শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৫১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, May 2, 2017 9:45 pm
A- A A+ Print

সানি লিওনের চ্যালেঞ্জ নিলেন শেবাগ

---

অবশেষে বলিউড অভিনেত্রী সানি লিওনের ছোড়া চ্যালেঞ্জ গ্রহণ করেছেন ভারতের তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। আইপিএল ধারাভাষ্যে শেবাগের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন পর্নো তারকা থেকে অভিনেত্রী বনে যাওয়া সানি। আজ মঙ্গলবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, আজ রাতে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচে ‘চটকদার ধারাভাষ্য’ নিয়ে শেবাগের সঙ্গে জুটি বাঁধছেন সানি লিওন। প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে একটি অ্যাপের মাধ্যমে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে কৌতুক অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে ‘চটকদার ধারাভাষ্যে’ অংশ নেন সানি। পরে ধারাভাষ্যে কোনো তারকা ক্রিকেটারের সঙ্গে জুটি বাঁধার কথা টুইটারে জানান সানি। এরপরেই টুইটারে শেবাগ জানান, সানির চটকদার ধারাভাষ্যে তিনি বেশ মজা পেয়েছেন। এ কারণেই তিনি সানির সঙ্গে জুটি বাঁধতে রাজি আছেন। . বীরেন্দ্র শেবাগবীরেন্দ্র শেবাগটুইটারে সানি লিওনকে উদ্দেশ করে শেবাগ লিখেছেন, ‘আসুন, একসঙ্গে ধারাভাষ্য দিই। ইউসি নিউজের ইন্ডিয়া অ্যাপে আপনার সঙ্গে রাত আটটায় দেখা হচ্ছে। সানি লিওনজি, চটকদার ধারাভাষ্য নিয়ে আপনি প্রস্তুত তো?’বীরেন্দ্র শেবাগ চ্যালেঞ্জ গ্রহণ করায় বেশ আনন্দিত সানি। তিনিও উচ্ছ্বাস প্রকাশ করে টুইটারে শেবাগকে উদ্দেশ করে লিখেছেন, ‘হ্যাঁ, বীরু পাজি, আমি প্রস্তুত। আজ রাতে চটকদার ধারাভাষ্য নিয়ে মজা হবে। শ্রোতারাও আজ রাতে চটকদার ধারাভাষ্য শুনতে প্রস্তুত হয়ে যান।’

Comments

Comments!

 সানি লিওনের চ্যালেঞ্জ নিলেন শেবাগAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সানি লিওনের চ্যালেঞ্জ নিলেন শেবাগ

Tuesday, May 2, 2017 9:45 pm
---

অবশেষে বলিউড অভিনেত্রী সানি লিওনের ছোড়া চ্যালেঞ্জ গ্রহণ করেছেন ভারতের তারকা ক্রিকেটার বীরেন্দ্র শেবাগ। আইপিএল ধারাভাষ্যে শেবাগের সঙ্গে এবার জুটি বাঁধতে চলেছেন পর্নো তারকা থেকে অভিনেত্রী বনে যাওয়া সানি।

আজ মঙ্গলবার ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেসের প্রতিবেদনে বলা হয়, আজ রাতে সানরাইজার্স হায়দরাবাদ ও দিল্লি ডেয়ারডেভিলসের ম্যাচে ‘চটকদার ধারাভাষ্য’ নিয়ে শেবাগের সঙ্গে জুটি বাঁধছেন সানি লিওন।

প্রতিবেদনে বলা হয়, গত সপ্তাহে একটি অ্যাপের মাধ্যমে কলকাতা নাইট রাইডার্স (কেকেআর) ও কিংস ইলেভেন পাঞ্জাব ম্যাচে কৌতুক অভিনেতা সুনীল গ্রোভারের সঙ্গে ‘চটকদার ধারাভাষ্যে’ অংশ নেন সানি। পরে ধারাভাষ্যে কোনো তারকা ক্রিকেটারের সঙ্গে জুটি বাঁধার কথা টুইটারে জানান সানি। এরপরেই টুইটারে শেবাগ জানান, সানির চটকদার ধারাভাষ্যে তিনি বেশ মজা পেয়েছেন। এ কারণেই তিনি সানির সঙ্গে জুটি বাঁধতে রাজি আছেন।

.

বীরেন্দ্র শেবাগবীরেন্দ্র শেবাগটুইটারে সানি লিওনকে উদ্দেশ করে শেবাগ লিখেছেন, ‘আসুন, একসঙ্গে ধারাভাষ্য দিই। ইউসি নিউজের ইন্ডিয়া অ্যাপে আপনার সঙ্গে রাত আটটায় দেখা হচ্ছে। সানি লিওনজি, চটকদার ধারাভাষ্য নিয়ে আপনি প্রস্তুত তো?’বীরেন্দ্র শেবাগ চ্যালেঞ্জ গ্রহণ করায় বেশ আনন্দিত সানি। তিনিও উচ্ছ্বাস প্রকাশ করে টুইটারে শেবাগকে উদ্দেশ করে লিখেছেন, ‘হ্যাঁ, বীরু পাজি, আমি প্রস্তুত। আজ রাতে চটকদার ধারাভাষ্য নিয়ে মজা হবে। শ্রোতারাও আজ রাতে চটকদার ধারাভাষ্য শুনতে প্রস্তুত হয়ে যান।’

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X