সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:১৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, November 6, 2016 7:47 pm
A- A A+ Print

যে ধরণের সিনেমায় আর অভিনয় করবেন না শাকিব খান!

160273_1

   
ঢাকা: ঢাকাই চলচ্চিত্র পাড়ায় একাই রাজত্ব করে যাচ্ছেন ঢালিউড কিং শাহরুখ খান। বর্তমানে ভিন্ন গতিতে তিনি ঢালিউডে কাজ করছেন, যাতে তার নামের এই সার্থকতা ভক্তরা বুঝতে পারে। একটা সময় দেখা গেছে বছরে প্রায় ১২ থেকে ১৪টি সিনেমা মুক্তি পেয়েছে তার। কিন্তু আগের মতো সারা মাস আর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান না তিনি। বছরে ১২-১৪টি ছবি না করে বুঝে-শুনে চার-পাঁচটি ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা। এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি একটু ভেবে সামনের কাজগুলো করতে চাই। দরকার হলে ঘরে ছয় মাস বসে থাকবো তবুও ফাতড়া টাইপের সিনেমা করবো না আর।
শাকিব আরো বলেন, প্রযুক্তি ছাড়া ভালো সিনেমা হবে না। এখনকার অনেক ছবিতেই এর প্রয়োগ দেখা যায় না। শুধু পরিচালক না, একজন ভালো মেকাপম্যান, ড্রেসম্যান, টেকনিশিয়ানসহ পুরো টিম ভালো থাকলেই সেটা যথার্থভাবে সিনেমা হয়। ‘আয়নাবাজি’ ও ‘শিকারি’ তার প্রমাণ। এই ছবিগুলো মানুষ পছন্দ করেছেন তার অনেক কারণ রয়েছে। ছবি গুলোর প্রি ও পোস্ট প্রোডাকশন এবং নির্মাণ সব কাজই ভালো হয়েছে, মেকাপম্যান মুম্বই থেকে এনেছিল, কাহিনীও ভালো। পরবর্তী সিনেমা গুলো নিয়ে পরিকল্পনা সম্পর্কে তিনি জানান, ‘প্ল্যানিং ছাড়া কোনো ছবি নির্মাণ করাই ঠিক না। ভালোবাসা দিবস, পহেলা বৈশাখ, ঈদ এভাবে টার্গেট করে ছবির কাজ সামনে করবো। কারণ, একটি সুপারহিট সিনেমা ইন্ডাস্ট্রিকে অনেক দিন বাঁচিয়ে রাখে।’ সম্প্রতি শাকিব খান হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী পাওলি দাম। বর্তমানে এ ছবির ডাবিং চলছে। আর চলতি মাসে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের নতুন ছবিতে কাজ করতে ভারতে যাচ্ছেন এ অভিনেতা। আসছে নতুন বছরের ভালোবাসা দিবসে এ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

Comments

Comments!

 যে ধরণের সিনেমায় আর অভিনয় করবেন না শাকিব খান!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

যে ধরণের সিনেমায় আর অভিনয় করবেন না শাকিব খান!

Sunday, November 6, 2016 7:47 pm
160273_1

 

 

ঢাকা: ঢাকাই চলচ্চিত্র পাড়ায় একাই রাজত্ব করে যাচ্ছেন ঢালিউড কিং শাহরুখ খান। বর্তমানে ভিন্ন গতিতে তিনি ঢালিউডে কাজ করছেন, যাতে তার নামের এই সার্থকতা ভক্তরা বুঝতে পারে।

একটা সময় দেখা গেছে বছরে প্রায় ১২ থেকে ১৪টি সিনেমা মুক্তি পেয়েছে তার। কিন্তু আগের মতো সারা মাস আর কাজ নিয়ে ব্যস্ত থাকতে চান না তিনি। বছরে ১২-১৪টি ছবি না করে বুঝে-শুনে চার-পাঁচটি ছবিতে কাজ করার সিদ্ধান্ত নিয়েছেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে শাকিব খান বলেন, আমি একটু ভেবে সামনের কাজগুলো করতে চাই। দরকার হলে ঘরে ছয় মাস বসে থাকবো তবুও ফাতড়া টাইপের সিনেমা করবো না আর।

শাকিব আরো বলেন, প্রযুক্তি ছাড়া ভালো সিনেমা হবে না। এখনকার অনেক ছবিতেই এর প্রয়োগ দেখা যায় না। শুধু পরিচালক না, একজন ভালো মেকাপম্যান, ড্রেসম্যান, টেকনিশিয়ানসহ পুরো টিম ভালো থাকলেই সেটা যথার্থভাবে সিনেমা হয়।

‘আয়নাবাজি’ ও ‘শিকারি’ তার প্রমাণ। এই ছবিগুলো মানুষ পছন্দ করেছেন তার অনেক কারণ রয়েছে। ছবি গুলোর প্রি ও পোস্ট প্রোডাকশন এবং নির্মাণ সব কাজই ভালো হয়েছে, মেকাপম্যান মুম্বই থেকে এনেছিল, কাহিনীও ভালো।

পরবর্তী সিনেমা গুলো নিয়ে পরিকল্পনা সম্পর্কে তিনি জানান, ‘প্ল্যানিং ছাড়া কোনো ছবি নির্মাণ করাই ঠিক না। ভালোবাসা দিবস, পহেলা বৈশাখ, ঈদ এভাবে টার্গেট করে ছবির কাজ সামনে করবো। কারণ, একটি সুপারহিট সিনেমা ইন্ডাস্ট্রিকে অনেক দিন বাঁচিয়ে রাখে।’

সম্প্রতি শাকিব খান হাসিবুর রেজা কল্লোলের ‘সত্তা’ ছবির কাজ শেষ করেছেন। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন ভারতের অভিনেত্রী পাওলি দাম। বর্তমানে এ ছবির ডাবিং চলছে।

আর চলতি মাসে জাজ মাল্টিমিডিয়া ও এসকে মুভিজের নতুন ছবিতে কাজ করতে ভারতে যাচ্ছেন এ অভিনেতা। আসছে নতুন বছরের ভালোবাসা দিবসে এ ছবিটি মুক্তি পাবে। এ ছবিতে শাকিবের বিপরীতে অভিনয় করবেন কলকাতার জনপ্রিয় নায়িকা শুভশ্রী।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X