মঙ্গলবার, ২০শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৮ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৩৭
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, January 5, 2017 11:58 pm
A- A A+ Print

শ্রীমঙ্গলে বিজিবি-জনতা সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

37

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি-জনতার সংঘর্ষে গোটা শহর রণক্ষেত্রে পরিণত হয়েছে। বিজিবির গুলিতে ৪ জন গুলিবিদ্ধসহ আহত হন ১০ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের অদূরে শায়েস্তাগঞ্জ-মিরপুর সড়কে বিজিবির একটি গাড়ির সঙ্গে একটি মাইক্রোবাসের ওভারটেকিংকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। প্রত্যক্ষদর্শীরা জানান,  সন্ধ্যার দিকে ওভারটেকিংয়ের কারণে মাইক্রোচালককে মারধর করে বিজিবির সদস্যরা। এর প্রতিবাদে শহরে সংঘবদ্ধ হয়ে বিজিবির গাড়িতে হামলা চালায় মাইক্রোচালকরা। পরে শহরে তা-ব চালায় শতাধিক বিজিবি সদস্য। বিজিবির সদস্যরা লাঠিসোটা নিয়ে সশস্ত্র অবস্থায় শহরের ভানুগাছ সড়ক, কলেজ সড়ক, হবিগঞ্জ সড়ক, মৌলভীবাজার সড়ক, স্টেশন সড়ক ও ভানুগাছ সড়কের ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত ভাঙচুর চালায়। এ সময় বিজিবির সদস্যরা এসব সড়কের দাঁড়িয়ে থাকা ট্রাক, লাইটেস, কার, মোটারসাইকেল ও সিএনজিসহ শতাধিক গাড়ি ভাঙচুর করে। বিজিবির অতর্কিতে গুলিতে আহত হয় ফার্মেসি ব্যবসায়ী পবিত্র পাল, ড্রাইভার শাহআলম, ব্যবসায়ী সুকুমার দাশ, মুরগি ব্যবসায়ী ইকবাল মিয়া। তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিজিবির মারধরে আহত হয় শ্রীমঙ্গল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন বিকাশ চন্দ্র দেব, আবদুন নুর, মো. কদ্দুস, রায়হান উদ্দিন, দুই বিজিবি সদস্য মো. মুমিনুল ইসলাম ও মো. আমজাদ। বিজিবির তা-বের প্রতিবাদে ব্যবসায়ী ও স্থানীয় জনতা সড়কে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহরে ৩-৪ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

Comments!

 শ্রীমঙ্গলে বিজিবি-জনতা সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

শ্রীমঙ্গলে বিজিবি-জনতা সংঘর্ষ, গুলিবিদ্ধসহ আহত ১০

Thursday, January 5, 2017 11:58 pm
37

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে বিজিবি-জনতার সংঘর্ষে গোটা শহর রণক্ষেত্রে পরিণত হয়েছে। বিজিবির গুলিতে ৪ জন গুলিবিদ্ধসহ আহত হন ১০ জন। বৃহস্পতিবার সন্ধ্যায় শ্রীমঙ্গলের অদূরে শায়েস্তাগঞ্জ-মিরপুর সড়কে বিজিবির একটি গাড়ির সঙ্গে একটি মাইক্রোবাসের ওভারটেকিংকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান,  সন্ধ্যার দিকে ওভারটেকিংয়ের কারণে মাইক্রোচালককে মারধর করে বিজিবির সদস্যরা। এর প্রতিবাদে শহরে সংঘবদ্ধ হয়ে বিজিবির গাড়িতে হামলা চালায় মাইক্রোচালকরা। পরে শহরে তা-ব চালায় শতাধিক বিজিবি সদস্য। বিজিবির সদস্যরা লাঠিসোটা নিয়ে সশস্ত্র অবস্থায় শহরের ভানুগাছ সড়ক, কলেজ সড়ক, হবিগঞ্জ সড়ক, মৌলভীবাজার সড়ক, স্টেশন সড়ক ও ভানুগাছ সড়কের ব্যবসা প্রতিষ্ঠানে অতর্কিত ভাঙচুর চালায়। এ সময় বিজিবির সদস্যরা এসব সড়কের দাঁড়িয়ে থাকা ট্রাক, লাইটেস, কার, মোটারসাইকেল ও সিএনজিসহ শতাধিক গাড়ি ভাঙচুর করে। বিজিবির অতর্কিতে গুলিতে আহত হয় ফার্মেসি ব্যবসায়ী পবিত্র পাল, ড্রাইভার শাহআলম, ব্যবসায়ী সুকুমার দাশ, মুরগি ব্যবসায়ী ইকবাল মিয়া। তাদের মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এছাড়া বিজিবির মারধরে আহত হয় শ্রীমঙ্গল সদর হাসপাতালে প্রাথমিক চিকিৎসা নেন বিকাশ চন্দ্র দেব, আবদুন নুর, মো. কদ্দুস, রায়হান উদ্দিন, দুই বিজিবি সদস্য মো. মুমিনুল ইসলাম ও মো. আমজাদ। বিজিবির তা-বের প্রতিবাদে ব্যবসায়ী ও স্থানীয় জনতা সড়কে আগুন দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে শহরে ৩-৪ প্লাটুন অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X