সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৯:২১
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, May 4, 2017 1:37 pm
A- A A+ Print

সালমানের নতুন আবিষ্কার মৌনি

photo-1493882215

জনপ্রিয় ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘নাগিন’-এর কথা মনে আছে? মনে থাকলে নিশ্চয়ই নাগিন চরিত্রে অভিনয় করা মৌনি রায়কে ভুলে যাওয়ার কথা নয়। এর পর অন্যান্য ভারতীয় ধারাবাহিকে অভিনয় করলেও সে অর্থে দর্শকের মনে দাগ কাটতে পারেননি। তবে মৌনির আকাশ থেকে হয়তো মেঘের ছায়া সরে গিয়ে সূর্য উঁকি দিতে যাচ্ছে। সূর্যটি আর কেউ নন, স্বয়ং সালমান খান। বলিউডের কে না জানে, কত নায়িকা ও অভিনয়শিল্পীর পথচলা সহজ করে দিয়েছেন এই সালমান। এবার ত্রাতা সালমান খান হাত ধরেছেন মৌনি রায়ের। না, ভুল শোনেননি। বি-টাউনে জোরগুঞ্জন, বড়পর্দায় মৌনিকে সুযোগ করে দিতে চান সালমান খান। ডিএনএ ইন্ডিয়াকে এক বিশ্বস্ত সূত্র জানায়, মৌনি রায়ের মধ্যে এমন প্রতিভার খোঁজ সালমান খান পেয়েছেন, যা এর আগে কাজে লাগানো হয়নি। কাজে লাগানো হবে কী করে? কারো নজরে তো পড়তে হবে? সালমান খানের মতো পাকা জহুরির নজরে যেহেতু পড়েছেন, ধারণা করা যায়, মৌনির ভবিষ্যৎ উজ্জ্বল। সূত্র জানায়, সোনাক্ষি সিনহাকে ‘দাবাং’ সিনেমার জন্য নির্বাচন করার সময় তাঁর মধ্যে যেমন প্রতিভার ঝলক দেখতে পেয়েছিলেন সালমান, ঠিক তেমন ঝলক তিনি মৌনির মধ্যেও দেখতে পেয়েছেন। তিনি মৌনিকে একেবারে দেশিরূপে দেখতে চান—শাড়ি পরা চিরাচরিত ভারতীয় নায়িকা। সালমান তাঁর ঘরোয়া প্রোডাকশনের আসন্ন কোনো চলচ্চিত্রে মৌনিকে সুযোগ করে দিতে চান। ‘বিগ বস’ শোতে অংশ নেওয়ার পর সালমানের সঙ্গে একটা যোগাযোগ গড়ে ওঠে মৌনির। সালমানের শোতে নিয়মিত ছিলেন মৌনি। বিগ বস-৮ থেকে বিগ বস-১০ পর্যন্ত বিভিন্নভাবে শোর সঙ্গে যুক্ত ছিলেন মৌনি। এ ছাড়া ‘ঝলক দিখলা জা’ ৭ ও ৯-এর মৌসুমে দেখা গেছে মৌনিকে। ‘কিউ কি শাস ভি কাভি বহু থি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের টিভি ক্যারিয়ার শুরু করেন মৌনি। এরপর ‘নাগিন’, ‘কস্তূরী’, ‘পতি পত্নী অর ও’, ‘দেবকা দেব মহাদেব’সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এই অভিনেত্রী।

Comments

Comments!

 সালমানের নতুন আবিষ্কার মৌনিAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সালমানের নতুন আবিষ্কার মৌনি

Thursday, May 4, 2017 1:37 pm
photo-1493882215

জনপ্রিয় ভারতীয় টেলিভিশন ধারাবাহিক ‘নাগিন’-এর কথা মনে আছে? মনে থাকলে নিশ্চয়ই নাগিন চরিত্রে অভিনয় করা মৌনি রায়কে ভুলে যাওয়ার কথা নয়। এর পর অন্যান্য ভারতীয় ধারাবাহিকে অভিনয় করলেও সে অর্থে দর্শকের মনে দাগ কাটতে পারেননি। তবে মৌনির আকাশ থেকে হয়তো মেঘের ছায়া সরে গিয়ে সূর্য উঁকি দিতে যাচ্ছে। সূর্যটি আর কেউ নন, স্বয়ং সালমান খান। বলিউডের কে না জানে, কত নায়িকা ও অভিনয়শিল্পীর পথচলা সহজ করে দিয়েছেন এই সালমান। এবার ত্রাতা সালমান খান হাত ধরেছেন মৌনি রায়ের। না, ভুল শোনেননি। বি-টাউনে জোরগুঞ্জন, বড়পর্দায় মৌনিকে সুযোগ করে দিতে চান সালমান খান।

ডিএনএ ইন্ডিয়াকে এক বিশ্বস্ত সূত্র জানায়, মৌনি রায়ের মধ্যে এমন প্রতিভার খোঁজ সালমান খান পেয়েছেন, যা এর আগে কাজে লাগানো হয়নি। কাজে লাগানো হবে কী করে? কারো নজরে তো পড়তে হবে? সালমান খানের মতো পাকা জহুরির নজরে যেহেতু পড়েছেন, ধারণা করা যায়, মৌনির ভবিষ্যৎ উজ্জ্বল। সূত্র জানায়, সোনাক্ষি সিনহাকে ‘দাবাং’ সিনেমার জন্য নির্বাচন করার সময় তাঁর মধ্যে যেমন প্রতিভার ঝলক দেখতে পেয়েছিলেন সালমান, ঠিক তেমন ঝলক তিনি মৌনির মধ্যেও দেখতে পেয়েছেন। তিনি মৌনিকে একেবারে দেশিরূপে দেখতে চান—শাড়ি পরা চিরাচরিত ভারতীয় নায়িকা। সালমান তাঁর ঘরোয়া প্রোডাকশনের আসন্ন কোনো চলচ্চিত্রে মৌনিকে সুযোগ করে দিতে চান।

‘বিগ বস’ শোতে অংশ নেওয়ার পর সালমানের সঙ্গে একটা যোগাযোগ গড়ে ওঠে মৌনির। সালমানের শোতে নিয়মিত ছিলেন মৌনি। বিগ বস-৮ থেকে বিগ বস-১০ পর্যন্ত বিভিন্নভাবে শোর সঙ্গে যুক্ত ছিলেন মৌনি। এ ছাড়া ‘ঝলক দিখলা জা’ ৭ ও ৯-এর মৌসুমে দেখা গেছে মৌনিকে। ‘কিউ কি শাস ভি কাভি বহু থি’ ধারাবাহিকের মাধ্যমে নিজের টিভি ক্যারিয়ার শুরু করেন মৌনি। এরপর ‘নাগিন’, ‘কস্তূরী’, ‘পতি পত্নী অর ও’, ‘দেবকা দেব মহাদেব’সহ বিভিন্ন ধারাবাহিকে অভিনয় করেন এই অভিনেত্রী।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X