বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, January 20, 2017 11:24 pm
A- A A+ Print

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

ফেনীর সোনাগাজীতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম ওরফে ভাগনে কালাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি একটি জলদস্যু বাহিনীর প্রধান বলে জানিয়েছে র‍্যাব। আজ শুক্রবার রাত আটটার দিকে উপজেলার চর দরবেশ ইউনিয়নের ইটালী মার্কেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে। র‍্যাবের ভাষ্যমতে, শুক্রবার রাত আটটার দিকে র‍্যাব সদস্যরা ইটালী মার্কেট এলাকায় একদল সশস্ত্র লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন খবর পেয়ে সেখানে পৌঁছায় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‍্যাবকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে ও গুলি ছোড়ে। র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের সময় এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে এলাকার জলদস্যু বাহিনীর প্রধান আবুল কালাম ওরফে ভাগনে কালাম হিসেবে শনাক্ত করেন। র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিম জানান, আবুল কালামের বিরুদ্ধে তিনটি হত্যা, ডজন খানেক ডাকাতি ছাড়াও সন্ত্রাস, চাঁদাবাজিসহ ২৫টির বেশি মামলা রয়েছে। র‍্যাব সদস্যরা সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি শটগান ও বেশ কিছু গুলি উদ্ধার করেছে। সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একজন গুলিবিদ্ধ ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Comments

Comments!

 র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত ১

Friday, January 20, 2017 11:24 pm

ফেনীর সোনাগাজীতে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আবুল কালাম ওরফে ভাগনে কালাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি একটি জলদস্যু বাহিনীর প্রধান বলে জানিয়েছে র‍্যাব। আজ শুক্রবার রাত আটটার দিকে উপজেলার চর দরবেশ ইউনিয়নের ইটালী মার্কেট এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটেছে।

র‍্যাবের ভাষ্যমতে, শুক্রবার রাত আটটার দিকে র‍্যাব সদস্যরা ইটালী মার্কেট এলাকায় একদল সশস্ত্র লোক ডাকাতির প্রস্তুতি নিচ্ছে—এমন খবর পেয়ে সেখানে পৌঁছায় র‍্যাব। র‍্যাবের উপস্থিতি টের পেয়ে ডাকাত দলের সদস্যরা র‍্যাবকে লক্ষ্য করে ককটেল নিক্ষেপ করে ও গুলি ছোড়ে। র‍্যাব সদস্যরাও পাল্টা গুলি ছোড়ে। উভয় পক্ষের গুলি বিনিময়ের সময় এক ব্যক্তি গুলিবিদ্ধ হয়ে মারাত্মক আহত হন। পরে স্থানীয় লোকজন ওই ব্যক্তিকে এলাকার জলদস্যু বাহিনীর প্রধান আবুল কালাম ওরফে ভাগনে কালাম হিসেবে শনাক্ত করেন।

র‍্যাব-৭ ফেনী ক্যাম্পের অধিনায়ক স্কোয়াড্রন লিডার শাফায়েত জামিল ফাহিম জানান, আবুল কালামের বিরুদ্ধে তিনটি হত্যা, ডজন খানেক ডাকাতি ছাড়াও সন্ত্রাস, চাঁদাবাজিসহ ২৫টির বেশি মামলা রয়েছে। র‍্যাব সদস্যরা সেখান থেকে একটি বিদেশি পিস্তল, একটি বিদেশি রিভলবার, একটি শটগান ও বেশ কিছু গুলি উদ্ধার করেছে।

সোনাগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ূন কবীর জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে একজন গুলিবিদ্ধ ব্যক্তিকে অচেতন অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X