শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:৪৮
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, September 29, 2017 9:48 am
A- A A+ Print

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন: আইনমন্ত্রী

4

ঢাকা: আইনমন্ত্রী, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন। বৃহস্পতিবার আখাউড়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর বাসসের। আইনমন্ত্রী বলেন, কোনো অপশক্তি শেখ হাসিনার অনিষ্ট করতে পারবে না। এর আগে আখাউড় উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আনিসুল হক বলেন, শেখ হাসিনার সরকার দেশের মানুষের ন্যূনতম চাহিদা পূরণ করবে। এ সময় তিনি উল্লেখ করেন, শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশের কোন মানুষ যেমন না খেয়ে থাকে না, তেমনি কোন মানুষ দুর্দশার মধ্যেও পতিত হবে না। শেখ হাসিনার সরকার বয়স্ক ভাতার পাশাপাশি দুর্দশাগ্রস্ত মানুষ এবং প্রতিবন্ধিদের ভাতার ব্যবস্থা করেছেন। আনিসুল হক বলেন, আজকে প্রতিবন্ধিদের কারো কাছে হাত পাততে হয় না, এ সুযোগ তিনিই (শেখ হাসিনা) করে দিয়েছেন। অনুষ্ঠানে আইনমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা মুসলমানদের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনের কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা। আর খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকান্ডের দিনে কেক কেটে অমানবিক কাজ করেছেন।’ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্থানীয় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ বক্তৃতা করেন। অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো’। অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

Comments

Comments!

 শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন: আইনমন্ত্রীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন: আইনমন্ত্রী

Friday, September 29, 2017 9:48 am
4

ঢাকা: আইনমন্ত্রী, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন, শেখ হাসিনাকে হত্যার ষড়যন্ত্রের সত্যতা নেই, এটা ভিত্তিহীন।

বৃহস্পতিবার আখাউড়ায় শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত এক অনুষ্ঠানে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন। খবর বাসসের।

আইনমন্ত্রী বলেন, কোনো অপশক্তি শেখ হাসিনার অনিষ্ট করতে পারবে না।

এর আগে আখাউড় উপজেলা পরিষদ মিলনায়তনে বিভিন্ন পর্যায়ের ভাতা বই বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় আনিসুল হক বলেন, শেখ হাসিনার সরকার দেশের মানুষের ন্যূনতম চাহিদা পূরণ করবে। এ সময় তিনি উল্লেখ করেন, শেখ হাসিনার সরকারের আমলে বাংলাদেশের কোন মানুষ যেমন না খেয়ে থাকে না, তেমনি কোন মানুষ দুর্দশার মধ্যেও পতিত হবে না। শেখ হাসিনার সরকার বয়স্ক ভাতার পাশাপাশি দুর্দশাগ্রস্ত মানুষ এবং প্রতিবন্ধিদের ভাতার ব্যবস্থা করেছেন। আনিসুল হক বলেন, আজকে প্রতিবন্ধিদের কারো কাছে হাত পাততে হয় না, এ সুযোগ তিনিই (শেখ হাসিনা) করে দিয়েছেন।

অনুষ্ঠানে আইনমন্ত্রী বলেন, ‘রোহিঙ্গা মুসলমানদের দুর্দশার কথা বিবেচনা করে এবছর প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাঁর জন্ম দিনের কেক কাটতে নিষেধ করেছেন। এটাই হচ্ছে শেখ হাসিনার শিক্ষা। আর খালেদা জিয়া বঙ্গবন্ধুর হত্যাকান্ডের দিনে কেক কেটে অমানবিক কাজ করেছেন।’

উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ শামছুজ্জামানের সভাপতিত্বে এ অনুষ্ঠানে স্থানীয় পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, উপজেলা আওয়ামী লীগের আহবায়ক মো. জয়নাল আবেদীন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মুরাদ হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান পিয়ারা বেগম পিওনা প্রমুখ বক্তৃতা করেন।
অসহায় অবহেলিত মানুষের উদ্দেশ্যে মন্ত্রী বলেন, ‘আমি আপনাদের পাশে আছি, পাশে থাকবো’।
অনুষ্ঠানে ৩৪৫ জনকে নতুন ভাতা বহি প্রদান করা হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X