বুধবার, ২৪শে মে, ২০১৭ ইং, ১০ই জ্যৈষ্ঠ, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:২৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, May 18, 2017 4:03 pm
A- A A+ Print

রেইনট্রি হোটেলের মালিকের বাবা এমপি বি এইচ হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ জুলাই

photo-1495093363

এক কোটি টাকার চেক প্রতারণার মামলায় ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য (এমপি) বজলুল হক হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য আগামী ১৩ জুলাই দিন ধার্য করেছেন আদালত। আজ বৃহস্পতিবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক জালাল আহমেদের আদালতে অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বজলুল হক হারুন আদালতে হাজির না হয়ে তাঁর আইনজীবীর মাধ্যমে সময় আবেদন করেন। এর পরিপ্রেক্ষিতে বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১৩ জুলাই উচ্চ আদালতের আদেশ দাখিলের ব্যর্থতায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য করেন। এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী শওকত হোসেন মিয়া এনটিভি অনলাইকে জানান, আজ মামলার অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বিবাদী সময়ের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন। শওকত হোসেন বলেন, বিবাদী বজলুল হক হারুনের বিরুদ্ধে আরো দুটি দুই কোটির টাকার চেকের মামলা রয়েছে। ওই মামলায় তাঁর হাজিরের জন্য দিন ধার্য রয়েছে। মামলার নথি সূত্রে জানা যায়, গত বছরের ২২ আগস্ট জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলাটি করেন। আরজি সূত্রে জানা যায়, বাদী খলিলুর রহমানের কাছ থেকে এমপি বজলুল হক হারুন ব্যবসায়িক প্রয়োজনে ধার হিসেবে বিভিন্ন সময়ে পাঁচ কোটি টাকা নেন। পরে বিবাদী সেই টাকা ফেরত দেওয়ার জন্য বাদীকে ন্যাশনাল ব্যাংকের এক কোটি টাকার চেক দেন। সেই চেকের টাকা নগদায়নের জন্য বাদী ব্যাংকে উপস্থাপন করলে ব্যাংক তা অপর্যাপ্ত তহবিল মর্মে ফেরত দেয়। পরে বাদী আইনজীবীর মাধ্যমে টাকা পরিশোধের জন্য বিবাদীকে লিগ্যাল নোটিশ পাঠান। সেই টাকা পরিশোধ না করায় বাদী ঢাকার সিএমএম আদালতে মামলা দায়ের করেন। বনানীতে রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ও মালিক আদনান হারুনের বাবা এমপি বজলুল হক হারুন। সম্প্রতি রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণের মামলা চলছে। এ ঘটনায় অভিযান চালিয়ে হোটেল থেকে ১০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

Comments

Comments!

 রেইনট্রি হোটেলের মালিকের বাবা এমপি বি এইচ হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ জুলাইAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রেইনট্রি হোটেলের মালিকের বাবা এমপি বি এইচ হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠন ১৩ জুলাই

Thursday, May 18, 2017 4:03 pm
photo-1495093363

এক কোটি টাকার চেক প্রতারণার মামলায় ঝালকাঠি-১ আসনের সংসদ সদস্য (এমপি) বজলুল হক হারুনের বিরুদ্ধে অভিযোগ গঠনের জন্য আগামী ১৩ জুলাই দিন ধার্য করেছেন আদালত।

আজ বৃহস্পতিবার ঢাকার ১০ নম্বর বিশেষ জজ আদালতের বিচারক জালাল আহমেদের আদালতে অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বজলুল হক হারুন আদালতে হাজির না হয়ে তাঁর আইনজীবীর মাধ্যমে সময় আবেদন করেন।

এর পরিপ্রেক্ষিতে বিচারক সময়ের আবেদন মঞ্জুর করে আগামী ১৩ জুলাই উচ্চ আদালতের আদেশ দাখিলের ব্যর্থতায় অভিযোগ গঠনের জন্য দিন ধার্য করেন।

এ বিষয়ে বাদীপক্ষের আইনজীবী শওকত হোসেন মিয়া এনটিভি অনলাইকে জানান, আজ মামলার অভিযোগ গঠনের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বিবাদী সময়ের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

শওকত হোসেন বলেন, বিবাদী বজলুল হক হারুনের বিরুদ্ধে আরো দুটি দুই কোটির টাকার চেকের মামলা রয়েছে। ওই মামলায় তাঁর হাজিরের জন্য দিন ধার্য রয়েছে।

মামলার নথি সূত্রে জানা যায়, গত বছরের ২২ আগস্ট জাতীয় পার্টির (জেপি) কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ যুগ্ম সাধারণ সম্পাদক খলিলুর রহমান খলিল ঢাকার মুখ্য মহানগর হাকিম (সিএমএম) আদালতে মামলাটি করেন।

আরজি সূত্রে জানা যায়, বাদী খলিলুর রহমানের কাছ থেকে এমপি বজলুল হক হারুন ব্যবসায়িক প্রয়োজনে ধার হিসেবে বিভিন্ন সময়ে পাঁচ কোটি টাকা নেন। পরে বিবাদী সেই টাকা ফেরত দেওয়ার জন্য বাদীকে ন্যাশনাল ব্যাংকের এক কোটি টাকার চেক দেন। সেই চেকের টাকা নগদায়নের জন্য বাদী ব্যাংকে উপস্থাপন করলে ব্যাংক তা অপর্যাপ্ত তহবিল মর্মে ফেরত দেয়। পরে বাদী আইনজীবীর মাধ্যমে টাকা পরিশোধের জন্য বিবাদীকে লিগ্যাল নোটিশ পাঠান। সেই টাকা পরিশোধ না করায় বাদী ঢাকার সিএমএম আদালতে মামলা দায়ের করেন।

বনানীতে রেইনট্রি হোটেলের ব্যবস্থাপনা পরিচালক ও মালিক আদনান হারুনের বাবা এমপি বজলুল হক হারুন। সম্প্রতি রেইনট্রি হোটেলে দুই ছাত্রী ধর্ষণের মামলা চলছে। এ ঘটনায় অভিযান চালিয়ে হোটেল থেকে ১০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছে শুল্ক গোয়েন্দা বিভাগ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X