রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 17, 2016 7:15 pm | আপডেটঃ September 17, 2016 7:16 PM
A- A A+ Print

যুবলীগ নেতার কাণ্ড > চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে জুতার মালা পরিয়ে নির্যাতন

%e0%a7%a7%e0%a7%a7

চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে এবং যুবককে জুতার মালা পরিয়ে নির্যাতন যুবলীগ নেতার চাঁদা না পেয়ে ফেনীর সোনাগাজীতে পরকিয়া প্রেমের কথিত অভিযোগ এনে এক এক গৃহবধুর চুল কেটে ও এক চা দোকানী যুবককে মাথা ন্যাড়া ও জুতার মালা পরিয়ে নির্যাতন করেছে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভুট্টু। ঘটনাটি শুক্রবার বিকালে উপজেলার চরদরবেশ ইউনিয়নের চরশাহাভিকারী গ্রামের কারামতিয়া বাজার সংলগ্ন স্থানে ঘটে। এনিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করলেও ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা। এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানায়, চরশাহাভিকারী গ্রামের সামছুল হক সর্দার বাড়ির আবুধাবী প্রবাসী মো. ইসমাইলের স্ত্রী গৃহবধু ছকিনা আক্তার লাভলি একই গ্রামের বলি বাড়ির শাহাব উদ্দিনের ছেলে আমিনেকে টাকা ধার দেয়। বিষয়টি গ্রামের কিছু বখাটে জানতে পেরে পরকীয়া প্রেম চলছে বলে আমিনের কাছে চাঁদা দাবি করে। আমিন তাদের চাহিদামত চাঁদা দিতে অস্বীকার করলে বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়। চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে এবং যুবককে জুতার মালা পরিয়ে নির্যাতন যুবলীগ নেতার ঘটনার দিন লাভলি আমিনের বাড়িতে পাওনা টাকা চাইতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বখাটেরা তাদের দু'জন কে আটক করে মারধর করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ভুট্টুকে জানালে সে ঘটনাস্থলে এসে বিচারের নামে গৃহবধুর মাথার ছুল কেটে এবং আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে গ্রাম ঘুরানোর আদেশ দেয়। আদেশ পেয়ে বখাটেরা গৃহবধুর ছুল কেটে ও আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে কান ধরে উঠবস করিয়ে গ্রামের রাস্তা প্রদক্ষিণ করায়। সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, বিষয়টি তিনি শুনেছেন। কেউ লিখিত অভিযোগ করেনি। এ ধরণের অপরাধ ফৌজধারি অপরাধ বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে জানার জন্য বার বার চেষ্টা করেও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্রুকে পাওয়া যায়নি।

Comments

Comments!

 যুবলীগ নেতার কাণ্ড > চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে জুতার মালা পরিয়ে নির্যাতনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

যুবলীগ নেতার কাণ্ড > চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে জুতার মালা পরিয়ে নির্যাতন

Saturday, September 17, 2016 7:15 pm | আপডেটঃ September 17, 2016 7:16 PM
%e0%a7%a7%e0%a7%a7

চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে এবং যুবককে জুতার মালা পরিয়ে নির্যাতন যুবলীগ নেতার চাঁদা না পেয়ে ফেনীর সোনাগাজীতে পরকিয়া প্রেমের কথিত অভিযোগ এনে এক এক গৃহবধুর চুল কেটে ও এক চা দোকানী যুবককে মাথা ন্যাড়া ও জুতার মালা পরিয়ে নির্যাতন করেছে চরদরবেশ ইউপি চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক নুরুল ইসলাম ভুট্টু। ঘটনাটি শুক্রবার বিকালে উপজেলার চরদরবেশ ইউনিয়নের চরশাহাভিকারী গ্রামের কারামতিয়া বাজার সংলগ্ন স্থানে ঘটে।

এনিয়ে এলাকাবাসীর মাঝে চরম ক্ষোভ ও অসন্তোষ বিরাজ করলেও ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পাচ্ছেনা। এলাকাবাসী ও ক্ষতিগ্রস্তরা জানায়, চরশাহাভিকারী গ্রামের সামছুল হক সর্দার বাড়ির আবুধাবী প্রবাসী মো. ইসমাইলের স্ত্রী গৃহবধু ছকিনা আক্তার লাভলি একই গ্রামের বলি বাড়ির শাহাব উদ্দিনের ছেলে আমিনেকে টাকা ধার দেয়। বিষয়টি গ্রামের কিছু বখাটে জানতে পেরে পরকীয়া প্রেম চলছে বলে আমিনের কাছে চাঁদা দাবি করে। আমিন তাদের চাহিদামত চাঁদা দিতে অস্বীকার করলে বখাটেরা তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

চাঁদা না পেয়ে প্রবাসীর স্ত্রীর চুল কেটে এবং যুবককে জুতার মালা পরিয়ে নির্যাতন যুবলীগ নেতার

ঘটনার দিন লাভলি আমিনের বাড়িতে পাওনা টাকা চাইতে গেলে পূর্ব পরিকল্পনা অনুযায়ী বখাটেরা তাদের দু’জন কে আটক করে মারধর করে। বিষয়টি স্থানীয় চেয়ারম্যান ভুট্টুকে জানালে সে ঘটনাস্থলে এসে বিচারের নামে গৃহবধুর মাথার ছুল কেটে এবং আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে গ্রাম ঘুরানোর আদেশ দেয়।

আদেশ পেয়ে বখাটেরা গৃহবধুর ছুল কেটে ও আমিনের মাথা ন্যাড়া করে জুতার মালা পরিয়ে কান ধরে উঠবস করিয়ে গ্রামের রাস্তা প্রদক্ষিণ করায়। সোনাগাজী মডেল থানার ওসি মো. হুমায়ূন কবির জানান, বিষয়টি তিনি শুনেছেন। কেউ লিখিত অভিযোগ করেনি। এ ধরণের অপরাধ ফৌজধারি অপরাধ বলে তিনি দাবি করেন। এ ব্যাপারে জানার জন্য বার বার চেষ্টা করেও ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম ভুট্রুকে পাওয়া যায়নি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X