বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৫৬
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, May 22, 2017 1:30 pm
A- A A+ Print

শুভশ্রীকেই বিয়ে করছেন রাজ!

2

কলকাতা: কয়েকদিন আগেই আনন্দ প্লাসের কাছে তার আর রাজের প্রেমের রসায়ন নিয়ে অনেক কথা বলেছিলেন শুভশ্রী। অল্প সময়ের মধ্যেই সব কিছু উল্টে গেল! বুধবার আসলো ভিন্ন খবর। খবরটা বিচ্ছেদের। বলা হয়, রাজ-শুভশ্রীর বিচ্ছেদ হয়ে গেছে এবং রাজ মিমির কাছেই ফিরে গেছেন। রাজ বিষয়টা পুরোপুরি অস্বীকার করে বললেন, ‘আমাদের সম্পর্কে কোনো ভাঙন ধরেনি। ‘তাহলে গুজব ডালাপালা মেলল কীভাবে সেটা একটা প্রশ্ন! আবার শুভশ্রীর আত্মহত্যা চেষ্টার খবরও সামনে আসে। যেটা পরে মিথ্যা হিসেবেই প্রমান হয়। শুভশ্রীও বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এমন সংবাদ লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী তা মনেহয় সে নিজেও জানে না! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়তো সে এটা মনে করেছে, আমার, রাজের এবং মিমির নাম থাকলে হয়তো তার পেপারটা একটু বেশি বিক্রি হবে। এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসো, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোনো দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে। খবরে বলা হয়, গায়ে আগুন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন। কারণ দুজনই ভালোবাসেন টলিউডের নামি পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কাণ্ড। তবে সবকিছু ছাপিয়ে এখন পর্যন্ত সুস্পষ্ট যে শুভশ্রীর সাথেই রয়েছেন রাজ। আর তাকেই বিয়ে করতে যাচ্ছেন। খুব শিগগির নাকি বিয়ে করতে যাচ্ছেন। এমনটাই টলিউডজুড়ে শোনা যাচ্ছে।

Comments

Comments!

 শুভশ্রীকেই বিয়ে করছেন রাজ!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শুভশ্রীকেই বিয়ে করছেন রাজ!

Monday, May 22, 2017 1:30 pm
2

কলকাতা: কয়েকদিন আগেই আনন্দ প্লাসের কাছে তার আর রাজের প্রেমের রসায়ন নিয়ে অনেক কথা বলেছিলেন শুভশ্রী। অল্প সময়ের মধ্যেই সব কিছু উল্টে গেল! বুধবার আসলো ভিন্ন খবর। খবরটা বিচ্ছেদের। বলা হয়, রাজ-শুভশ্রীর বিচ্ছেদ হয়ে গেছে এবং রাজ মিমির কাছেই ফিরে গেছেন।

রাজ বিষয়টা পুরোপুরি অস্বীকার করে বললেন, ‘আমাদের সম্পর্কে কোনো ভাঙন ধরেনি। ‘তাহলে গুজব ডালাপালা মেলল কীভাবে সেটা একটা প্রশ্ন! আবার শুভশ্রীর আত্মহত্যা চেষ্টার খবরও সামনে আসে। যেটা পরে মিথ্যা হিসেবেই প্রমান হয়।

শুভশ্রীও বলেন, আমার আর রাজের মধ্যে সবকিছু একদম ঠিক আছে। যে রিপোর্টার এমন সংবাদ লিখেছে সে যে কত বড় মিথ্যাবাদী তা মনেহয় সে নিজেও জানে না! যা হোক তার সঙ্গে আমি পরে কথা বলে নেব। সে একদমই একটা মিথ্যা খবর লিখেছে। হয়তো সে এটা মনে করেছে, আমার, রাজের এবং মিমির নাম থাকলে হয়তো তার পেপারটা একটু বেশি বিক্রি হবে।

এখন আমার অনেক ব্যস্ততা, অনেক কাজ, জানি তোমরা আমাকে অনেক ভালোবাসো, আমিও তোমাদের অনেক ভালোবাসি। ওইসব অবেগের কোনো দাম নেই আমার কাছে। মন একদম ফুরফুরে।

খবরে বলা হয়, গায়ে আগুন ঢেলে আত্মহত্যার চেষ্টা করেছেন শুভশ্রী। এর আগে ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন আরেক কলকাতার নায়িকা মিমি চক্রবর্তী। তবে তাদের দুজন কিন্তু একই কারণে এই আত্মহত্যার চেষ্টা করছেন। কারণ দুজনই ভালোবাসেন টলিউডের নামি পরিচালক রাজ চক্রবর্তীকে। তাকে নিয়েই যতসব কাণ্ড।

তবে সবকিছু ছাপিয়ে এখন পর্যন্ত সুস্পষ্ট যে শুভশ্রীর সাথেই রয়েছেন রাজ। আর তাকেই বিয়ে করতে যাচ্ছেন। খুব শিগগির নাকি বিয়ে করতে যাচ্ছেন। এমনটাই টলিউডজুড়ে শোনা যাচ্ছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X