রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৩:২৪
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, December 5, 2016 12:28 am
A- A A+ Print

সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই : আইভী

176131_146

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে কোনো অভিযোগ করিনি, করবোও না। আমি সাখাওয়াত হোসেনকে বলবো আমার বিরুদ্ধে অভিযোগ না করে মানুষের কাছে যান। আমি আচরণবিধি লঙ্ঘন করিনি। আচরণ বিধি মেনেই কাজ করছি। সকালে আমি চারজন লোক নিয়ে বেরিয়ে এসেছি। এখন তা বেড়ে শত শত দাড়িয়েছে। তাদের আমি ডেকে আনিনি। এতদিন বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অভিযোগ করে আসছেন আওয়ামী লীগ প্রার্থী আইভী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে আসছেন। এ বিষয়ে নির্বাচন কমিশন এবং প্রশাসনকে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান। গত কয়েকদিন এ অভিযোগের কোনো জবাব দেয়নি সেলিনা হায়াৎ আইভী। শনিবার সিদ্ধিরগঞ্জ জনসংযোগে গেলে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন আইভী। আইভী বলেন, আমি মনে করি দুজনেরই জনগণের কাছে যেতে হবে। কারণ আমাদের সামনে মাত্র ১৭ দিন প্রচারণার সময় আছে। আমাদের তো সবার কাছে যেতে হবে। আমি যেমন বিভিন্ন এলাকাতে যাচ্ছি তেমনি সাখাওয়াত হোসেন খানও বিভিন্ন এলাকাতে যাচ্ছেন। এদিন তিনি শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আবদুল মতিন মাস্টারের বাড়িতে যান। এর আগে শনিবার তিনি গিয়েছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও সেক্রেটারী হাজী ইয়াছিনের বাড়িতে গিয়ে তাদেরকে নিয়ে রাস্তায় নেমেছিলেন। রোববার আইভী নামেন মতিন মাস্টারকে সঙ্গে নিয়ে। তখন তাদের পেছনে শত শত নারী পুরুষ নেমে আসে। তারা নৌকা ও আইভীর পক্ষে বিভিন্ন স্লোগান দেয়। আইভী এ ব্যাপারে বলেন, আমি এখানে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার কাকার বাড়িতে গিয়েছি চা পান করে রাস্তায় বের হয়েছি। পরে রাস্তায় নামার পর দেখি শত শত মানুষ। মানুষ যদি রাস্তায় নেমে আসে তাহলে আমার কী করার আছে। আমি তো চাইবোই এসব লোকজনদের সঙ্গে কথা বলতে। এতে আমি আচরণ বিধি লঙ্ঘন করি নাই। আবেগ থেকে লোকজন রাস্তায় নামলে কিছু করলে কিছু করার নাই। শত শত মানুষকে থামিয়ে রাখা সম্ভব না।  

Comments

Comments!

 সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই : আইভীAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে আমার কোনো অভিযোগ নেই : আইভী

Monday, December 5, 2016 12:28 am
176131_146

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী সেলিনা হায়াৎ আইভী বলেছেন, আমি সাখাওয়াত হোসেনের বিরুদ্ধে কোনো অভিযোগ করিনি, করবোও না। আমি সাখাওয়াত হোসেনকে বলবো আমার বিরুদ্ধে অভিযোগ না করে মানুষের কাছে যান। আমি আচরণবিধি লঙ্ঘন করিনি। আচরণ বিধি মেনেই কাজ করছি। সকালে আমি চারজন লোক নিয়ে বেরিয়ে এসেছি। এখন তা বেড়ে শত শত দাড়িয়েছে। তাদের আমি ডেকে আনিনি।
এতদিন বিএনপির মনোনীত প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান অভিযোগ করে আসছেন আওয়ামী লীগ প্রার্থী আইভী নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে আসছেন। এ বিষয়ে নির্বাচন কমিশন এবং প্রশাসনকে ব্যবস্থা নেয়ার আহ্বান জানান।
গত কয়েকদিন এ অভিযোগের কোনো জবাব দেয়নি সেলিনা হায়াৎ আইভী। শনিবার সিদ্ধিরগঞ্জ জনসংযোগে গেলে সাংবাদিকদের সঙ্গে এ কথা বলেন আইভী।
আইভী বলেন, আমি মনে করি দুজনেরই জনগণের কাছে যেতে হবে। কারণ আমাদের সামনে মাত্র ১৭ দিন প্রচারণার সময় আছে। আমাদের তো সবার কাছে যেতে হবে। আমি যেমন বিভিন্ন এলাকাতে যাচ্ছি তেমনি সাখাওয়াত হোসেন খানও বিভিন্ন এলাকাতে যাচ্ছেন।
এদিন তিনি শ্রমিক লীগের সাবেক কেন্দ্রীয় সভাপতি আবদুল মতিন মাস্টারের বাড়িতে যান। এর আগে শনিবার তিনি গিয়েছিলেন থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান ও সেক্রেটারী হাজী ইয়াছিনের বাড়িতে গিয়ে তাদেরকে নিয়ে রাস্তায় নেমেছিলেন। রোববার আইভী নামেন মতিন মাস্টারকে সঙ্গে নিয়ে। তখন তাদের পেছনে শত শত নারী পুরুষ নেমে আসে। তারা নৌকা ও আইভীর পক্ষে বিভিন্ন স্লোগান দেয়।
আইভী এ ব্যাপারে বলেন, আমি এখানে শ্রমিক লীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সভাপতি আবদুল মতিন মাস্টার কাকার বাড়িতে গিয়েছি চা পান করে রাস্তায় বের হয়েছি। পরে রাস্তায় নামার পর দেখি শত শত মানুষ। মানুষ যদি রাস্তায় নেমে আসে তাহলে আমার কী করার আছে। আমি তো চাইবোই এসব লোকজনদের সঙ্গে কথা বলতে। এতে আমি আচরণ বিধি লঙ্ঘন করি নাই। আবেগ থেকে লোকজন রাস্তায় নামলে কিছু করলে কিছু করার নাই। শত শত মানুষকে থামিয়ে রাখা সম্ভব না।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X