রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১২:৪৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, January 1, 2017 12:40 am
A- A A+ Print

সরকার গণমাধ্যম দখল করে ফেলেছে : ফখরুল

photo-1483198654

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতা আঁকড়ে ধরে আছে। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন হলে তারা ক্ষমতায় থাকতে পাবরে না। এ জন্য ভিন্ন কৌশলে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে। ‘আজকে সব দখল হয়ে গেছে। গণমাধ্যম দখল করে ফেলেছে। আমাদের কথাগুলো বলা হয় না, ছাপা হয় না। ভিন্নমত পোষণ করলে তাদের কথা প্রকাশ করতে দেওয়া হয় না। পত্রিকাগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে। আমার দেশ বন্ধ করা হয়েছে, শীর্ষ নিউজ বন্ধ করা হয়েছিল, ৩৫টি অনলাইন পত্রিকা একদিনে বন্ধ করে দেওয়া হয়েছিল। টেলিভিশন চ্যানেলগুলো বন্ধ করা হয়েছে। এভাবে একটা দেশ চলতে পারে না বন্ধুরা’, বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল। আজ শনিবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে জেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপির মহাসচিব। উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা মির্জা ফয়সল আমীন, তৈমুর রহমান প্রমুখ। সভায় মুক্তিযুদ্ধের চেতনা বিলুপ্ত হয়ে গেছে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের সঙ্গে মন্ত্রিত্বের ভাগ নিয়ে আছে গৃহপালিত বিরোধী দল। কেউ কোনোদিন শুনেছে, সরকারি দলে বিরোধী দলের মন্ত্রী আছে। এখানে এটা আছে। তাদের ওপর যখন মামলার চাপ দেয় তখন তারা সোজা হয়ে যায়। এই সংসদে জনগণের সমস্যা নিয়ে আলোচনা হয় না। মির্জা ফখরুল ইসলাম রামপাল বিদ্যুৎকেন্দ্রের আবারও বিরোধিতা করেন। তিনি বলেন, দেশের সম্পদ ধ্বংস করে কোনো প্রকল্প বাংলাদেশের মানুষ মেনে নেবে না। বিচার বিভাগকে নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়, আইনশৃঙ্খলা বাহিনী সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে বলেও দাবি করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Comments

Comments!

 সরকার গণমাধ্যম দখল করে ফেলেছে : ফখরুলAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সরকার গণমাধ্যম দখল করে ফেলেছে : ফখরুল

Sunday, January 1, 2017 12:40 am
photo-1483198654

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ জনগণের কাছ থেকে বিচ্ছিন্ন হয়ে ক্ষমতা আঁকড়ে ধরে আছে। সুষ্ঠু, অবাধ, নিরপেক্ষ নির্বাচন হলে তারা ক্ষমতায় থাকতে পাবরে না। এ জন্য ভিন্ন কৌশলে একদলীয় শাসনব্যবস্থা কায়েম করেছে।

‘আজকে সব দখল হয়ে গেছে। গণমাধ্যম দখল করে ফেলেছে। আমাদের কথাগুলো বলা হয় না, ছাপা হয় না। ভিন্নমত পোষণ করলে তাদের কথা প্রকাশ করতে দেওয়া হয় না। পত্রিকাগুলো বন্ধ করে দেওয়া হচ্ছে। আমার দেশ বন্ধ করা হয়েছে, শীর্ষ নিউজ বন্ধ করা হয়েছিল, ৩৫টি অনলাইন পত্রিকা একদিনে বন্ধ করে দেওয়া হয়েছিল। টেলিভিশন চ্যানেলগুলো বন্ধ করা হয়েছে। এভাবে একটা দেশ চলতে পারে না বন্ধুরা’, বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

আজ শনিবার বিকেলে নিজ নির্বাচনী এলাকা ঠাকুরগাঁও সদর উপজেলা বিএনপির ত্রিবার্ষিক সম্মেলন উপলক্ষে জেলা পরিষদ হলরুমে আয়োজিত অনুষ্ঠানে এসব কথা বলেন বিএনপির মহাসচিব।

উপজেলা বিএনপির সভাপতি আনোয়ার হোসেনের সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন বিএনপি নেতা মির্জা ফয়সল আমীন, তৈমুর রহমান প্রমুখ।

সভায় মুক্তিযুদ্ধের চেতনা বিলুপ্ত হয়ে গেছে মন্তব্য করে মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, সরকারের সঙ্গে মন্ত্রিত্বের ভাগ নিয়ে আছে গৃহপালিত বিরোধী দল। কেউ কোনোদিন শুনেছে, সরকারি দলে বিরোধী দলের মন্ত্রী আছে। এখানে এটা আছে। তাদের ওপর যখন মামলার চাপ দেয় তখন তারা সোজা হয়ে যায়। এই সংসদে জনগণের সমস্যা নিয়ে আলোচনা হয় না।

মির্জা ফখরুল ইসলাম রামপাল বিদ্যুৎকেন্দ্রের আবারও বিরোধিতা করেন। তিনি বলেন, দেশের সম্পদ ধ্বংস করে কোনো প্রকল্প বাংলাদেশের মানুষ মেনে নেবে না।

বিচার বিভাগকে নিয়ন্ত্রণের চেষ্টা করা হয়, আইনশৃঙ্খলা বাহিনী সম্পূর্ণ নিয়ন্ত্রণে রয়েছে বলেও দাবি করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X