শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৫:৪৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, May 9, 2017 10:03 pm
A- A A+ Print

শ্রীনির কোম্পানিতে ধোনির বেতন ৪৩০০০!

photo-1494338337

কদিন পরপরই বোমা ফাটানো তাঁর এক রকম অভ্যাস। ভারতের বিতর্কিত ক্রিকেট সংগঠক ললিত মোদি এবার নতুন করে বোমা ফাটালেন, এন শ্রীনিবাসনের মালিকানাধীন প্রতিষ্ঠান ইন্ডিয়া সিমেন্টসের বিপণন বিভাগের ভাইস প্রেসিডেন্ট হিসেবে কাজ করতেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির নিয়োগপত্র টুইটারে প্রকাশও করেছেন মোদি। ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক প্রেসিডেন্ট শ্রীনিবাসনের কোম্পানিতে ধোনির বেতন ছিল নাকি মাসে ৪৩ হাজার রুপি। ললিত মোদির দাবি অনুযায়ী ২০১২ জুলাইয়ে এই কোম্পানিতে যোগ দেন ভাতীয় দলের সাবেক অধিনায়ক। ধোনির বেতন ৪৩ হাজার রুপি হলেও তবে বিশেষ ভাতা হিসেবে তাঁকে  ৬০ হাজার রুপির দেওয়ার কথা বলা হয়েছে। এর পাশাপাশি মহার্ঘ্য ভাতা হিসেবে ২১ হাজার ৯৭০ রুপি ও অতিরিক্ত আরো ২০ হাজার রুপি দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। এর সঙ্গে বাড়ি ভাড়া হিসেবে প্রস্তাব ছিল আরো আট হাজার রুপি। যদিও ‘ক্যাপ্টেন কুল’ এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। কোনো মন্তব্য করেননি শ্রীনিও। তবে ধোনির সঙ্গে শ্রীনির সম্পর্ক নিয়ে এর আগেও কথা হয়েছে। ২০১১-১২ মৌসুমে বিদেশের মাটিতে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল ভারত। সেই সময়কার প্রধান নির্বাচক মহিন্দর অমরনাথ ধোনিকে সরানোর প্রস্তাব দিলেও তখনকার সময়ের বোর্ড প্রেসিডেন্টের চাপেই নাকি তাঁকে সরানো যায়নি। ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ছিলেন, যেটির মালিক ছিলেন শ্রীনিবাসন। ২০১৩ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে আইপিএল থেকে বাদ দেওয়া হয় এই দলটিকে। শ্রীনির জামাতা ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন বলে অভিযোগে প্রমাণিত হয়।

Comments

Comments!

 শ্রীনির কোম্পানিতে ধোনির বেতন ৪৩০০০!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শ্রীনির কোম্পানিতে ধোনির বেতন ৪৩০০০!

Tuesday, May 9, 2017 10:03 pm
photo-1494338337

কদিন পরপরই বোমা ফাটানো তাঁর এক রকম অভ্যাস। ভারতের বিতর্কিত ক্রিকেট সংগঠক ললিত মোদি এবার নতুন করে বোমা ফাটালেন, এন শ্রীনিবাসনের মালিকানাধীন প্রতিষ্ঠান ইন্ডিয়া সিমেন্টসের বিপণন বিভাগের ভাইস প্রেসিডেন্ট হিসেবে কাজ করতেন মহেন্দ্র সিং ধোনি। ধোনির নিয়োগপত্র টুইটারে প্রকাশও করেছেন মোদি।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সাবেক প্রেসিডেন্ট শ্রীনিবাসনের কোম্পানিতে ধোনির বেতন ছিল নাকি মাসে ৪৩ হাজার রুপি। ললিত মোদির দাবি অনুযায়ী ২০১২ জুলাইয়ে এই কোম্পানিতে যোগ দেন ভাতীয় দলের সাবেক অধিনায়ক।

ধোনির বেতন ৪৩ হাজার রুপি হলেও তবে বিশেষ ভাতা হিসেবে তাঁকে  ৬০ হাজার রুপির দেওয়ার কথা বলা হয়েছে। এর পাশাপাশি মহার্ঘ্য ভাতা হিসেবে ২১ হাজার ৯৭০ রুপি ও অতিরিক্ত আরো ২০ হাজার রুপি দেওয়ার প্রস্তাব দেওয়া হয়েছিল। এর সঙ্গে বাড়ি ভাড়া হিসেবে প্রস্তাব ছিল আরো আট হাজার রুপি। যদিও ‘ক্যাপ্টেন কুল’ এ ব্যাপারে কোনো মন্তব্য করেননি। কোনো মন্তব্য করেননি শ্রীনিও।

তবে ধোনির সঙ্গে শ্রীনির সম্পর্ক নিয়ে এর আগেও কথা হয়েছে। ২০১১-১২ মৌসুমে বিদেশের মাটিতে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়ার সঙ্গে টেস্ট সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল ভারত। সেই সময়কার প্রধান নির্বাচক মহিন্দর অমরনাথ ধোনিকে সরানোর প্রস্তাব দিলেও তখনকার সময়ের বোর্ড প্রেসিডেন্টের চাপেই নাকি তাঁকে সরানো যায়নি।

ধোনি চেন্নাই সুপার কিংসের অধিনায়ক ছিলেন, যেটির মালিক ছিলেন শ্রীনিবাসন। ২০১৩ সালে স্পট ফিক্সিং কেলেঙ্কারিতে আইপিএল থেকে বাদ দেওয়া হয় এই দলটিকে। শ্রীনির জামাতা ফিক্সিংয়ের সঙ্গে যুক্ত ছিলেন বলে অভিযোগে প্রমাণিত হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X