সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:১০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, December 13, 2016 11:28 pm
A- A A+ Print

শত্রু থেকে বন্ধু হলেন ক্যাটরিনা-দীপিকা

cat1481627991

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীর তালিকায় রয়েছেন-দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। কিন্তু পরস্পরের সম্পর্কটা মোটেও ভালো ছিল না। তবে পেশাগত কোনো কারণে নয়, তারা দুজনই যে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা।তবে সম্প্রতি নাকি আড্ডায় মেতেছিলেন ক্যাটরিনা ও দীপিকা। কিছুদিন আগে ‘কফি উইথ করণ’ টক শোয়ে হাজির হয়েছিলেন দীপিকার কথিত বর্তমান প্রেমিক রণবীর সিং এবং সাবেক প্রেমিক রণবীর কাপুর। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কটাও সবার নজরে এসেছে। একই নারীর সঙ্গে প্রেম করে দুজন বন্ধু হতে পারলে, একই পুরুষের সঙ্গে প্রেম করে দুজন নারী কেন বন্ধু হতে পারবে না? এই ভেবেই হয়তো সম্প্রতি গোল্ডেন রোজ পেটাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বন্ধুত্বের আড্ডায় মাতেন ক্যাটরিনা-দীপিকা। তবে এর পেছনে সম্পূর্ণ অবদান কিন্তু শাহরুখ খানের। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানান, শাহরুখের সঙ্গে কথা বলার জন্য তার ভ্যানিটি ভ্যানে যান দীপিকা। এর কিছুক্ষণ পর সেখানে হাজির হন ক্যাটরিনা। কিন্তু অন্য সময়ের মতো পরস্পরকে এড়িয়ে যাননি তারা। তিনজন মিলে প্রায় আধা ঘণ্টা আড্ডা দেন। তবে এই সময় রণবীর সিং বা রণবীর কাপুরকে নিয়ে কথা হয়েছে কিনা তা জানা যায়নি। সিনেমার কাজের দিক থেকে সঞ্জয় লীলা বানসালির পদ্মাবতী সিনেমার শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। এছাড়া আগামী  জানুয়ারিতে মুক্তি পাবে তার হলিউডের এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি। অন্যদিকে ক্যাটরিনা অভিনীত সর্বশেষ সিনেমা বার বার দেখো। আগামী এপ্রিলে মুক্তি পাবে জাগ্গা জাসুস সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা।  

Comments

Comments!

 শত্রু থেকে বন্ধু হলেন ক্যাটরিনা-দীপিকাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শত্রু থেকে বন্ধু হলেন ক্যাটরিনা-দীপিকা

Tuesday, December 13, 2016 11:28 pm
cat1481627991

বলিউডের শীর্ষস্থানীয় অভিনেত্রীর তালিকায় রয়েছেন-দীপিকা পাড়ুকোন ও ক্যাটরিনা কাইফ। কিন্তু পরস্পরের সম্পর্কটা মোটেও ভালো ছিল না। তবে পেশাগত কোনো কারণে নয়, তারা দুজনই যে রণবীর কাপুরের সাবেক প্রেমিকা।তবে সম্প্রতি নাকি আড্ডায় মেতেছিলেন ক্যাটরিনা ও দীপিকা।

কিছুদিন আগে ‘কফি উইথ করণ’ টক শোয়ে হাজির হয়েছিলেন দীপিকার কথিত বর্তমান প্রেমিক রণবীর সিং এবং সাবেক প্রেমিক রণবীর কাপুর। তাদের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্কটাও সবার নজরে এসেছে। একই নারীর সঙ্গে প্রেম করে দুজন বন্ধু হতে পারলে, একই পুরুষের সঙ্গে প্রেম করে দুজন নারী কেন বন্ধু হতে পারবে না? এই ভেবেই হয়তো সম্প্রতি গোল্ডেন রোজ পেটাল অ্যাওয়ার্ড অনুষ্ঠানে বন্ধুত্বের আড্ডায় মাতেন ক্যাটরিনা-দীপিকা।

তবে এর পেছনে সম্পূর্ণ অবদান কিন্তু শাহরুখ খানের। এ প্রসঙ্গে একটি সূত্র ভারতীয় একটি সংবাদমাধ্যমে জানান, শাহরুখের সঙ্গে কথা বলার জন্য তার ভ্যানিটি ভ্যানে যান দীপিকা। এর কিছুক্ষণ পর সেখানে হাজির হন ক্যাটরিনা। কিন্তু অন্য সময়ের মতো পরস্পরকে এড়িয়ে যাননি তারা। তিনজন মিলে প্রায় আধা ঘণ্টা আড্ডা দেন। তবে এই সময় রণবীর সিং বা রণবীর কাপুরকে নিয়ে কথা হয়েছে কিনা তা জানা যায়নি।

সিনেমার কাজের দিক থেকে সঞ্জয় লীলা বানসালির পদ্মাবতী সিনেমার শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছেন দীপিকা। এছাড়া আগামী  জানুয়ারিতে মুক্তি পাবে তার হলিউডের এক্সএক্সএক্স : দ্য রিটার্ন অব জান্ডার কেজ সিনেমাটি। অন্যদিকে ক্যাটরিনা অভিনীত সর্বশেষ সিনেমা বার বার দেখো। আগামী এপ্রিলে মুক্তি পাবে জাগ্গা জাসুস সিনেমাটি। এতে তার বিপরীতে অভিনয় করেছেন রণবীর কাপুর। শোনা যাচ্ছে, খুব শিগগিরই সালমানের সঙ্গে টাইগার জিন্দা হ্যায় সিনেমার শুটিং শুরু করবেন ক্যাটরিনা।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X