শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, October 21, 2016 9:47 pm
A- A A+ Print

শাকিব খানকে নিয়ে যা বললেন পাওলি দাম

157205_1

   
ঢাকা: টালিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম ১৪ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে তিনটার ফ্লাইটে ঢাকায় আসেন। ‘সত্তা’ ছবির দু’টি গানের শুটিংয়ে অংশ নিতে তিনি ঢাকায় আসেছেন। এক সপ্তাহেরও বেশি সময় ধরে কক্সবাজারে দুটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন বলে জানান ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল। কক্সবাজারে ‘সত্তা’ ছবির যে দুটি গানের শুটিং করা হয় তার কোরিওগ্রাফি করেন মাসুম বাবুল। টুইটারে ভারতীয় এই অভিনেত্রী লেখেন, ‘অবশেষে কক্সবাজার সাগরপাড়ে ‘সত্তা’ ছবির শুটিং শেষ করলাম’।
‘সত্তা’ ছবির শুটিং নিয়ে এত দিন খুব চিন্তিত ছিলেন পাওলি দাম। পাওলি জানিয়েছেন তার সেই চিন্তার কথা। সত্তা ছবির শুটিং শেষ হওয়ার কারণে তার সেই চিন্তা দুর হয়েছে। পাওলি বলেন, ‘বাংলাদেশের এই সিনেমা নিয়ে আমার অনেক স্বপ্ন। দুই বছর আগে ছবিটির কাজ শুরু করেছি। অবশেষে এই ছবিতে আমার অংশের শুটিং শেষ হয়েছে, তাই অনেক ভালো লাগছে।’ এই ছবিটিতে তাকে দেখা যাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে। এরই মধ্যে ‘সত্তা’র শেষ ধাপের কাজ হলো। কাজ শেষের পর নায়কের সঙ্গে সেলফি তোলেন তিনি। কলকাতা পৌঁছে ফেসবুক পেইজে লিখেছেন ‘শাকিব অনেক মজার মানুষ’। বৃহস্পতিবার সকালে কলকাতায় ফিরে গেছেন এই অভিনেত্রী। তখন তিনি টুইটারে লিখেছেন, ‘কলকাতার পথে। বিদায় ঢাকা। ভালোবাসার জন্য ধন্যবাদ।’ সোহানী হোসেনের 'মা' উপন্যাস অবলম্বনে নির্মিত 'সত্তা'য় আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, শামীমা নাজনীন, রীনা খান, ডন, কাবিলা, শিমুল খান, নাসরিন, শবনম পারভীন ও বিথী রানী সরকার। এ ছবিতে মোট সাতটি গান থাকছে। এগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, সামিনা চৌধুরী, মমতাজ, বাপ্পা মজুমদার, কনা, মিলা, পান্থ কানাই ও পূজা। সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

Comments

Comments!

 শাকিব খানকে নিয়ে যা বললেন পাওলি দামAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শাকিব খানকে নিয়ে যা বললেন পাওলি দাম

Friday, October 21, 2016 9:47 pm
157205_1

 

 

ঢাকা: টালিউডের আলোচিত অভিনেত্রী পাওলি দাম ১৪ অক্টোবর শুক্রবার বিকেল সাড়ে তিনটার ফ্লাইটে ঢাকায় আসেন। ‘সত্তা’ ছবির দু’টি গানের শুটিংয়ে অংশ নিতে তিনি ঢাকায় আসেছেন।

এক সপ্তাহেরও বেশি সময় ধরে কক্সবাজারে দুটি গান ও কয়েকটি দৃশ্যের শুটিং করেন বলে জানান ছবির পরিচালক হাসিবুর রেজা কল্লোল। কক্সবাজারে ‘সত্তা’ ছবির যে দুটি গানের শুটিং করা হয় তার কোরিওগ্রাফি করেন মাসুম বাবুল।

টুইটারে ভারতীয় এই অভিনেত্রী লেখেন, ‘অবশেষে কক্সবাজার সাগরপাড়ে ‘সত্তা’ ছবির শুটিং শেষ করলাম’।

‘সত্তা’ ছবির শুটিং নিয়ে এত দিন খুব চিন্তিত ছিলেন পাওলি দাম। পাওলি জানিয়েছেন তার সেই চিন্তার কথা। সত্তা ছবির শুটিং শেষ হওয়ার কারণে তার সেই চিন্তা দুর হয়েছে।

পাওলি বলেন, ‘বাংলাদেশের এই সিনেমা নিয়ে আমার অনেক স্বপ্ন। দুই বছর আগে ছবিটির কাজ শুরু করেছি। অবশেষে এই ছবিতে আমার অংশের শুটিং শেষ হয়েছে, তাই অনেক ভালো লাগছে।’

এই ছবিটিতে তাকে দেখা যাবে ঢালিউড সুপারস্টার শাকিব খানের বিপরীতে। এরই মধ্যে ‘সত্তা’র শেষ ধাপের কাজ হলো। কাজ শেষের পর নায়কের সঙ্গে সেলফি তোলেন তিনি। কলকাতা পৌঁছে ফেসবুক পেইজে লিখেছেন ‘শাকিব অনেক মজার মানুষ’।

বৃহস্পতিবার সকালে কলকাতায় ফিরে গেছেন এই অভিনেত্রী। তখন তিনি টুইটারে লিখেছেন, ‘কলকাতার পথে। বিদায় ঢাকা। ভালোবাসার জন্য ধন্যবাদ।’

সোহানী হোসেনের ‘মা’ উপন্যাস অবলম্বনে নির্মিত ‘সত্তা’য় আরো অভিনয় করেছেন জয়ন্ত চট্টোপাধ্যায়, শামীমা নাজনীন, রীনা খান, ডন, কাবিলা, শিমুল খান, নাসরিন, শবনম পারভীন ও বিথী রানী সরকার। এ ছবিতে মোট সাতটি গান থাকছে।

এগুলোতে কণ্ঠ দিয়েছেন জেমস, সামিনা চৌধুরী, মমতাজ, বাপ্পা মজুমদার, কনা, মিলা, পান্থ কানাই ও পূজা। সব গানের সুর ও সংগীত পরিচালনা করেছেন বাপ্পা মজুমদার।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X