস্তোরাঁ থেকে মাহবুবুল হক শাকিলের লাশ উদ্ধার করে পুলিশ।

শাকিলের জানাজায় ধর্মমন্ত্রী অধ্যক্ষ মতিউর রহমান, শাকিলের বাবা জেলা আওয়ামী লীগের সভাপতি জহিরুল হক, আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতা অসীম কুমার উকিল, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ, খালিদ মাহমুদ চৌধুরী, কেন্দ্রীয় নির্বাহী সদস্য এস এম কামাল হোসেন, প্রধানমন্ত্রীর সহকারী একান্ত সচিব সাইফুজ্জামান শেখর, উপ–প্রেস সচিব আশরাফুল আলম খোকনসহ জেলা আওয়ামী লীগ, বিএনপি ও জাতীয় পার্টির বিভিন্ন পর্যায়ের নেতা–কর্মী ও বিভিন্ন পেশার মানুষ অংশ নেন।

এর আগে বুধবার ময়নাতদন্ত শেষে তার মরদেহ সকাল সাড়ে ১০টার দিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মসজিদে নেওয়া হয়। সেখানে বেলা ১১টার দিকে প্রথম জানাজা অনুষ্ঠিত হয়।

এই জানাজায় অংশ নেন শিল্পমন্ত্রী আমির হোসেন আমু, বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলাম, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, ঢাকা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য আ আ ম স আরেফিন সিদ্দিকসহ আওয়ামী লীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মী এবং শাকিলের বন্ধু ও স্বজনেরা।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X