বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সন্ধ্যা ৬:৫৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, July 4, 2017 9:03 am
A- A A+ Print

রাষ্ট্রীয় বাহিনীকে ধন্যবাদ, ভিন্ন খাতে নিয়ে নতুন কোনো নাটক সৃষ্টি করবেন না: ফরিদা আখতার

9bab08184befcef0f5be182bd882d14d-595a7abb610da (1)

অপহরণের ১৯ ঘন্টার পর বিশিষ্ট কবি, কলামিস্ট, প্রবন্ধকার, রাজনৈতিক বিশ্লেষক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহারকে উদ্ধার করায় তার স্ত্রী ফরিদা আখতার আইনশৃংখলা বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন। রাত ১২টার দিকে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি জানান, আমাদের শুধু জানানো হয়েছে তাকে উদ্ধার করা হয়েছে এবং তিনি নিরাপদে আছেন। এ ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে নতুন কোনো নাটক সৃষ্টি না করতেও সবার প্রতি আহ্বান জানিয়েছেন ফরিদা আখতার। তিনি আরো জানান, এখনো তাকে আমরা ফেরত পায়নি যার কারণে উৎকন্ঠায় আছি তবে এতটুকু জানতে পেরেছি যে তিনি সুস্থ্ আছেন। এতে আমরা কিছুটা আশ্বস্ত হয়েছি। এর আগে পিতা উদ্ধারের ঘটনায় কন্যা সমতলী এক ফেসবুক পোস্টে জানান যে, তাঁকে নিরাপদ অবস্থায় পাওয়া গেছে তবে এখনো তিনি ঢাকাতে নিজ বাসায় আসতে পারেননি। এরও আগে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে ফরহাদ মজহারের বাস ভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে অপহৃত বিশিষ্ট কবি, কলামিস্ট, প্রবন্ধকার, রাজনৈতিক বিশ্লেষক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহারকে রাতের মধ্যেই অক্ষত এবং সুস্থ অবস্থায় ফিরিয়ে দিতে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান  তার পরিবারের সদস্যরা। ফরহাদ মজহারের বাস ভবনে সংবাদ সম্মেলনে তার স্ত্রী ফরিদা আখতার বলেন, ‘সময় যতই যাচ্ছে আমরা ফরহাদ মজহারের সেফটি নিয়ে ততই উদ্বিগ্ন এবং উৎকণ্ঠিত হচ্ছি। আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা চালাচ্ছে এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। কিন্তু সময় যতই যাচ্ছে আমরা ততই উৎকণ্ঠিত হচ্ছি। আমরা তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই। এর আগে সোমবার ভোরে ফরহাদ মজহার নিখোঁজ হন বলে তার পরিবার গণমাধ্যমে জানায়। দিনভর নানা উদ্বেগ উৎকণ্ঠার পর কবি ও প্রবন্ধকার ফরহাদ মজহারকে যশোরের নোয়াপাড়া থেকে উদ্ধার করেছে র‍্যাব। পুলিশ সদর দফতরের বিশেষ বাহিনীর সহায়তায় তাকে সোমবার রাত সোয়া ১১টার দিকে উদ্ধার করা হয়। পরে ফরহাদ মজহারকে নোয়াপাড়া থেকে খুলনায় নেওয়া হয়। রাতে খুলনা র‍্যাব অফিসে প্রেস ব্রিফিং করা হয় বলে র‍্যাব-৬ অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান। এর আগে সোমবার সন্ধ্যায় খুলনা শহরে অভিযান চালায় ‌র‍্যাব-৬। সোর্সের মাধ্যমে তথ্য পেয়ে র‍্যাব সম্ভাব্য এলাকাগুলোয় অভিযান চালায়।’ আর এ জন্য সরকার, আইনশৃঙ্খলা বাহিনী ও দেশি-বিদেশি মানবাধিকার সংস্থাসহ সবার আন্তরিক সহযোগিতা চান তার স্ত্রী ফরিদা আখতার। রাতে সংবাদ সম্মেলনে ফরহাদ মজহারের মেয়ে সমতলী হক এবং গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্যান্য সুধীজনরা উপস্থিত ছিলেন।
 

Comments

Comments!

