সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১২:২৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, December 10, 2016 11:47 pm
A- A A+ Print

শাড়িই এখন টক অব দ্য নারায়ণগঞ্জ

ive11481387367

শামীম ওসমানের পাঠানো নৌকা প্রতীকসম্বলিত শাড়ি পরে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শনিবার প্রচার চালাচ্ছেন- এমন একটি খবর কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়। এরপর থেকেই এ শাড়ি এখন টক অব দ্য নারায়ণগঞ্জ। শনিবার আইভী একটি সবুজ তাঁতের শাড়ি পরে প্রচার চালান। আর শামীম ওসমানের পাঠানো শাড়িটি সাদা। কিন্তু শামীম ওসমানের পাঠানো শাড়ি আইভী পরেছেন- এমন খবরে তার সমর্থকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়। এ প্রসঙ্গে আইভী বলেন, ‘শামীম ভাই আমাকে শাড়ি পাঠিয়েছেন। এ জন্য তাকে (শামীম) ধন্যবাদ। কিন্তু সেটি পরা হয়নি।’শনিবার গণমাধ্যমে শাড়ি সংক্রান্ত একাধিক খবর প্রকাশিত হয়। এসব খবরে বলা হয়, শামীম ওসমান শুক্রবার বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করে আইভীকে দুটি শাড়ি উপহার দেওয়ার কথা বলেন। সংবাদ সম্মেলন থেকেই শাড়ি দুটি আইভীকে পাঠিয়ে দেওয়া হয়। সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের বিখ্যাত তাঁত শাড়ির দোকান ‘রঙ’ থেকে তিনি এ শাড়ি বানিয়ে আনেন। খবরে বলা হয়, শনিবার আইভী এ শাড়ি পড়ে নির্বাচনী প্রচারে নামেন এবং আইভী তার ফেসবুক আইডিতে লেখেন, ‘ভাইয়ের পাঠানো শাড়ি পরে আল্লাহর নামে আজ পথচলা শুরু করলাম। নয় শঙ্কা নয় ভয় শহর হবে শান্তিময়...নয় শঙ্কা, নয় ভয় এবার হবে নৌকার জয়।’ Ive   এ নিউজগুলো ছাড়াও শামীম ওসমান সমর্থকরা তাদের ফেসবুকে একই ধরনের স্ট্যাটাস দেন। এসব খবরের সঙ্গেও শামীম ওসমান সমর্থকদের স্ট্যাটাসে যে ছবি দেওয়া হয় তাতে দেখা যায়, আইভী একটি সবুজ পাড়, সাদা তাতের শাড়ি পরেছেন। যে শাড়িতে সবুজ সুতার নৌকা আঁকা। কিন্তু শনিবার ডা. আইভী দিনভর প্রচারের সময় পরেছিলেন সবুজ তাঁতের শাড়ি। যার পাড় জরির। নারায়ণগঞ্জের সাংবাদিকদের কাছে আইভীর প্রচারের বিভিন্ন সময়ের যে ভিডিও রয়েছে তাতে দেখা যায়, গত ২৪ নভেম্বর সেলিনা হায়াৎ আইভী সাদা শাড়িতে সবুজ সুতায় ছোট ছোট নৌকা অংকিত শাড়িটি পরেছিলেন। একইভাবে বিভিন্ন দিনের প্রচারে ও নির্বাচনী কাজে তার পরনে একই ধরনের শাড়ি দেখা যায়। যা থেকে বোঝা যায়, তিনি আগে থেকেই শামীম ওসমানের দেওয়া শাড়ির মতো শাড়ি পরতেন। আইভীর মিডিয়া সেলের সমন্বয়ক জহিরুল ইসলাম বলেন, আইভীকে এমপি শামীম ওসমান যে শাড়ি পাঠিয়েছেন তিনি সেগুলো পেয়েছেন। এজন্য ডা. আইভী তাকে ধন্যবাদও জানিয়েছেন।  

Comments

Comments!

