বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:৫১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, June 12, 2017 4:22 am
A- A A+ Print

রেইনট্রিতে দুই ছাত্রী ধর্ষণ : বিচারের জন্য মামলা ট্রাইব্যুনালে

4

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণ মামলা (চার্জশিটসহ অন্যান্য নথিপত্র) বিচারের জন্য ট্রাইব্যুনালে বদলির আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান এ আদেশ দেন। ইতিমধ্যেই ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলার নথিপত্র পৌঁছে গেছে। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আবদুল মান্নান যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, তদন্ত কর্মকর্তার দাখিলকৃত চার্জশিট বিচারের জন্য ট্রইব্যুনালে পাঠানো হয়েছে। ট্রাইব্যুনাল এখন পর্যালোচনা করবেন পাঁচ আসামির বিরুদ্ধে তদন্ত কর্মকর্তার দেয়া ওই চার্জশিটের গ্রহণযোগ্যতা কতটুকু। এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এ চার্জশিট দেখেছেন। জানতে চাইলে সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের স্ট্রেনোগ্রাফার মো. নাজমুল বলেন, মামলার চার্জশিটসহ নথিপত্র ট্রাইব্যুনালে পৌঁছে গেছে। সোমবার মামলাটির চার্জশিট গ্রহণের বিষয়ে শুনানির দিন ধার্য করতে পারেন ট্রাইব্যুনাল। নির্ধারিত ওই দিনে ট্রাইব্যুনাল চার্জশিট গ্রহণ করলে মামলার বিচার কাজ শুরু হবে। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ৬ মে বনানী থানায় মামলা করেন দুই তরুণী। মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জš§দিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়। সেখানে একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে তাদের ধর্ষণ করে সাফাত ও নাঈম। ধর্ষণের এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয়। ধর্ষণ মামলার আসামিরা হল সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

Comments

Comments!

 রেইনট্রিতে দুই ছাত্রী ধর্ষণ : বিচারের জন্য মামলা ট্রাইব্যুনালেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রেইনট্রিতে দুই ছাত্রী ধর্ষণ : বিচারের জন্য মামলা ট্রাইব্যুনালে

Monday, June 12, 2017 4:22 am
4

রাজধানীর বনানীর রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণ মামলা (চার্জশিটসহ অন্যান্য নথিপত্র) বিচারের জন্য ট্রাইব্যুনালে বদলির আদেশ দিয়েছেন আদালত। রোববার ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শেখ হাফিজুর রহমান এ আদেশ দেন।

ইতিমধ্যেই ঢাকার দুই নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে মামলার নথিপত্র পৌঁছে গেছে। আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) আবদুল মান্নান যুগান্তরকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি বলেন, তদন্ত কর্মকর্তার দাখিলকৃত চার্জশিট বিচারের জন্য ট্রইব্যুনালে পাঠানো হয়েছে। ট্রাইব্যুনাল এখন পর্যালোচনা করবেন পাঁচ আসামির বিরুদ্ধে তদন্ত কর্মকর্তার দেয়া ওই চার্জশিটের গ্রহণযোগ্যতা কতটুকু।

এর আগে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দেলোয়ার হোসেন এ চার্জশিট দেখেছেন।

জানতে চাইলে সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের স্ট্রেনোগ্রাফার মো. নাজমুল বলেন, মামলার চার্জশিটসহ নথিপত্র ট্রাইব্যুনালে পৌঁছে গেছে। সোমবার মামলাটির চার্জশিট গ্রহণের বিষয়ে শুনানির দিন ধার্য করতে পারেন ট্রাইব্যুনাল।

নির্ধারিত ওই দিনে ট্রাইব্যুনাল চার্জশিট গ্রহণ করলে মামলার বিচার কাজ শুরু হবে। ধর্ষণের শিকার হওয়ার অভিযোগ এনে ৬ মে বনানী থানায় মামলা করেন দুই তরুণী।

মামলার এজাহার সূত্রে জানা যায়, ২৮ মার্চ পূর্বপরিচিত সাফাত আহমদ ও নাঈম আশরাফ ওই দুই তরুণীকে জš§দিনের দাওয়াত দেয়। এরপর তাদের বনানীর ‘কে’ ব্লকের ২৭ নম্বর সড়কের রেইনট্রি নামের হোটেলে নিয়ে যাওয়া হয়।

সেখানে একটি কক্ষে আটকে রেখে মাথায় অস্ত্র ঠেকিয়ে তাদের ধর্ষণ করে সাফাত ও নাঈম। ধর্ষণের এ ঘটনা সাফাতের গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিও করানো হয়।

ধর্ষণ মামলার আসামিরা হল সাফাত আহমদ, নাঈম আশরাফ, সাদমান সাকিফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও দেহরক্ষী আবুল কালাম আজাদ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X