বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:২৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, December 22, 2016 8:00 am
A- A A+ Print

শেখ হাসিনার ওপর আক্রমণের চেষ্টা চলছে: কাদের

%e0%a7%a9

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের বিস্ময়কর সাফল্যের নেতৃত্বদানকারী আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে তাকে (শেখ হাসিনা) ফিজিক্যালি আক্রমণ করার চেষ্টা চলছে, ষড়যন্ত্র চলছে। বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। ওবায়দুল কাদের বলেন, বিমানের যে তদন্ত রিপোর্ট এসেছে, সেখানে নিরাপত্তা ঘাটতি নিশ্চয়ই ছিল। তা না হলে নাট-বল্টু কি করে ঢিলা হয়? নিরাপত্তা ঘাটতির সুযোগ নিয়ে নাট-বল্টু ঢিলা করা এটাও যে একটা ষড়যন্ত্র নয় সেটা তো আমরা বলতে পারি না। কাজেই ষড়যন্ত্র চলছে।’ মন্ত্রী বলেন, শেখ হাসিনার কাজের যে গতি, তার যে বিস্ময়কর সাফল্য এই গতিকে আঘাত করে, বিভিন্নভাবে ষড়যন্ত্র করে তা সফল হচ্ছে না। তারা মনে করেছে, যার কারণে বাংলাদেশের সাফল্য এবং সারা দুনিয়ার দৃষ্টি আজ বাংলাদেশে। তিনি আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। তাকে সরিয়ে দেয়ার চক্রান্ত কাজ করছে না এ কথা আমরা বলতে পারি না। তিনি বলেন, সঙ্গত কারণেই আমরা ভাবছি বিভিন্ন কারণেই আজকে দেশি-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে। আমাদের অগ্রযাত্রাকে ব্যাহত করতে আমাদের নেত্রীকে ফিজিক্যালী আক্রমণ করার চেষ্টা চলছে। বিমানের এই ঘটনার দায় বিমানমন্ত্রী এড়াতে পারে  কিনা, এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘মামলা যখন হয়ে গেছে তখন এটা বিচারাধীন বিষয়। মনুষ্য সৃষ্টির বিষয়টি কোর্ট দেখবে। মন্ত্রী দায় নেবেন, কী নেবেন না এটা তার ব্যক্তিগত বিষয়। আমরা ষড়যন্ত্রের আভাস পাচ্ছি। মন্ত্রীর বিষয়ে মন্তব্য করার এখতিয়ার আমার নেই।’ সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল প্রমুখ।

Comments

Comments!

 শেখ হাসিনার ওপর আক্রমণের চেষ্টা চলছে: কাদেরAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শেখ হাসিনার ওপর আক্রমণের চেষ্টা চলছে: কাদের

Thursday, December 22, 2016 8:00 am
%e0%a7%a9

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বাংলাদেশের বিস্ময়কর সাফল্যের নেতৃত্বদানকারী আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। দেশের অগ্রযাত্রাকে ব্যাহত করতে তাকে (শেখ হাসিনা) ফিজিক্যালি আক্রমণ করার চেষ্টা চলছে, ষড়যন্ত্র চলছে।

বুধবার বিকালে আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানমণ্ডি রাজনৈতিক কার্যালয়ে সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন।

ওবায়দুল কাদের বলেন, বিমানের যে তদন্ত রিপোর্ট এসেছে, সেখানে নিরাপত্তা ঘাটতি নিশ্চয়ই ছিল। তা না হলে নাট-বল্টু কি করে ঢিলা হয়? নিরাপত্তা ঘাটতির সুযোগ নিয়ে নাট-বল্টু ঢিলা করা এটাও যে একটা ষড়যন্ত্র নয় সেটা তো আমরা বলতে পারি না। কাজেই ষড়যন্ত্র চলছে।’

মন্ত্রী বলেন, শেখ হাসিনার কাজের যে গতি, তার যে বিস্ময়কর সাফল্য এই গতিকে আঘাত করে, বিভিন্নভাবে ষড়যন্ত্র করে তা সফল হচ্ছে না। তারা মনে করেছে, যার কারণে বাংলাদেশের সাফল্য এবং সারা দুনিয়ার দৃষ্টি আজ বাংলাদেশে। তিনি আমাদের সেন্ট্রিফিউগাল ফোর্স শেখ হাসিনা। তাকে সরিয়ে দেয়ার চক্রান্ত কাজ করছে না এ কথা আমরা বলতে পারি না।

তিনি বলেন, সঙ্গত কারণেই আমরা ভাবছি বিভিন্ন কারণেই আজকে দেশি-বিদেশী ষড়যন্ত্র হচ্ছে। আমাদের অগ্রযাত্রাকে ব্যাহত করতে আমাদের নেত্রীকে ফিজিক্যালী আক্রমণ করার চেষ্টা চলছে।

বিমানের এই ঘটনার দায় বিমানমন্ত্রী এড়াতে পারে  কিনা, এমন এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ‘মামলা যখন হয়ে গেছে তখন এটা বিচারাধীন বিষয়। মনুষ্য সৃষ্টির বিষয়টি কোর্ট দেখবে। মন্ত্রী দায় নেবেন, কী নেবেন না এটা তার ব্যক্তিগত বিষয়। আমরা ষড়যন্ত্রের আভাস পাচ্ছি। মন্ত্রীর বিষয়ে মন্তব্য করার এখতিয়ার আমার নেই।’

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, একেএম এনামুল হক শামীম, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, তথ্য ও গবেষণা সম্পাদক আফজাল প্রমুখ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X