শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ২:২১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Friday, January 13, 2017 4:17 pm
A- A A+ Print

সরকার দেশকে দুর্নীতির মহাসড়কে নিচ্ছে: রিজভী

23

বর্তমান সরকার উন্নয়নের নয়, দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশের ১ কোটি ১০ লাখ শিক্ষিত বেকার চাকরি পাচ্ছে না, তাহলে উন্নয়ন কোথায় হচ্ছে? শুক্রবার সকালে রাজধানীর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) ছাত্রসংগঠন জাগপা ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় রিজভী এসব কথা বলেন। ‘দেশ এখন উন্নয়নের মহাসড়কে’ জাতির উদ্দেশে দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, প্রধানমন্ত্রী মিথ্যাচার করেছেন। গুম-খুন, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি, চারদিকে অধঃপতন—এসব হচ্ছে উন্নয়ন। রিজভী বলেন, একতরফা সংসদে নিজেদের মনমতো নানা আইন করে বর্তমান সরকার একদলীয় শাসন কায়েম করছে। কিন্তু জনগণ কখনোই তা মেনে নেবে না। নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সব রাজনৈতিক দলের ঐকমত্যের ভিত্তিতে একটি সার্চ কমিটি করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এমন একটি নির্বাচন কমিশন গঠন করতে হবে, যে কমিশনের ওপর বিএনপি, আওয়ামী লীগসহ সব দল আস্থা রাখতে পারবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে রিজভী বলেন, আজকে আমরা একটি মিথ্যাচারের মধ্যে বসবাস করছি। গোটা জাতিকে বন্দি করেছেন একজন শাসক। তার (শেখ হাসিনার) নীতির বাইরে কোনো কথা নেই, তিনি যখন যা খুশি তাই করছেন। তিনি ভাবেন এর বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কারো নেই। একটা ভুল ইতিহাসের শিক্ষা থেকে তিনি এগুলো করছেন। একদিন এই ভুল তার ভাঙ্গবে। আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ছাত্রদলের দফতর সস্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।
 

Comments

Comments!

 সরকার দেশকে দুর্নীতির মহাসড়কে নিচ্ছে: রিজভীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সরকার দেশকে দুর্নীতির মহাসড়কে নিচ্ছে: রিজভী

Friday, January 13, 2017 4:17 pm
23

বর্তমান সরকার উন্নয়নের নয়, দেশকে দুর্নীতির মহাসড়কে নিয়ে যাচ্ছে বলে অভিযোগ করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, দেশের ১ কোটি ১০ লাখ শিক্ষিত বেকার চাকরি পাচ্ছে না, তাহলে উন্নয়ন কোথায় হচ্ছে?

শুক্রবার সকালে রাজধানীর ফটোজার্নালিস্ট অ্যাসোসিয়েশন মিলনায়তনে জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপা) ছাত্রসংগঠন জাগপা ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভায় রিজভী এসব কথা বলেন।

‘দেশ এখন উন্নয়নের মহাসড়কে’ জাতির উদ্দেশে দেয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার এই বক্তব্যের সমালোচনা করে রিজভী বলেন, প্রধানমন্ত্রী মিথ্যাচার করেছেন। গুম-খুন, দুর্নীতি, সন্ত্রাস, চাঁদাবাজি, চারদিকে অধঃপতন—এসব হচ্ছে উন্নয়ন।

রিজভী বলেন, একতরফা সংসদে নিজেদের মনমতো নানা আইন করে বর্তমান সরকার একদলীয় শাসন কায়েম করছে। কিন্তু জনগণ কখনোই তা মেনে নেবে না।

নির্বাচন কমিশন গঠনের লক্ষ্যে সব রাজনৈতিক দলের ঐকমত্যের ভিত্তিতে একটি সার্চ কমিটি করার আহ্বান জানিয়ে তিনি বলেন, এমন একটি নির্বাচন কমিশন গঠন করতে হবে, যে কমিশনের ওপর বিএনপি, আওয়ামী লীগসহ সব দল আস্থা রাখতে পারবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সমালোচনা করে রিজভী বলেন, আজকে আমরা একটি মিথ্যাচারের মধ্যে বসবাস করছি। গোটা জাতিকে বন্দি করেছেন একজন শাসক। তার (শেখ হাসিনার) নীতির বাইরে কোনো কথা নেই, তিনি যখন যা খুশি তাই করছেন। তিনি ভাবেন এর বিরুদ্ধে প্রতিবাদ করার সাহস কারো নেই। একটা ভুল ইতিহাসের শিক্ষা থেকে তিনি এগুলো করছেন। একদিন এই ভুল তার ভাঙ্গবে।

আয়োজক সংগঠনের সভাপতি সাইফুল আলমের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, জাতীয় গণতান্ত্রিক পার্টির সহ-সভাপতি অধ্যাপিকা রেহানা প্রধান, সাধারণ সম্পাদক খন্দকার লুৎফর রহমান, ছাত্রদলের দফতর সস্পাদক আবদুস সাত্তার পাটোয়ারী প্রমুখ।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X