সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:৫৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, June 30, 2017 1:29 pm
A- A A+ Print

রোনালদোর নতুন দুই ভালোবাসা

ronaldo20170630104601

কনফেডারেশনস কাপের সেমিফাইনালে চিলির কাছে হারের কয়েক ঘণ্টা পরই যমজ সন্তানের বাবা হওয়ার কথা নিশ্চিত করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কাল রাতে ফেসবুক পোস্টে দুই সন্তানের ছবিও দিয়েছেন পর্তুগিজ তারকা। ছবিতে দেখা যাচ্ছে, দুই সন্তান কোলে নিয়ে একটি সোফায় বসে আছেন রোনালদো। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের নতুন দুই ভালোবাসাকে জড়িয়ে ধরতে পেরে আমি খুবই খুশি।’ রোনালদো যমজ সন্তানের বাবা হয়েছেন- এমন গুঞ্জন ছড়ায় কনফেডারেশনস কাপ শুরুর আগেই। বুধবার টুর্নামেন্টের সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের কয়েক ঘণ্টা পর ফেসবুক পেজে বিবৃতিতে যমজ সন্তানের বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেন রোনালদো নিজেই। আগামী রোববার তিনি তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলবেন না বলেও জানান। অফিশিয়াল ফেসবুক পেজে রোনালদো লেখেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্মের সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাব। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জাতীয় দলের আজকের যে মনোভাব ছিল, তা আমার হৃদয় স্পর্শ করেছে এবং আমি ভুলব না। অবশেষে প্রথমবারের মতো আমার সন্তানদের সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি।’   যুক্তরাষ্ট্রে এক সারোগেট (গর্ভ ভাড়া) মায়ের মাধ্যমে এই যমজ ছেলে হয়েছে রোনালদোর। এর আগে যদিও পর্তুগিজ টিভি চ্যানেল এসআইসি জানিয়েছিল, দুই সন্তানের একজন ছেলে; একজন মেয়ে। ছেলের নাম মাতেও, মেয়ের নাম ইভা। তবে রোনালদো জানালেন, দুটি সন্তানই ছেলে। রোনালদোর এখন তিন সন্তান। প্রথম ছেলে ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের এই মাসে সাত বছর হয়েছে। ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও এই সারোগেট পদ্ধতিতে হয়েছিল বলে এর আগে খবর প্রকাশিত হয়েছিল। যদিও রোনালদো কখনো এ ব্যাপারে কিছু বলেননি। গণমাধ্যমের খবর, রোনালদোর নতুন বান্ধবী জর্জিনিও রদ্রিগেজও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার মানে রোনালদোর পরিবার আরো বড় হচ্ছে।

Comments

Comments!

 রোনালদোর নতুন দুই ভালোবাসাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

রোনালদোর নতুন দুই ভালোবাসা

Friday, June 30, 2017 1:29 pm
ronaldo20170630104601

কনফেডারেশনস কাপের সেমিফাইনালে চিলির কাছে হারের কয়েক ঘণ্টা পরই যমজ সন্তানের বাবা হওয়ার কথা নিশ্চিত করেছিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। কাল রাতে ফেসবুক পোস্টে দুই সন্তানের ছবিও দিয়েছেন পর্তুগিজ তারকা।

ছবিতে দেখা যাচ্ছে, দুই সন্তান কোলে নিয়ে একটি সোফায় বসে আছেন রোনালদো। ক্যাপশনে লিখেছেন, ‘আমার জীবনের নতুন দুই ভালোবাসাকে জড়িয়ে ধরতে পেরে আমি খুবই খুশি।’

রোনালদো যমজ সন্তানের বাবা হয়েছেন- এমন গুঞ্জন ছড়ায় কনফেডারেশনস কাপ শুরুর আগেই। বুধবার টুর্নামেন্টের সেমিফাইনালে চিলির কাছে টাইব্রেকারে হারের কয়েক ঘণ্টা পর ফেসবুক পেজে বিবৃতিতে যমজ সন্তানের বাবা হওয়ার খবরটি নিশ্চিত করেন রোনালদো নিজেই। আগামী রোববার তিনি তৃতীয় স্থান নির্ধারণী ম্যাচে খেলবেন না বলেও জানান।

অফিশিয়াল ফেসবুক পেজে রোনালদো লেখেন, ‘আমি সব সময়ের মতোই শরীর আর মন দিয়ে জাতীয় দলের দায়িত্বে ছিলাম, এমনকি আমার দুই ছেলের জন্মের সময়ও। দুর্ভাগ্যজনকভাবে আমরা আমাদের মূল লক্ষ্যে পৌঁছাতে পারিনি। কিন্তু আমি নিশ্চিত, আমরা পর্তুগালের মানুষদের আনন্দ দিয়ে যাব। পর্তুগিজ ফুটবল ফেডারেশনের সভাপতি এবং জাতীয় দলের আজকের যে মনোভাব ছিল, তা আমার হৃদয় স্পর্শ করেছে এবং আমি ভুলব না। অবশেষে প্রথমবারের মতো আমার সন্তানদের সঙ্গে মিলিত হতে পেরে আমি খুব খুশি।’

 

যুক্তরাষ্ট্রে এক সারোগেট (গর্ভ ভাড়া) মায়ের মাধ্যমে এই যমজ ছেলে হয়েছে রোনালদোর। এর আগে যদিও পর্তুগিজ টিভি চ্যানেল এসআইসি জানিয়েছিল, দুই সন্তানের একজন ছেলে; একজন মেয়ে। ছেলের নাম মাতেও, মেয়ের নাম ইভা। তবে রোনালদো জানালেন, দুটি সন্তানই ছেলে।

রোনালদোর এখন তিন সন্তান। প্রথম ছেলে ক্রিস্টিয়ানো রোনালদো জুনিয়রের এই মাসে সাত বছর হয়েছে। ক্রিস্টিয়ানো জুনিয়রের জন্মও এই সারোগেট পদ্ধতিতে হয়েছিল বলে এর আগে খবর প্রকাশিত হয়েছিল। যদিও রোনালদো কখনো এ ব্যাপারে কিছু বলেননি। গণমাধ্যমের খবর, রোনালদোর নতুন বান্ধবী জর্জিনিও রদ্রিগেজও পাঁচ মাসের অন্তঃসত্ত্বা। তার মানে রোনালদোর পরিবার আরো বড় হচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X