মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:৫৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, January 25, 2017 9:33 pm
A- A A+ Print

যুক্তরাষ্ট্রে বাংলাদেশীসহ নিহত ২, খুনিকে শনাক্ত করল মা

32

যুক্তরাষ্ট্রের ওকলাহোমার সাপুলপা শহরের একটি গ্যাস স্টেশনে দু'জনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে। নিহতদের মধ্যে মুহিত খন্দকার (৪৬) নামে একজন বাংলাদেশী ব্যক্তিও রয়েছেন। তিনি ওই গ্যাস স্টেশনটির বিক্রয়কর্মী পদে কর্মরত ছিলেন। পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনার ভিডিও ফুটেজ প্রচার করলে তা দেখে হিথ হেনি (৩৭)  নামে এক ব্যক্তিকে ঘাতক হিসেবে চিহ্নিত করেছেন তার মা। খবর ফক্স২৩নিউজের। পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রোববার রাতে সাপুলপা শহরের প্রধান সড়কের পশ্চিম বার্নহ্যাম অ্যাভিনিউ সংলগ্ন একটি গ্যাস স্টেশনে দুজন ব্যক্তিকে মৃত অবস্থায় দেখতে পান একজন গ্রাহক। ওই গ্রাহক একজনের মৃতদেহ দেখার পর ৯১১ নম্বরে উপর্যুপরি ফোন করে পুলিশকে ঘটনা জানান। পরে পুলিশ এসে নিহত দুজনের মধ্যে একজনকে রবার্ট ফিল্ডস (৪০) এবং আরেকজনেক মুহিদ খন্দকার হিসেবে শনাক্ত করে। তদন্ত কর্মকর্তাদের ধারণা, ডাকাতিকালে মাথায় গুলি করলে দুজনের মৃত্যু হয়। এ ঘটনার জন্য অভিযুক্তের এবং তার গাড়ির ছবি প্রচার করেছে। পুলিশ বলছে, অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থলে তার একটি হাতমোজা ফেলে রেখে গেছে। এরফলে তার আঙুলের ছাপ পরীক্ষা করা সম্ভব হবে। এদিকে পুলিশ ঘটনাস্থলে অভিযুক্তের যে ছবি প্রচার করেছে তা দেখে একজন নারী ঘাতককে শনাক্ত করতে পারার দাবি করেছেন। তার দাবি, ছবিতে দেখা যাওয়া ব্যক্তি তার ছেলে হেলথ হেনি। এদিকে ডেলাওয়ার কাউন্টিতে হেনি সিঁধেল চুরির এক ঘটনার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। তবে তদন্ত কর্মকর্তারা মনে করছেন, সাপুলপার গুলিবর্ষণের সঙ্গে তার সংযোগ রয়েছে। কর্মকর্তারা হেনিকে জিজ্ঞাসাবাদ করার জন্য সাপুলপাতে স্থানান্তর করেছেন। তাকে এখন সরাসরি হত্যা এবং ডাকাতির অভিযোগে মুখোমুখি হতে হচ্ছে। সাপুলপা পুলিশ বলেছে, নিরাপত্তা ভিডিওতে দেখা গেছে, তিনি হেঁটে গ্যাস স্টেশনের স্টোরে ঢোকেন এবং পেছন থেকে মুহিদের মাথায় গুলি করে ক্যাশবাক্স লুটে নেন। ভিডিওতে আরও দেখা গেছে, পরে ওই স্টোরে রবার্ট ফিল্ডসকে ঢুকতে দেখা গেছে। তাকেও গুলি করে হত্যা করা হয় এবং তার পকেট থেকে সিগারেট চুরি করে খুনী।

Comments

Comments!

