রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:৪৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, November 5, 2016 7:53 pm
A- A A+ Print

রাবি শিক্ষকের আত্মহত্যার প্ররোচনার মামলায় সহকর্মী গ্রেপ্তার

158580_1

   
রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আকতার জাহানকে আত্মহত্যায় প্ররোচনার দায়ে করা মামলায় তার এক সহকর্মী আতিকুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ। দুই দিন জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়। রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আল আমিন জানান, শিক্ষক আকতার জাহান জলির সঙ্গে আতিকুর রহমানের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। শেষের দিকে এসে তাদের সম্পর্কে টানাপোড়েন দেখা দেয়। একপর্যায়ে আকতার জাহান আত্মহত্যা করেন। এ পর্যন্ত আত্মহত্যা প্ররোচনায় শুধুমাত্র আতিকুর রহমানের সম্পৃক্ততা পাওয়া গেছে।
এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় আতিকুর রহমানকে মহানগরীর তালাইমারী এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে তাকে আকতার জাহানের আত্মহত্যায় প্ররোচনা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। মতিহার থানার ওসি হুমায়ন কবির জানান, শিক্ষক আকতার জাহানের সঙ্গে আতিকুর রহমানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আকতার জাহানের মুঠোফোনের কল রেকর্ডের সূত্র ধরেই আতিকুর রহমানকে গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আকতার জাহানের আত্মহত্যায় প্ররোচনা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়। গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ে জুবেরী ভবনে নিজ কক্ষ থেকে আকতার জাহানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় কারও নাম উল্লেখ না করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নগরের মতিহার থানায় মামলা করেন আকতার জাহানের ছোট ভাই কামরুল হাসান।
 

Comments

Comments!

 রাবি শিক্ষকের আত্মহত্যার প্ররোচনার মামলায় সহকর্মী গ্রেপ্তারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রাবি শিক্ষকের আত্মহত্যার প্ররোচনার মামলায় সহকর্মী গ্রেপ্তার

Saturday, November 5, 2016 7:53 pm
158580_1

 

 

রাজশাহী: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের শিক্ষক আকতার জাহানকে আত্মহত্যায় প্ররোচনার দায়ে করা মামলায় তার এক সহকর্মী আতিকুর রহমানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

দুই দিন জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।

রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের সহকারী কমিশনার আল আমিন জানান, শিক্ষক আকতার জাহান জলির সঙ্গে আতিকুর রহমানের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। শেষের দিকে এসে তাদের সম্পর্কে টানাপোড়েন দেখা দেয়। একপর্যায়ে আকতার জাহান আত্মহত্যা করেন। এ পর্যন্ত আত্মহত্যা প্ররোচনায় শুধুমাত্র আতিকুর রহমানের সম্পৃক্ততা পাওয়া গেছে।

এর আগে বৃহস্পতিবার সন্ধ্যায় আতিকুর রহমানকে মহানগরীর তালাইমারী এলাকা থেকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে মহানগর গোয়েন্দা পুলিশ। জিজ্ঞাসাবাদ শেষে শনিবার বিকেলে তাকে আকতার জাহানের আত্মহত্যায় প্ররোচনা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

মতিহার থানার ওসি হুমায়ন কবির জানান, শিক্ষক আকতার জাহানের সঙ্গে আতিকুর রহমানের ঘনিষ্ঠ সম্পর্ক ছিল। আকতার জাহানের মুঠোফোনের কল রেকর্ডের সূত্র ধরেই আতিকুর রহমানকে গোয়েন্দা কার্যালয়ে জিজ্ঞাসাবাদের জন্য নেওয়া হয়। জিজ্ঞাসাবাদ শেষে তাকে আকতার জাহানের আত্মহত্যায় প্ররোচনা মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে পাঠানো হয়।

গত ৯ সেপ্টেম্বর বিশ্ববিদ্যালয়ে জুবেরী ভবনে নিজ কক্ষ থেকে আকতার জাহানের লাশ উদ্ধার করা হয়। এ ঘটনায় কারও নাম উল্লেখ না করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে নগরের মতিহার থানায় মামলা করেন আকতার জাহানের ছোট ভাই কামরুল হাসান।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X