রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, September 6, 2016 8:57 am
A- A A+ Print

রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনার প্রতিক্রিয়া

Katrina-Kaif1473126437

কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটির টিজার।  প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে টিজার। সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক রণবীর কাপুর। সম্প্রতি এ টিজার নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এ অভিনেত্রী। সিনেমাটির টিজারে রণবীর-ঐশ্বরিয়া রসায়ন সকলের দৃষ্টি কেড়েছে। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর-ঐশ্বরিয়ার এই অন্তরঙ্গ দৃশ্য সবার প্রধান আলোচনার বিষয়ে পরিণত হয়েছে। এদিকে টিজারে সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার রসায়ন দেখে ক্যাটরিনার প্রতিক্রিয়া কী, সে সম্পর্কে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই। সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার টিজার নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনাকে। তবে উত্তরে সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। এমনকি কৌশলে এড়িয়ে গেছেন রণবীরকেও। সিনেমাটি নিয়ে তিনি বলেন, “অনেকদিন পর ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মতো সিনেমার পরিচালকের সিনেমা আসছে। এটি দর্শকের জন্য অবশ্যই একটি এক্সাইটিং মুহূর্ত।” দীর্ঘ চার বছর পর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মাধ্যমে পরিচালকের চেয়ারে ফিরেছেন করণ জোহর। প্রেমের গল্প নির্ভর এই সিনেমাটিতে রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খানকে দেখা যাবে। ক্যাটরিনা বর্তমানে ব্যস্ত ‘বার বার দেখো’ সিনেমার প্রচারণা নিয়ে। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Comments

Comments!

 রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনার প্রতিক্রিয়াAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রণবীরের সিনেমা নিয়ে ক্যাটরিনার প্রতিক্রিয়া

Tuesday, September 6, 2016 8:57 am
Katrina-Kaif1473126437

কয়েকদিন আগে প্রকাশিত হয়েছে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমাটির টিজার।  প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে টিজার।

সিনেমাটিতে অভিনয় করছেন অভিনেত্রী ক্যাটরিনা কাইফের সাবেক প্রেমিক রণবীর কাপুর। সম্প্রতি এ টিজার নিয়ে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন এ অভিনেত্রী।

সিনেমাটির টিজারে রণবীর-ঐশ্বরিয়া রসায়ন সকলের দৃষ্টি কেড়েছে। ফলে সামাজিক যোগাযোগমাধ্যমে রণবীর-ঐশ্বরিয়ার এই অন্তরঙ্গ দৃশ্য সবার প্রধান আলোচনার বিষয়ে পরিণত হয়েছে।

এদিকে টিজারে সাবেক প্রেমিক রণবীরের সঙ্গে ঐশ্বরিয়ার রসায়ন দেখে ক্যাটরিনার প্রতিক্রিয়া কী, সে সম্পর্কে ভক্তদের মধ্যে কৌতূহলের শেষ নেই।

সম্প্রতি এক সাক্ষাৎকারে ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার টিজার নিয়ে প্রশ্ন করা হয় ক্যাটরিনাকে। তবে উত্তরে সিনেমার অভিনয় শিল্পীদের নিয়ে কোনো মন্তব্য করেননি তিনি। এমনকি কৌশলে এড়িয়ে গেছেন রণবীরকেও। সিনেমাটি নিয়ে তিনি বলেন, “অনেকদিন পর ‘কুচ কুচ হোতা হ্যায়’, ‘কাভি খুশি কাভি গম’ এবং ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’-এর মতো সিনেমার পরিচালকের সিনেমা আসছে। এটি দর্শকের জন্য অবশ্যই একটি এক্সাইটিং মুহূর্ত।”

দীর্ঘ চার বছর পর ‘অ্যায় দিল হ্যায় মুশকিল’ সিনেমার মাধ্যমে পরিচালকের চেয়ারে ফিরেছেন করণ জোহর। প্রেমের গল্প নির্ভর এই সিনেমাটিতে রণবীর কাপুর, ঐশ্বরিয়া রাই বচ্চন, আনুশকা শর্মা এবং ফাওয়াদ খানকে দেখা যাবে।

ক্যাটরিনা বর্তমানে ব্যস্ত ‘বার বার দেখো’ সিনেমার প্রচারণা নিয়ে। এতে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে রোমান্স করতে দেখা যাবে এ অভিনেত্রীকে। আগামী ৯ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X