শনিবার, ২৪শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১২ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ১:৫৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, May 17, 2017 10:19 pm
A- A A+ Print

সাড়ে ১৩ মণ সোনা ও বিপুল পরিমাণ হীরার বৈধ কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স, দিলদারকে জিজ্ঞাসাবাদ

174879_1

ঢাকা: পূর্ব নোটিশের প্রেক্ষিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যালয়ে গেছে আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমদ কর্তৃপক্ষ। এ সময় তার সঙ্গে আরো দুজন মালিক ছিলেন। তাদের কাছে সাড়ে ১৩ মণ সোনা ও বিপুল পরিমাণ (৪২৭ গ্রাম)হীরার বৈধ কাগজ চান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। কিন্তু তারা কোনো ধরনের ডকুমেন্ট দেখাতে পারেননি। জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে যান তারা। আপন জুয়েলার্সের পক্ষে এর অন্যতম মালিক দিলদার আহমেদ ও তার দুই ভাই এবং ‘দ্য রেইনট্রি হোটেলের পক্ষে তাদের এক আইনজীবী ছিলেন। তাদেরকে কয়েক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি বলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক সাইফুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন। রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ । গত ২৮ মার্চ দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়। আদালতে দেওয়া জবানবন্দিতে দুই ছাত্রী জানান, গত ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদেরকে ধর্ষণ করা হয়। এদিকে দিলদার সাংবাদিকদের জানিয়েছেন, শুল্ক গোয়েন্দারা যে কাগজপত্র চেয়েছেন তা জমা দেয়ার জন্য ১৫ দিন সময় চেয়েছেন তারা। বুধবার বিকালে কাকরাইলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরে গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এ তথ্য জানান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ। এ সময় অন্য দুই মালিক আজাদ আহমেদ ও গুলজার আহমেদও উপস্থিত ছিলেন। তিনি বলেন, শুল্ক গোয়েন্দারা তাদের কাজ করছেন। তারা আমাদের কাছে যেসব ডকুমেন্টস চেয়েছেন আমরা সেগুলো জমা দেয়ার জন্য পনেরো দিন সময় চেয়েছি। দিলদার বলেন, আপন জুয়েলার্স ৪০ বছরের প্রতিষ্ঠান। আমাদের অবৈধ কোনো মাল নেই। সব কিছুরই বৈধ কাগজপত্র আছে, সেগুলো জমা দেয়াটা সময়ের ব্যাপার। অন্যান্যরা যেভাবে ব্যবসা করছে, আমরাও একইভাবে ব্যবসা করছি। সুতরাং আপন জুয়েলার্স বন্ধ করতে হলে সারা বাংলাদেশের জুয়েলার্স বন্ধ করতে হবে।
 

Comments

Comments!

 সাড়ে ১৩ মণ সোনা ও বিপুল পরিমাণ হীরার বৈধ কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স, দিলদারকে জিজ্ঞাসাবাদAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সাড়ে ১৩ মণ সোনা ও বিপুল পরিমাণ হীরার বৈধ কাগজ দেখাতে পারেনি আপন জুয়েলার্স, দিলদারকে জিজ্ঞাসাবাদ

Wednesday, May 17, 2017 10:19 pm
174879_1

ঢাকা: পূর্ব নোটিশের প্রেক্ষিতে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের কার্যালয়ে গেছে আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমদ কর্তৃপক্ষ। এ সময় তার সঙ্গে আরো দুজন মালিক ছিলেন। তাদের কাছে সাড়ে ১৩ মণ সোনা ও বিপুল পরিমাণ (৪২৭ গ্রাম)হীরার বৈধ কাগজ চান শুল্ক গোয়েন্দা কর্মকর্তারা। কিন্তু তারা কোনো ধরনের ডকুমেন্ট দেখাতে পারেননি।

জানা যায়, বুধবার বেলা সাড়ে ১১টার দিকে শুল্ক গোয়েন্দা কার্যালয়ে যান তারা। আপন জুয়েলার্সের পক্ষে এর অন্যতম মালিক দিলদার আহমেদ ও তার দুই ভাই এবং ‘দ্য রেইনট্রি হোটেলের পক্ষে তাদের এক আইনজীবী ছিলেন।

তাদেরকে কয়েক ঘন্টা ধরে জিজ্ঞাসাবাদ করা হয়। কিন্তু তারা কোনো বৈধ কাগজপত্র দেখাতে পারেননি বলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদপ্তরের উপপরিচালক সাইফুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

রাজধানীর বনানীতে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণ মামলার প্রধান আসামি আপন জুয়েলার্সের অন্যতম মালিক দিলদার আহমেদের ছেলে শাফাত আহমেদ । গত ২৮ মার্চ দ্য রেইনট্রি হোটেলে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রী ধর্ষণের শিকার হয়েছেন বলে ৬ মে বনানী থানায় মামলা হয়। আদালতে দেওয়া জবানবন্দিতে দুই ছাত্রী জানান, গত ২৮ মার্চ বনানীর দ্য রেইনট্রি হোটেলে জন্মদিনের অনুষ্ঠানে দাওয়াত দিয়ে তাদেরকে ধর্ষণ করা হয়।

এদিকে দিলদার সাংবাদিকদের জানিয়েছেন, শুল্ক গোয়েন্দারা যে কাগজপত্র চেয়েছেন তা জমা দেয়ার জন্য ১৫ দিন সময় চেয়েছেন তারা। বুধবার বিকালে কাকরাইলে শুল্ক গোয়েন্দা ও তদন্ত অধিদফতরে গোয়েন্দাদের জিজ্ঞাসাবাদ শেষে বেরিয়ে যাওয়ার সময় সাংবাদিকদের এ তথ্য জানান আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদ।

এ সময় অন্য দুই মালিক আজাদ আহমেদ ও গুলজার আহমেদও উপস্থিত ছিলেন।

তিনি বলেন, শুল্ক গোয়েন্দারা তাদের কাজ করছেন। তারা আমাদের কাছে যেসব ডকুমেন্টস চেয়েছেন আমরা সেগুলো জমা দেয়ার জন্য পনেরো দিন সময় চেয়েছি।

দিলদার বলেন, আপন জুয়েলার্স ৪০ বছরের প্রতিষ্ঠান। আমাদের অবৈধ কোনো মাল নেই। সব কিছুরই বৈধ কাগজপত্র আছে, সেগুলো জমা দেয়াটা সময়ের ব্যাপার। অন্যান্যরা যেভাবে ব্যবসা করছে, আমরাও একইভাবে ব্যবসা করছি। সুতরাং আপন জুয়েলার্স বন্ধ করতে হলে সারা বাংলাদেশের জুয়েলার্স বন্ধ করতে হবে।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X