 শাড়িই এখন টক অব দ্য নারায়ণগঞ্জAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শাড়িই এখন টক অব দ্য নারায়ণগঞ্জ

Saturday, December 10, 2016 11:47 pm
ive11481387367

শামীম ওসমানের পাঠানো নৌকা প্রতীকসম্বলিত শাড়ি পরে আওয়ামী লীগের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী শনিবার প্রচার চালাচ্ছেন- এমন একটি খবর কয়েকটি গণমাধ্যমে প্রকাশিত হয়। এরপর থেকেই এ শাড়ি এখন টক অব দ্য নারায়ণগঞ্জ।

শনিবার আইভী একটি সবুজ তাঁতের শাড়ি পরে প্রচার চালান। আর শামীম ওসমানের পাঠানো শাড়িটি সাদা। কিন্তু শামীম ওসমানের পাঠানো শাড়ি আইভী পরেছেন- এমন খবরে তার সমর্থকদের মধ্যে বিরূপ প্রতিক্রিয়া তৈরি হয়। এ প্রসঙ্গে আইভী বলেন, ‘শামীম ভাই আমাকে শাড়ি পাঠিয়েছেন। এ জন্য তাকে (শামীম) ধন্যবাদ। কিন্তু সেটি পরা হয়নি।’শনিবার গণমাধ্যমে শাড়ি সংক্রান্ত একাধিক খবর প্রকাশিত হয়। এসব খবরে বলা হয়, শামীম ওসমান শুক্রবার বিকেল ৩টায় সংবাদ সম্মেলন করে আইভীকে দুটি শাড়ি উপহার দেওয়ার কথা বলেন। সংবাদ সম্মেলন থেকেই শাড়ি দুটি আইভীকে পাঠিয়ে দেওয়া হয়। সংবাদ সম্মেলনে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের বিখ্যাত তাঁত শাড়ির দোকান ‘রঙ’ থেকে তিনি এ শাড়ি বানিয়ে আনেন।

খবরে বলা হয়, শনিবার আইভী এ শাড়ি পড়ে নির্বাচনী প্রচারে নামেন এবং আইভী তার ফেসবুক আইডিতে লেখেন, ‘ভাইয়ের পাঠানো শাড়ি পরে আল্লাহর নামে আজ পথচলা শুরু করলাম। নয় শঙ্কা নয় ভয় শহর হবে শান্তিময়…নয় শঙ্কা, নয় ভয় এবার হবে নৌকার জয়।’

Ive

 

এ নিউজগুলো ছাড়াও শামীম ওসমান সমর্থকরা তাদের ফেসবুকে একই ধরনের স্ট্যাটাস দেন।

এসব খবরের সঙ্গেও শামীম ওসমান সমর্থকদের স্ট্যাটাসে যে ছবি দেওয়া হয় তাতে দেখা যায়, আইভী একটি সবুজ পাড়, সাদা তাতের শাড়ি পরেছেন। যে শাড়িতে সবুজ সুতার নৌকা আঁকা। কিন্তু শনিবার ডা. আইভী দিনভর প্রচারের সময় পরেছিলেন সবুজ তাঁতের শাড়ি। যার পাড় জরির।

নারায়ণগঞ্জের সাংবাদিকদের কাছে আইভীর প্রচারের বিভিন্ন সময়ের যে ভিডিও রয়েছে তাতে দেখা যায়, গত ২৪ নভেম্বর সেলিনা হায়াৎ আইভী সাদা শাড়িতে সবুজ সুতায় ছোট ছোট নৌকা অংকিত শাড়িটি পরেছিলেন। একইভাবে বিভিন্ন দিনের প্রচারে ও নির্বাচনী কাজে তার পরনে একই ধরনের শাড়ি দেখা যায়। যা থেকে বোঝা যায়, তিনি আগে থেকেই শামীম ওসমানের দেওয়া শাড়ির মতো শাড়ি পরতেন।

আইভীর মিডিয়া সেলের সমন্বয়ক জহিরুল ইসলাম বলেন, আইভীকে এমপি শামীম ওসমান যে শাড়ি পাঠিয়েছেন তিনি সেগুলো পেয়েছেন। এজন্য ডা. আইভী তাকে ধন্যবাদও জানিয়েছেন।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X