শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৪:১৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, December 27, 2016 9:44 am
A- A A+ Print

সালমানের এক সিনেমার নায়িকারা

%e0%a7%aa

বলিউড সুপারস্টার সালমান খান। তার সিনেমা মানেই বক্স অফিস হিট। আজ ২৭ ডিসেম্বর এ অভিনেতার ৫১তম জন্মদিন। প্রতিবারের মতো এবারই ধুমধাম করে পরিবার, বন্ধু ও আত্মীয়স্বজনদের সঙ্গে জন্মদিন পালন করছেন এ অভিনেতা। বলিউডের দীর্ঘ ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান। যদিও কোনো জুটি হিট হয়েছে আবার কোনোটি দর্শকের মন ছুঁতে ব্যর্থ হয়েছে। এদিকে সালমানের সঙ্গে অভিনয় করতে নায়িকারা যেমন অধির আগ্রহে থাকেন, আবার অনেক নায়িকা রয়েছেন যারা একবার সালমানের সঙ্গে অভিনয় করে পরবর্তীতে আর তার সঙ্গে জুটি বাঁধেননি। চলুন জেনে নেই, এমন পাঁচ জন নায়িকা সম্পর্কে যারা মাত্র একটি সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করেছেন।   Salman_Khan সোনালী বেন্দ্রে : হাম সাথ সাথ হ্যায় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান ও সোনালী বেন্দ্রে। পরবর্তীতে তাদের আর সিনেমায় একসঙ্গে দেখা যায়নি। হাম সাথ সাথ হ্যায় সিনেমার শুটিংয়ের সময় সালমানের বহুল আলোচিত কৃষ্ণসার হরিণ মামলায় নাম জড়ানো এর কারণ বলে শোনা যায়। তবে সালমানের কয়েকটি সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছে এ অভিনেত্রীকে।   Salman_Khan টুইঙ্কেল খান্না : ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত জাব পেয়ার কিসিসে হোতা হ্যায় সিনেমায় সালমান-টুইঙ্কেল রসায়ন বেশ মনে ধরেছিল দর্শকের। পাশাপাশি এ সিনেমার গানগুলোও ছিল চমৎকার। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল এটি। কিন্তু অজানা কারণে তাদের আর জুটি বাঁধতে দেখা যায়নি।   Salman_Khan আমিশা প্যাটেল : সালমান খানের সঙ্গে এ অভিনেত্রী মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন। ইয়ে হ্যায় জালওয়া শিরোনামের সিনেমাটি বক্স অফিসে সফল না হওয়ায় এ জুটিকে আর সিনেমায় দেখা যায়নি বলে জানা যায়।   Salman_Khan জুহি চাওলা : দিওয়ানা মাস্তানা সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান-জুহি। দুজনই নব্বইয়ের দশকের বেশ জনপ্রিয় অভিনয়শিল্পী। কিন্তু পরবর্তীতে আর জুটি বেঁধে অভিনয় করেননি তারা।   Salman_Khan উর্মিলা মাতোন্ডকর : জানাম সামঝা কারো সিনেমায় উর্মিলার সঙ্গে রোমান্স করতে দেখা গেছে সালমানকে। সিনেমাটির গানগুলো জনপ্রিয় হলেও এর গল্পের কারণে বক্স অফিসে ব্যর্থ হয়। সম্ভবত সিনেমাটির ব্যর্থতার কারণেই এ জুটিকে আর দেখা যায়নি।

Comments

Comments!

 সালমানের এক সিনেমার নায়িকারাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সালমানের এক সিনেমার নায়িকারা

Tuesday, December 27, 2016 9:44 am
%e0%a7%aa

বলিউড সুপারস্টার সালমান খান। তার সিনেমা মানেই বক্স অফিস হিট।

আজ ২৭ ডিসেম্বর এ অভিনেতার ৫১তম জন্মদিন। প্রতিবারের মতো এবারই ধুমধাম করে পরিবার, বন্ধু ও আত্মীয়স্বজনদের সঙ্গে জন্মদিন পালন করছেন এ অভিনেতা।

বলিউডের দীর্ঘ ক্যারিয়ারে অনেক নায়িকার সঙ্গেই জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান। যদিও কোনো জুটি হিট হয়েছে আবার কোনোটি দর্শকের মন ছুঁতে ব্যর্থ হয়েছে।

এদিকে সালমানের সঙ্গে অভিনয় করতে নায়িকারা যেমন অধির আগ্রহে থাকেন, আবার অনেক নায়িকা রয়েছেন যারা একবার সালমানের সঙ্গে অভিনয় করে পরবর্তীতে আর তার সঙ্গে জুটি বাঁধেননি।

চলুন জেনে নেই, এমন পাঁচ জন নায়িকা সম্পর্কে যারা মাত্র একটি সিনেমায় সালমানের সঙ্গে অভিনয় করেছেন।

 

Salman_Khan
সোনালী বেন্দ্রে : হাম সাথ সাথ হ্যায় সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান খান ও সোনালী বেন্দ্রে। পরবর্তীতে তাদের আর সিনেমায় একসঙ্গে দেখা যায়নি। হাম সাথ সাথ হ্যায় সিনেমার শুটিংয়ের সময় সালমানের বহুল আলোচিত কৃষ্ণসার হরিণ মামলায় নাম জড়ানো এর কারণ বলে শোনা যায়। তবে সালমানের কয়েকটি সিনেমায় ক্যামিও চরিত্রে দেখা গেছে এ অভিনেত্রীকে।

 

Salman_Khan
টুইঙ্কেল খান্না : ১৯৮৮ সালে মুক্তিপ্রাপ্ত জাব পেয়ার কিসিসে হোতা হ্যায় সিনেমায় সালমান-টুইঙ্কেল রসায়ন বেশ মনে ধরেছিল দর্শকের। পাশাপাশি এ সিনেমার গানগুলোও ছিল চমৎকার। বক্স অফিসেও ভালো ব্যবসা করেছিল এটি। কিন্তু অজানা কারণে তাদের আর জুটি বাঁধতে দেখা যায়নি।

 

Salman_Khan
আমিশা প্যাটেল : সালমান খানের সঙ্গে এ অভিনেত্রী মাত্র একটি সিনেমায় অভিনয় করেছেন। ইয়ে হ্যায় জালওয়া শিরোনামের সিনেমাটি বক্স অফিসে সফল না হওয়ায় এ জুটিকে আর সিনেমায় দেখা যায়নি বলে জানা যায়।

 

Salman_Khan
জুহি চাওলা : দিওয়ানা মাস্তানা সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন সালমান-জুহি। দুজনই নব্বইয়ের দশকের বেশ জনপ্রিয় অভিনয়শিল্পী। কিন্তু পরবর্তীতে আর জুটি বেঁধে অভিনয় করেননি তারা।

 

Salman_Khan
উর্মিলা মাতোন্ডকর : জানাম সামঝা কারো সিনেমায় উর্মিলার সঙ্গে রোমান্স করতে দেখা গেছে সালমানকে। সিনেমাটির গানগুলো জনপ্রিয় হলেও এর গল্পের কারণে বক্স অফিসে ব্যর্থ হয়। সম্ভবত সিনেমাটির ব্যর্থতার কারণেই এ জুটিকে আর দেখা যায়নি।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X