শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৮:৪৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 22, 2017 8:16 pm
A- A A+ Print

রাতের বাসে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

24

নৈশ কোচে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাওয়ার পথে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ওই বাসের চালক ও সুপারভাইজার যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ উঠেছে। রোববার ওই ছাত্রীর মা ঠাকুরগাঁওয়ের নরেশ চৌহান সড়কে হানিফ এন্টারপ্রাইজের বাস কাউন্টারে গিয়ে হয়রানির অভিযোগ করেন। ওই ছাত্রীর মায়ের অভিযোগ, শনিবার রাত সাড়ে আটটায় তাঁর মেয়ে ঢাকা যাওয়ার জন্য হানিফ এন্টারপ্রাইজের ঠাকুরগাঁও কাউন্টার থেকে বাসে ওঠেন। মেয়েটির পাশের আসন খালি থাকায় পথে সুপারভাইজার ওই আসনে এসে বসে অশালীন আচরণ শুরু করেন। একপর্যায়ে ওই ছাত্রীর মোবাইল নম্বর চান সুপারভাইজার। পথে যাত্রা বিরতির সময়ও সুপারভাইজার ছাত্রীর পিছু নেন। মায়ের অভিযোগ, আজ ভোরে বাসটি ঢাকার গাবতলী বাসস্ট্যান্ডে পৌঁছানোর পর যাত্রী কমে গেলে বাসের চালক ও সুপারভাইজার ওই ছাত্রীকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেওয়ার চেষ্টা করেন। মেয়েটি কৌশলে ঘটনাটি মোবাইলে তাঁর স্বজনদের জানান। পরে স্বজনেরা এসে মেয়েটিকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যান। আজ বেলা ১১টার দিকে ওই ছাত্রীর মা ঠাকুরগাঁওয়ে হানিফ এন্টারপ্রাইজের কাউন্টারে এসে ব্যবস্থাপক নারায়ণ দাসের কাছে অভিযোগ করেন। পরে খবর পেয়ে ঠাকুরগাঁও থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম অভিযোগকারীর সঙ্গে কথা বলেন। যোগাযোগ করা হলে নারায়ণ দাস বলেন, বাসের সুপারভাইজার ও চালকের বিরুদ্ধে এক নারী যাত্রীকে হয়রানি করার অভিযোগ পেয়েছি। বিষয়টি মোবাইলে হানিফ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালককে জানিয়েছি। এএসআই সাইফুল ইসলাম জানান, ‘ওই ছাত্রীর মায়ের কাছ থেকে ঘটনাটি শুনলাম। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হবে।’ ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, ‘ছাত্রীর মায়ের অভিযোগ শুনেছি। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Comments

Comments!

 রাতের বাসে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রাতের বাসে ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগ

Sunday, January 22, 2017 8:16 pm
24

নৈশ কোচে ঠাকুরগাঁও থেকে ঢাকা যাওয়ার পথে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকে ওই বাসের চালক ও সুপারভাইজার যৌন হয়রানি করেছেন বলে অভিযোগ উঠেছে।

রোববার ওই ছাত্রীর মা ঠাকুরগাঁওয়ের নরেশ চৌহান সড়কে হানিফ এন্টারপ্রাইজের বাস কাউন্টারে গিয়ে হয়রানির অভিযোগ করেন।

ওই ছাত্রীর মায়ের অভিযোগ, শনিবার রাত সাড়ে আটটায় তাঁর মেয়ে ঢাকা যাওয়ার জন্য হানিফ এন্টারপ্রাইজের ঠাকুরগাঁও কাউন্টার থেকে বাসে ওঠেন। মেয়েটির পাশের আসন খালি থাকায় পথে সুপারভাইজার ওই আসনে এসে বসে অশালীন আচরণ শুরু করেন। একপর্যায়ে ওই ছাত্রীর মোবাইল নম্বর চান সুপারভাইজার। পথে যাত্রা বিরতির সময়ও সুপারভাইজার ছাত্রীর পিছু নেন।

মায়ের অভিযোগ, আজ ভোরে বাসটি ঢাকার গাবতলী বাসস্ট্যান্ডে পৌঁছানোর পর যাত্রী কমে গেলে বাসের চালক ও সুপারভাইজার ওই ছাত্রীকে একটি সিএনজিচালিত অটোরিকশায় তুলে নেওয়ার চেষ্টা করেন। মেয়েটি কৌশলে ঘটনাটি মোবাইলে তাঁর স্বজনদের জানান। পরে স্বজনেরা এসে মেয়েটিকে সেখান থেকে উদ্ধার করে নিয়ে যান।

আজ বেলা ১১টার দিকে ওই ছাত্রীর মা ঠাকুরগাঁওয়ে হানিফ এন্টারপ্রাইজের কাউন্টারে এসে ব্যবস্থাপক নারায়ণ দাসের কাছে অভিযোগ করেন। পরে খবর পেয়ে ঠাকুরগাঁও থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সাইফুল ইসলাম অভিযোগকারীর সঙ্গে কথা বলেন।

যোগাযোগ করা হলে নারায়ণ দাস বলেন, বাসের সুপারভাইজার ও চালকের বিরুদ্ধে এক নারী যাত্রীকে হয়রানি করার অভিযোগ পেয়েছি। বিষয়টি মোবাইলে হানিফ পরিবহনের ব্যবস্থাপনা পরিচালককে জানিয়েছি।

এএসআই সাইফুল ইসলাম জানান, ‘ওই ছাত্রীর মায়ের কাছ থেকে ঘটনাটি শুনলাম। বিষয়টি ঊর্ধ্বতন কর্মকর্তাকে জানানো হবে।’

ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত পুলিশ সুপার দেওয়ান লালন আহমেদ বলেন, ‘ছাত্রীর মায়ের অভিযোগ শুনেছি। অভিযুক্ত ব্যক্তিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X