 রাষ্ট্রীয় বাহিনীকে ধন্যবাদ, ভিন্ন খাতে নিয়ে নতুন কোনো নাটক সৃষ্টি করবেন না: ফরিদা আখতারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রাষ্ট্রীয় বাহিনীকে ধন্যবাদ, ভিন্ন খাতে নিয়ে নতুন কোনো নাটক সৃষ্টি করবেন না: ফরিদা আখতার

Tuesday, July 4, 2017 9:03 am
9bab08184befcef0f5be182bd882d14d-595a7abb610da (1)

অপহরণের ১৯ ঘন্টার পর বিশিষ্ট কবি, কলামিস্ট, প্রবন্ধকার, রাজনৈতিক বিশ্লেষক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহারকে উদ্ধার করায় তার স্ত্রী ফরিদা আখতার আইনশৃংখলা বাহিনীকে ধন্যবাদ জানিয়েছেন। রাত ১২টার দিকে তাৎক্ষণিক এক প্রতিক্রিয়ায় তিনি জানান, আমাদের শুধু জানানো হয়েছে তাকে উদ্ধার করা হয়েছে এবং তিনি নিরাপদে আছেন।

এ ঘটনাকে ভিন্ন খাতে নিয়ে নতুন কোনো নাটক সৃষ্টি না করতেও সবার প্রতি আহ্বান জানিয়েছেন ফরিদা আখতার।

তিনি আরো জানান, এখনো তাকে আমরা ফেরত পায়নি যার কারণে উৎকন্ঠায় আছি তবে এতটুকু জানতে পেরেছি যে তিনি সুস্থ্ আছেন। এতে আমরা কিছুটা আশ্বস্ত হয়েছি।

এর আগে পিতা উদ্ধারের ঘটনায় কন্যা সমতলী এক ফেসবুক পোস্টে জানান যে, তাঁকে নিরাপদ অবস্থায় পাওয়া গেছে তবে এখনো তিনি ঢাকাতে নিজ বাসায় আসতে পারেননি।

এরও আগে সোমবার রাত সাড়ে ১০ টার দিকে ফরহাদ মজহারের বাস ভবনে এক জরুরি সংবাদ সম্মেলনে অপহৃত বিশিষ্ট কবি, কলামিস্ট, প্রবন্ধকার, রাজনৈতিক বিশ্লেষক ও মানবাধিকার কর্মী ফরহাদ মজহারকে রাতের মধ্যেই অক্ষত এবং সুস্থ অবস্থায় ফিরিয়ে দিতে সরকার ও আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি আহ্বান  তার পরিবারের সদস্যরা।

ফরহাদ মজহারের বাস ভবনে সংবাদ সম্মেলনে তার স্ত্রী ফরিদা আখতার বলেন, ‘সময় যতই যাচ্ছে আমরা ফরহাদ মজহারের সেফটি নিয়ে ততই উদ্বিগ্ন এবং উৎকণ্ঠিত হচ্ছি। আইনশৃঙ্খলা বাহিনী তৎপরতা চালাচ্ছে এ জন্য তাদেরকে ধন্যবাদ জানাচ্ছি। কিন্তু সময় যতই যাচ্ছে আমরা ততই উৎকণ্ঠিত হচ্ছি। আমরা তাকে সুস্থ অবস্থায় ফিরে পেতে চাই।

এর আগে সোমবার ভোরে ফরহাদ মজহার নিখোঁজ হন বলে তার পরিবার গণমাধ্যমে জানায়।

দিনভর নানা উদ্বেগ উৎকণ্ঠার পর কবি ও প্রবন্ধকার ফরহাদ মজহারকে যশোরের নোয়াপাড়া থেকে উদ্ধার করেছে র‍্যাব। পুলিশ সদর দফতরের বিশেষ বাহিনীর সহায়তায় তাকে সোমবার রাত সোয়া ১১টার দিকে উদ্ধার করা হয়। পরে ফরহাদ মজহারকে নোয়াপাড়া থেকে খুলনায় নেওয়া হয়। রাতে খুলনা র‍্যাব অফিসে প্রেস ব্রিফিং করা হয় বলে র‍্যাব-৬ অধিনায়ক খন্দকার রফিকুল ইসলাম জানান।

এর আগে সোমবার সন্ধ্যায় খুলনা শহরে অভিযান চালায় ‌র‍্যাব-৬। সোর্সের মাধ্যমে তথ্য পেয়ে র‍্যাব সম্ভাব্য এলাকাগুলোয় অভিযান চালায়।’

আর এ জন্য সরকার, আইনশৃঙ্খলা বাহিনী ও দেশি-বিদেশি মানবাধিকার সংস্থাসহ সবার আন্তরিক সহযোগিতা চান তার স্ত্রী ফরিদা আখতার।

রাতে সংবাদ সম্মেলনে ফরহাদ মজহারের মেয়ে সমতলী হক এবং গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ অন্যান্য সুধীজনরা উপস্থিত ছিলেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X