শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:৫৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 8, 2016 8:03 pm
A- A A+ Print

যশোরে শ্বাসরোধে ও কুপিয়ে দু’জনকে হত্যা

52

যশোরে পৃথক ঘটনায় শ্বাসরোধ ও কুপিয়ে দুইজনকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চৌগাছায় হোসেন আলী নামের এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। অপরদিকে অভয়নগরে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। বৃহস্পতিবার দুপুরে চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগান থেকে হোসেন আলী (৫০) নামে এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হোসেন আলী দক্ষিণ কয়ারপাড়া গ্রামের রজব আলীর ছেলে। স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কৃষকরা দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগানে হোসেন আলীর মরদেহ দেখতে পান। তার গলায় গামছা পেচানো ও হাত পা বাঁধা ছিল। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে। চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, দুপুর ১২টার দিকে দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগান থেকে হোসেন আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কারা হত্যাকাণ্ডে জড়িত সেটি পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি। এদিকে, যশোরের অভয়নগরে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে। অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে। তিনি আরও জানান, পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতেদের আটকের চেষ্টা চালাচ্ছে। তিনি বলেন, বৃহস্পতিবার বেলা ১২টার দিকে লাশের ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments

Comments!

 যশোরে শ্বাসরোধে ও কুপিয়ে দু’জনকে হত্যাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

যশোরে শ্বাসরোধে ও কুপিয়ে দু’জনকে হত্যা

Thursday, December 8, 2016 8:03 pm
52

যশোরে পৃথক ঘটনায় শ্বাসরোধ ও কুপিয়ে দুইজনকে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার দুপুরে চৌগাছায় হোসেন আলী নামের এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

অপরদিকে অভয়নগরে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

বৃহস্পতিবার দুপুরে চৌগাছা উপজেলার দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগান থেকে হোসেন আলী (৫০) নামে এক রাজমিস্ত্রির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত হোসেন আলী দক্ষিণ কয়ারপাড়া গ্রামের রজব আলীর ছেলে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কৃষকরা দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগানে হোসেন আলীর মরদেহ দেখতে পান। তার গলায় গামছা পেচানো ও হাত পা বাঁধা ছিল। এরপর স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে মরদেহ উদ্ধার করেছে।

চৌগাছা থানার অফিসার ইনচার্জ (ওসি) এম মশিউর রহমান জানান, দুপুর ১২টার দিকে দক্ষিণ কয়ারপাড়া গ্রামের একটি মেহগনি বাগান থেকে হোসেন আলীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। তবে কারা হত্যাকাণ্ডে জড়িত সেটি পুলিশ এখনও নিশ্চিত হতে পারেনি।

এদিকে, যশোরের অভয়নগরে আব্দুর রহমান নামে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে। বুধবার রাতে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত আব্দুর রহমান অভয়নগর উপজেলার বুইকারা গ্রামের তোফাজ্জেল হোসেনের ছেলে।

অভয়নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আনিসুর রহমান জানিয়েছেন, পূর্ব শত্রুতার জের ধরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে। তাকে ধারালো অস্ত্র দিয়ে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করেছে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে।

তিনি আরও জানান, পুলিশ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতেদের আটকের চেষ্টা চালাচ্ছে। তিনি বলেন,

বৃহস্পতিবার বেলা ১২টার দিকে লাশের ময়না তদন্তের জন্য যশোর ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X