শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৮:২৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, May 13, 2017 3:19 pm
A- A A+ Print

সাঈদীর মুক্তির দাবিতে দেশব্যাপি জামায়াতের বিক্ষোভ অনুষ্ঠিত

174610_1

ঢাকা: যুদ্ধাপরাধ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবিতে সারাদেশে বিক্ষোভ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলাম। দলটির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ করেছে ঢাকা মহানগর উত্তর জামায়াত।শনিবার সকালে বিক্ষোভ মিছিলটি মিরপুর ১ নং গোল চত্বর থেকে শুরু হয়ে টেকনিক্যাল মোড়ের দিকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়। সমাবেশে ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম বলেন, সরকার দেশকে পরাশ্রয়ী করদরাজ্য বানানোর জন্যই সম্পূর্ণ অন্যায়ভাবে প্রখ্যাত মুফাসসিরে কুরআন, বিশ্ববরেণ্য আলেমে দ্বীন ও সাবেক জাতীয় সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে দীর্ঘদিন কারারুদ্ধ করে রেখেছে। কিন্তু দেশের ইসলামপ্রিয় তৌহিদী জনতা আল্লামা সাঈদীর কারা নির্যাতন আর মেনে নেবে না। তিনি জুলুম-নির্যাতনের পথ পরিহার করে অবিলম্বে আল্লামা সাঈদীকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে। বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও মহানগরী সহকারী সেক্রেটারী লস্কর মোঃ তাসলিম ও মাহফুজুর রহমান, মহানগরী কর্মপরিষদ সদস্য নাজিম উদ্দিন মোল্লা, দেলাওয়ার হোসাইন, মহানগরী মজলিসে শুরা সদস্য আব্দুল্লাহ মুয়াজ, আনোয়ারুল করিম, মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম, আব্দুল্লাহ যোবায়ের, নাসির উদ্দিন, আশরাফুল আলম, আলাউদ্দিন, এম আলম মুকুল, মেজবাহ উদ্দিন নাঈম, এডভোকেট ইব্রাহীম খলিল, ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর সভাপতি জামিল মাহমুদ, পশ্চিমের সভাপতি ডা. মুজাহিদুল ইসলাম, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মেহেদী হাসান, যোবায়ের আহমেদ ও সজিব আহমাদ প্রমুখ। এছাড়াও ঢাকা মহানগরী দক্ষিণ, গাজীপুর মহানগরী, চট্টগ্রাম মহানগরী, নারায়ণগঞ্জ মহানগরী, রাজশাহী মহানগরী, সিলেট মহানগরী, বরিশাল মহানগরী, খুলনা মহানগরী, রংপুর মহানগরী, কুমিল্লা মহানগরী, ময়মনসিংহ মহানগরীসহ দেশের বিভিন্ন জেলা শহর, নরসিংদী, লক্ষ্মীপুর, নোয়াখালী, ফেনী, দিনাজপুর, পাবনা, মানিকগঞ্জ, নীলফামারী, চাপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, ফরিদপুর, চাঁদপুর ও যশোরসহ আরো বিভিন্ন স্থানে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করে জামায়াত।
 

Comments

Comments!

 সাঈদীর মুক্তির দাবিতে দেশব্যাপি জামায়াতের বিক্ষোভ অনুষ্ঠিতAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সাঈদীর মুক্তির দাবিতে দেশব্যাপি জামায়াতের বিক্ষোভ অনুষ্ঠিত

Saturday, May 13, 2017 3:19 pm
174610_1

ঢাকা: যুদ্ধাপরাধ মামলায় যাবজ্জীবন কারাদণ্ড প্রাপ্ত জামায়াতে ইসলামীর নায়েবে আমীর মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর মুক্তির দাবিতে সারাদেশে বিক্ষোভ করেছে বাংলাদেশ জামায়াতে ইসলাম।

দলটির কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ করেছে ঢাকা মহানগর উত্তর জামায়াত।শনিবার সকালে বিক্ষোভ মিছিলটি মিরপুর ১ নং গোল চত্বর থেকে শুরু হয়ে টেকনিক্যাল মোড়ের দিকে গিয়ে সংক্ষিপ্ত সমাবেশের মাধ্যমে শেষ হয়।

সমাবেশে ঢাকা মহানগরী উত্তরের সেক্রেটারি ড. মুহা. রেজাউল করিম বলেন, সরকার দেশকে পরাশ্রয়ী করদরাজ্য বানানোর জন্যই সম্পূর্ণ অন্যায়ভাবে প্রখ্যাত মুফাসসিরে কুরআন, বিশ্ববরেণ্য আলেমে দ্বীন ও সাবেক জাতীয় সংসদ সদস্য আল্লামা দেলাওয়ার হোসাইন সাঈদীকে দীর্ঘদিন কারারুদ্ধ করে রেখেছে। কিন্তু দেশের ইসলামপ্রিয় তৌহিদী জনতা আল্লামা সাঈদীর কারা নির্যাতন আর মেনে নেবে না। তিনি জুলুম-নির্যাতনের পথ পরিহার করে অবিলম্বে আল্লামা সাঈদীকে নিঃশর্ত মুক্তি দিতে সরকারের প্রতি জোর দাবি জানান। অন্যথায় সরকারকে জনগণের কাঠগড়ায় দাঁড়াতে হবে।

বিক্ষোভ সমাবেশে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মজলিসে শুরার সদস্য ও মহানগরী সহকারী সেক্রেটারী লস্কর মোঃ তাসলিম ও মাহফুজুর রহমান, মহানগরী কর্মপরিষদ সদস্য নাজিম উদ্দিন মোল্লা, দেলাওয়ার হোসাইন, মহানগরী মজলিসে শুরা সদস্য আব্দুল্লাহ মুয়াজ, আনোয়ারুল করিম, মোস্তাফিজুর রহমান, সাইফুল ইসলাম, আব্দুল্লাহ যোবায়ের, নাসির উদ্দিন, আশরাফুল আলম, আলাউদ্দিন, এম আলম মুকুল, মেজবাহ উদ্দিন নাঈম, এডভোকেট ইব্রাহীম খলিল, ইসলামী ছাত্রশিবির ঢাকা মহানগর উত্তর সভাপতি জামিল মাহমুদ, পশ্চিমের সভাপতি ডা. মুজাহিদুল ইসলাম, প্রাইভেট বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি মেহেদী হাসান, যোবায়ের আহমেদ ও সজিব আহমাদ প্রমুখ।

এছাড়াও ঢাকা মহানগরী দক্ষিণ, গাজীপুর মহানগরী, চট্টগ্রাম মহানগরী, নারায়ণগঞ্জ মহানগরী, রাজশাহী মহানগরী, সিলেট মহানগরী, বরিশাল মহানগরী, খুলনা মহানগরী, রংপুর মহানগরী, কুমিল্লা মহানগরী, ময়মনসিংহ মহানগরীসহ দেশের বিভিন্ন জেলা শহর, নরসিংদী, লক্ষ্মীপুর, নোয়াখালী, ফেনী, দিনাজপুর, পাবনা, মানিকগঞ্জ, নীলফামারী, চাপাইনবাবগঞ্জ, সিরাজগঞ্জ, ফরিদপুর, চাঁদপুর ও যশোরসহ আরো বিভিন্ন স্থানে শান্তিপূর্ণ বিক্ষোভ মিছিল ও সমাবেশ পালন করে জামায়াত।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X