সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৪৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, October 5, 2017 9:17 pm
A- A A+ Print

যুক্তরাষ্ট্রে সুন্দরী প্রতিযোগিতার বিচারক অভিনেত্রী মোনালিসা

182500_1

ঢাকা: বাংলা টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা দীর্ঘদিন ধরেই প্রবাসে বসবাস করছেন। যদিও মাঝে মধ্যে দেশে আসলে তাকে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়। যুক্তরাষ্ট্র প্রবাসী এ তারকা বর্তমানে কর্মরত আছেন দেশটির টাইম টেলিভিশনের হেড অব প্রোগ্রাম ও ডিরেক্টর হিসেবে। ৫ অক্টোবর এই অভিনেত্রীর জন্মদিন। আর এই দিনে যুক্তরাষ্ট্র থেকেই ভক্তদের জন্য নতুন বার্তা দিলেন মোনালিসা। তিনি ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ খবর জানিয়েছেন। প্রতিযোগিতার ব্যানারের ছবি শেয়ার করে ফেইসবুকে মোনালিসা লিখেছেন, ‘প্রথম বাংলাদেশি হিসেবে ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে অংশ নিতে যাচ্ছি। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এ প্রতিযোগিতার ২৬তম আসরে বিচারক হিসেবে আমন্ত্রণ পাওয়ায় অত্যন্ত গর্ব ও উত্তেজনা অনুভব করছি।’ ২২ আগস্ট ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতার চেয়ারম্যান ধর্মাত্মা শরণ স্বাক্ষরিত একটি চিঠিতে বিচারক হিসেবে আমন্ত্রণ পান মোনালিসা। তবে জন্মদিনেই ভক্তদের খরবটি জানালেন তিনি। বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা। নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের গ্র্যান্ড বলরুমে ৮ অক্টোবর বসবে এ প্রতিযোগিতার আসর। ৬ অক্টোবর একই ব্যানারে অনুষ্ঠিত হবে ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’। চলতি বছর এপ্রিলে বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। জন্মদিনে ফেইসবুকে তারকা ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

Comments

Comments!

 যুক্তরাষ্ট্রে সুন্দরী প্রতিযোগিতার বিচারক অভিনেত্রী মোনালিসাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

যুক্তরাষ্ট্রে সুন্দরী প্রতিযোগিতার বিচারক অভিনেত্রী মোনালিসা

Thursday, October 5, 2017 9:17 pm
182500_1

ঢাকা: বাংলা টিভি নাটকের জনপ্রিয় অভিনেত্রী মোনালিসা দীর্ঘদিন ধরেই প্রবাসে বসবাস করছেন। যদিও মাঝে মধ্যে দেশে আসলে তাকে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়। যুক্তরাষ্ট্র প্রবাসী এ তারকা বর্তমানে কর্মরত আছেন দেশটির টাইম টেলিভিশনের হেড অব প্রোগ্রাম ও ডিরেক্টর হিসেবে।

৫ অক্টোবর এই অভিনেত্রীর জন্মদিন। আর এই দিনে যুক্তরাষ্ট্র থেকেই ভক্তদের জন্য নতুন বার্তা দিলেন মোনালিসা। তিনি ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে আমন্ত্রণ পেয়েছেন বলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে এ খবর জানিয়েছেন।

প্রতিযোগিতার ব্যানারের ছবি শেয়ার করে ফেইসবুকে মোনালিসা লিখেছেন, ‘প্রথম বাংলাদেশি হিসেবে ‘মিসেস ওয়ার্ল্ড’ প্রতিযোগিতায় বিচারক হিসেবে অংশ নিতে যাচ্ছি। আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন এ প্রতিযোগিতার ২৬তম আসরে বিচারক হিসেবে আমন্ত্রণ পাওয়ায় অত্যন্ত গর্ব ও উত্তেজনা অনুভব করছি।’

২২ আগস্ট ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ প্রতিযোগিতার চেয়ারম্যান ধর্মাত্মা শরণ স্বাক্ষরিত একটি চিঠিতে বিচারক হিসেবে আমন্ত্রণ পান মোনালিসা। তবে জন্মদিনেই ভক্তদের খরবটি জানালেন তিনি।

বিশ্বের ৩৫টি দেশে অনুমোদিত ‘মিসেস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’ ভারতের একমাত্র আন্তর্জাতিক প্রতিযোগিতা। নিউ জার্সির রয়েল আলবার্ট’স প্যালেসের গ্র্যান্ড বলরুমে ৮ অক্টোবর বসবে এ প্রতিযোগিতার আসর। ৬ অক্টোবর একই ব্যানারে অনুষ্ঠিত হবে ‘মিস ইন্ডিয়া ওয়ার্ল্ডওয়াইড’।

চলতি বছর এপ্রিলে বাংলাদেশে এসেছিলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা। জন্মদিনে ফেইসবুকে তারকা ও সহকর্মীদের শুভেচ্ছায় সিক্ত হয়েছেন তিনি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X