মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:২২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 27, 2017 8:41 am
A- A A+ Print

রূপগঞ্জে মসজিদের ভেতরে ইমামকে কুপিয়ে হত্যা

2

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতরে নামাজ পড়া অবস্থায় ইমাম আবদুল মজিদ মুন্সীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় এক ব্যক্তি। এ সময় হাবিবুর মিয়া নামে আরও এক মুসলি­কে কুপিয়ে জখম করা হয়। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজে দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটির মসজিদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জহিরুল ইসলাম পালিয়ে গেছে। এলাকাবাসী জানান, ১০ বছর আগে জহিরুল তার স্ত্রীকেও হত্যা করেছিল। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, এশার নামাজ পড়ছিলেন ইমাম আবদুল মজিদ মুন্সী ও হাবিবুর মিয়া নামে এক মুসলি­। নামাজ পড়া অবস্থায় একই এলাকার সাফর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম কোনো কিছু বোঝার আগেই ধারালো দা দিয়ে আবদুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়াকেও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে। নিহত আবদুল মজিদ মুন্সীর (৭২) বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর এলাকায়। তার বাবার নাম মোসলেম বেপারী। ২৫ বছর আগে তিনি গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস শুরু করেন। আবদুল মজিদ মুন্সী মাটির মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজিব জানান, হাসপাতালে আনার আগেই আবদুল মজিদ মুন্সী মারা যান। তার গলায়, পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো ও মামলার প্রস্তুতি চলছিল।

Comments

Comments!

 রূপগঞ্জে মসজিদের ভেতরে ইমামকে কুপিয়ে হত্যাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রূপগঞ্জে মসজিদের ভেতরে ইমামকে কুপিয়ে হত্যা

Saturday, May 27, 2017 8:41 am
2

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মসজিদের ভেতরে নামাজ পড়া অবস্থায় ইমাম আবদুল মজিদ মুন্সীকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে হত্যা করেছে স্থানীয় এক ব্যক্তি। এ সময় হাবিবুর মিয়া নামে আরও এক মুসলি­কে কুপিয়ে জখম করা হয়।

শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে এশার নামাজে দাউদপুর ইউনিয়নের গোবিন্দপুর মাঝিপাড়া এলাকার মাটির মসজিদে এ ঘটনা ঘটে। অভিযুক্ত জহিরুল ইসলাম পালিয়ে গেছে। এলাকাবাসী জানান, ১০ বছর আগে জহিরুল তার স্ত্রীকেও হত্যা করেছিল।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে রূপগঞ্জ থানার ওসি ইসমাইল হোসেন জানান, এশার নামাজ পড়ছিলেন ইমাম আবদুল মজিদ মুন্সী ও হাবিবুর মিয়া নামে এক মুসলি­। নামাজ পড়া অবস্থায় একই এলাকার সাফর উদ্দিনের ছেলে জহিরুল ইসলাম কোনো কিছু বোঝার আগেই ধারালো দা দিয়ে আবদুল মজিদ মুন্সীকে কুপিয়ে হত্যা করে। প্রতিবাদ করায় হাবিবুর মিয়াকেও কুপিয়ে গুরুতর জখম করে পালিয়ে যায়। হত্যাকারীকে আটকের চেষ্টা চলছে।

নিহত আবদুল মজিদ মুন্সীর (৭২) বাড়ি টাঙ্গাইলের নাগরপুর উপজেলার সদর এলাকায়। তার বাবার নাম মোসলেম বেপারী। ২৫ বছর আগে তিনি গোবিন্দপুর মাঝিপাড়া এলাকায় এসে বসবাস শুরু করেন। আবদুল মজিদ মুন্সী মাটির মসজিদের ইমাম হিসেবে চাকরি করে আসছিলেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক সজিব জানান, হাসপাতালে আনার আগেই আবদুল মজিদ মুন্সী মারা যান। তার গলায়, পেটে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ নারায়ণগঞ্জ মর্গে পাঠানো ও মামলার প্রস্তুতি চলছিল।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X