 যুক্তরাষ্ট্রে বাংলাদেশীসহ নিহত ২, খুনিকে শনাক্ত করল মাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

যুক্তরাষ্ট্রে বাংলাদেশীসহ নিহত ২, খুনিকে শনাক্ত করল মা

Wednesday, January 25, 2017 9:33 pm
32

যুক্তরাষ্ট্রের ওকলাহোমার সাপুলপা শহরের একটি গ্যাস স্টেশনে দু’জনকে গুলি করে হত্যার ঘটনা ঘটেছে।

নিহতদের মধ্যে মুহিত খন্দকার (৪৬) নামে একজন বাংলাদেশী ব্যক্তিও রয়েছেন। তিনি ওই গ্যাস স্টেশনটির বিক্রয়কর্মী পদে কর্মরত ছিলেন।

পুলিশ এই হত্যাকাণ্ডের ঘটনার ভিডিও ফুটেজ প্রচার করলে তা দেখে হিথ হেনি (৩৭)  নামে এক ব্যক্তিকে ঘাতক হিসেবে চিহ্নিত করেছেন তার মা। খবর ফক্স২৩নিউজের।

পুলিশ জানিয়েছে, স্থানীয় সময় রোববার রাতে সাপুলপা শহরের প্রধান সড়কের পশ্চিম বার্নহ্যাম অ্যাভিনিউ সংলগ্ন একটি গ্যাস স্টেশনে দুজন ব্যক্তিকে মৃত অবস্থায় দেখতে পান একজন গ্রাহক।

ওই গ্রাহক একজনের মৃতদেহ দেখার পর ৯১১ নম্বরে উপর্যুপরি ফোন করে পুলিশকে ঘটনা জানান।

পরে পুলিশ এসে নিহত দুজনের মধ্যে একজনকে রবার্ট ফিল্ডস (৪০) এবং আরেকজনেক মুহিদ খন্দকার হিসেবে শনাক্ত করে।

তদন্ত কর্মকর্তাদের ধারণা, ডাকাতিকালে মাথায় গুলি করলে দুজনের মৃত্যু হয়। এ ঘটনার জন্য অভিযুক্তের এবং তার গাড়ির ছবি প্রচার করেছে।

পুলিশ বলছে, অভিযুক্ত ব্যক্তি ঘটনাস্থলে তার একটি হাতমোজা ফেলে রেখে গেছে। এরফলে তার আঙুলের ছাপ পরীক্ষা করা সম্ভব হবে।

এদিকে পুলিশ ঘটনাস্থলে অভিযুক্তের যে ছবি প্রচার করেছে তা দেখে একজন নারী ঘাতককে শনাক্ত করতে পারার দাবি করেছেন। তার দাবি, ছবিতে দেখা যাওয়া ব্যক্তি তার ছেলে হেলথ হেনি।

এদিকে ডেলাওয়ার কাউন্টিতে হেনি সিঁধেল চুরির এক ঘটনার সময় পুলিশের হাতে গ্রেফতার হয়েছেন। তবে তদন্ত কর্মকর্তারা মনে করছেন, সাপুলপার গুলিবর্ষণের সঙ্গে তার সংযোগ রয়েছে।

কর্মকর্তারা হেনিকে জিজ্ঞাসাবাদ করার জন্য সাপুলপাতে স্থানান্তর করেছেন। তাকে এখন সরাসরি হত্যা এবং ডাকাতির অভিযোগে মুখোমুখি হতে হচ্ছে।

সাপুলপা পুলিশ বলেছে, নিরাপত্তা ভিডিওতে দেখা গেছে, তিনি হেঁটে গ্যাস স্টেশনের স্টোরে ঢোকেন এবং পেছন থেকে মুহিদের মাথায় গুলি করে ক্যাশবাক্স লুটে নেন।

ভিডিওতে আরও দেখা গেছে, পরে ওই স্টোরে রবার্ট ফিল্ডসকে ঢুকতে দেখা গেছে। তাকেও গুলি করে হত্যা করা হয় এবং তার পকেট থেকে সিগারেট চুরি করে খুনী।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X