সোমবার, ১৯শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৭ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৪:০৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, September 10, 2016 8:43 pm | আপডেটঃ September 10, 2016 9:47 PM
A- A A+ Print

আজিমপুরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ‘জঙ্গি’ নিহত, আটক ৩ নারী: কোপ খেয়েছে ২ পুলিশ, মরিচের গুড়ায় আহত আরও ৩ জন

242447_1

রাজধানীর আজিমপুরে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের পাঁচজন সদস্য। এ ঘটনায় তিনজন নারীকে আটক করা হয়েছে। পুলিশের আহত সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে। ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার সাহাবুদ্দিন কোরেশি ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, গোলাগুলিতে এক জঙ্গি নিহত হয়েছে। তিন নারী জঙ্গিকে আহত অবস্থায় আটক করা হয়েছে। নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। এর আগে লালবাগ থানা-পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) জানিয়েছেন, এ ঘটনায় চিকিৎসাধীন আহত এক নারীকে আটক দেখানো হয়েছে। ওই স্থানে এখনো অভিযান চলছে। এটি জঙ্গি হামলা কি না, জানতে চাইলে পুলিশের ওই কর্মকর্তা বলেন, সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়েছে। এর বেশি কিছু এখনই বলা যাচ্ছে না। পুলিশের একটি সূত্র জানিয়েছে, কাউন্টার টেররিজম ইউনিট আজিমপুরে অভিযান চালাচ্ছে। সঙ্গে আছেন সোয়াতের সদস্যরাও। আপাতত ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ। আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর ২২৫/৩ আজিমপুর রোডের বাড়িতে অভিযান চালায় পুলিশ। রাত সোয়া ৮টা পর্যন্ত পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার অতিরিক্ত উপকমিশনার মো. ইউসুফ আলী এনটিভি অনলাইনকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার পর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট আজিমপুরে বিডিআর ২ নম্বর গেটের পাশে ২২৫/৩ রোডে সন্দেহভাজন জঙ্গিদের আস্তানায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত এবং সন্দেহভাজন দুই নারী জঙ্গি গুলিবিদ্ধ হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ইউসুফ আলী আরো জানান, বাড়ির ভেতরে এক নারী ও এক পুরুষকে পড়ে থাকতে দেখা গেছে। তাঁরা জীবিত নাকি মৃত এখনো নিশ্চিত হওয়া যায়নি। বাড়ির ভেতরে গুলির খোসা ও গ্রেনেড পড়ে আছে। আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সংবাদদাতা জানান, আজিমপুরের ঘটনার পর রাতে শারমিন (২৫) নামের গুলিবিদ্ধ এক নারীকে হাসপাতালে আনা হয়। সেই সঙ্গে পাঁচ পুলিশ সদস্যকে আনা হয়। এর মধ্যে দুজন হাতে ধারালো অস্ত্রের কোপ খেয়ে জখম হয়েছেন। তিনজনের চোখে মরিচের গুঁড়ো লেগেছে।cjfr

Comments

Comments!

 আজিমপুরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ‘জঙ্গি’ নিহত, আটক ৩ নারী: কোপ খেয়েছে ২ পুলিশ, মরিচের গুড়ায় আহত আরও ৩ জনAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

আজিমপুরে পুলিশের সঙ্গে গোলাগুলিতে ‘জঙ্গি’ নিহত, আটক ৩ নারী: কোপ খেয়েছে ২ পুলিশ, মরিচের গুড়ায় আহত আরও ৩ জন

Saturday, September 10, 2016 8:43 pm | আপডেটঃ September 10, 2016 9:47 PM
242447_1

রাজধানীর আজিমপুরে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলিতে একজন নিহত হয়েছেন। আহত হয়েছেন পুলিশের পাঁচজন সদস্য। এ ঘটনায় তিনজন নারীকে আটক করা হয়েছে। পুলিশের আহত সদস্যদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়েছে।

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) ভারপ্রাপ্ত কমিশনার সাহাবুদ্দিন কোরেশি ঘটনাস্থলে সাংবাদিকদের জানান, গোলাগুলিতে এক জঙ্গি নিহত হয়েছে। তিন নারী জঙ্গিকে আহত অবস্থায় আটক করা হয়েছে।
নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিকভাবে নিশ্চিত হওয়া যায়নি। এর আগে লালবাগ থানা-পুলিশের একজন উপপরিদর্শক (এসআই) জানিয়েছেন, এ ঘটনায় চিকিৎসাধীন আহত এক নারীকে আটক দেখানো হয়েছে। ওই স্থানে এখনো অভিযান চলছে। এটি জঙ্গি হামলা কি না, জানতে চাইলে পুলিশের ওই কর্মকর্তা বলেন, সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়েছে। এর বেশি কিছু এখনই বলা যাচ্ছে না।

পুলিশের একটি সূত্র জানিয়েছে, কাউন্টার টেররিজম ইউনিট আজিমপুরে অভিযান চালাচ্ছে। সঙ্গে আছেন সোয়াতের সদস্যরাও। আপাতত ওই এলাকা ঘিরে রেখেছে পুলিশ।

আজ শনিবার সন্ধ্যা সাড়ে ৭টায় রাজধানীর ২২৫/৩ আজিমপুর রোডের বাড়িতে অভিযান চালায় পুলিশ। রাত সোয়া ৮টা পর্যন্ত পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গোলাগুলির ঘটনা ঘটে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া শাখার অতিরিক্ত উপকমিশনার মো. ইউসুফ আলী এনটিভি অনলাইনকে জানান, সন্ধ্যা সাড়ে ৭টার পর পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট আজিমপুরে বিডিআর ২ নম্বর গেটের পাশে ২২৫/৩ রোডে সন্দেহভাজন জঙ্গিদের আস্তানায় অভিযান চালায়। এ সময় সন্ত্রাসীদের হামলায় পাঁচ পুলিশ সদস্য আহত এবং সন্দেহভাজন দুই নারী জঙ্গি গুলিবিদ্ধ হন। আহতদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ইউসুফ আলী আরো জানান, বাড়ির ভেতরে এক নারী ও এক পুরুষকে পড়ে থাকতে দেখা গেছে। তাঁরা জীবিত নাকি মৃত এখনো নিশ্চিত হওয়া যায়নি। বাড়ির ভেতরে গুলির খোসা ও গ্রেনেড পড়ে আছে।

আমাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সংবাদদাতা জানান, আজিমপুরের ঘটনার পর রাতে শারমিন (২৫) নামের গুলিবিদ্ধ এক নারীকে হাসপাতালে আনা হয়। সেই সঙ্গে পাঁচ পুলিশ সদস্যকে আনা হয়। এর মধ্যে দুজন হাতে ধারালো অস্ত্রের কোপ খেয়ে জখম হয়েছেন। তিনজনের চোখে মরিচের গুঁড়ো লেগেছে।cjfr

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X