রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১০:০৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Thursday, November 17, 2016 11:46 am
A- A A+ Print

সিটবেল্ট না বেঁধে ঝামেলায় ওয়ার্ন-পিটারসেনরা

86

ভেবেছিলেন নিজেদের আনন্দময় সময়টা ভক্তদের সঙ্গেও ভাগাভাগি করে নেবেন। সে জন্য হোবার্টে গাড়িতে চড়ে ভ্রমণের সময় ফেসবুক লাইভে এলেন শেন ওয়ার্ন। আর সেটা করেই উল্টো ঝামেলায় জড়িয়ে পড়লেন ওয়ার্নসহ চ্যানেল নাইনের আরও কয়েকজন ধারাভাষ্যকার। ট্রাফিক আইন না মানার অভিযোগে পুলিশি তদন্ত শুরু হয়েছে তাঁদের বিরুদ্ধে। অভিযোগ প্রমাণিত হলে হতে পারে জরিমানাও। ঘটনাটা হোবার্ট টেস্টের তৃতীয় দিন শেষে। সম্ভবত স্টেডিয়াম থেকে হোটেলে ফিরছিলেন ওয়ার্ন। গাড়িতে সঙ্গে ছিলেন সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মার্ক টেলর, উইকেটকিপার-ব্যাটসম্যান ইয়ান হিলি, ব্যাটসম্যান মাইকেল স্ল্যাটার, সাবেক ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। সবাই অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজে চ্যানেল নাইনের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। গাড়ি চালাচ্ছিলেন মার্ক টেলর। সবাই মিলে গল্প করার ওই সময়টাতেই ফেসবুক লাইভে আসেন ওয়ার্ন। কিন্তু ভিডিওতে দেখা যায় গাড়িতে থাকা কেউই সিটবেল্ট পরেননি। মন্তব্যের ঘরে তাই অনেক ভক্ত কথাটা মনে করিয়ে দিতে থাকেন তাঁদের। শুরুতে পাত্তা দেননি কেউই। ওয়ার্ন হাসতে হাসতে বলেন, গাড়ি চালাচ্ছেন টেলর, সুতরাং কোনো ভয় নেই। কিন্তু এক সময় ভক্তরা তাঁদের মনে করিয়ে দিতে থাকেন, সিটবেল্ট ছাড়া গাড়ি চড়া আইনত দন্ডনীয়। তারপর অবশ্য টনক নড়ে সবারই। টেলর, স্ল্যাটার, পিটারসেন, ওয়ার্ন সবাই একে একে সিটবেল্ট বেঁধে নেন। কিন্তু ব্যাপারটা শেষ হয়নি এখানেই। ভিডিওটা নজরে আসে তাসমানিয়া পুলিশেরও। সাবেক এই ক্রিকেটাররা ট্রাফিক আইন ভেঙ্গেছেন বলে মনে করছেন তারা। তাসমানিয়া পুলিশের ভারপ্রাপ্ত পরিদর্শক ইয়ান ম্যাথুসন এক বিবৃতিতে বলেছেন, ‘এ ব্যাপারে একটা তদন্ত শুরু হয়েছে। আমরা ভিডিও ফুটেজ পেয়েছি। আমাদের কর্মকর্তারা সেটা পরীক্ষা করছেন।’ ম্যাথুসন আরও জানিয়েছেন, কোনো ক্রিকেটারের সঙ্গেই এখনো যোগাযোগ করা হয়নি। তবে অভিযোগ প্রমাণিত হলে সবার ৩০০ ডলার করে জরিমানা হতে পারে। এ ছাড়াও ট্রাফিক আইন ভাঙার কারণে তিনটি করে ডিমেরিট-পয়েন্টও পাবেন সবাই। নাইন নিউজ।

Comments

Comments!

 সিটবেল্ট না বেঁধে ঝামেলায় ওয়ার্ন-পিটারসেনরাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সিটবেল্ট না বেঁধে ঝামেলায় ওয়ার্ন-পিটারসেনরা

Thursday, November 17, 2016 11:46 am
86

ভেবেছিলেন নিজেদের আনন্দময় সময়টা ভক্তদের সঙ্গেও ভাগাভাগি করে নেবেন। সে জন্য হোবার্টে গাড়িতে চড়ে ভ্রমণের সময় ফেসবুক লাইভে এলেন শেন ওয়ার্ন। আর সেটা করেই উল্টো ঝামেলায় জড়িয়ে পড়লেন ওয়ার্নসহ চ্যানেল নাইনের আরও কয়েকজন ধারাভাষ্যকার। ট্রাফিক আইন না মানার অভিযোগে পুলিশি তদন্ত শুরু হয়েছে তাঁদের বিরুদ্ধে। অভিযোগ প্রমাণিত হলে হতে পারে জরিমানাও।

ঘটনাটা হোবার্ট টেস্টের তৃতীয় দিন শেষে। সম্ভবত স্টেডিয়াম থেকে হোটেলে ফিরছিলেন ওয়ার্ন। গাড়িতে সঙ্গে ছিলেন সাবেক অস্ট্রেলিয়ান অধিনায়ক মার্ক টেলর, উইকেটকিপার-ব্যাটসম্যান ইয়ান হিলি, ব্যাটসম্যান মাইকেল স্ল্যাটার, সাবেক ইংলিশ ব্যাটসম্যান কেভিন পিটারসেন। সবাই অস্ট্রেলিয়া-দক্ষিণ আফ্রিকা সিরিজে চ্যানেল নাইনের ধারাভাষ্যকার হিসেবে কাজ করছেন। গাড়ি চালাচ্ছিলেন মার্ক টেলর।
সবাই মিলে গল্প করার ওই সময়টাতেই ফেসবুক লাইভে আসেন ওয়ার্ন। কিন্তু ভিডিওতে দেখা যায় গাড়িতে থাকা কেউই সিটবেল্ট পরেননি। মন্তব্যের ঘরে তাই অনেক ভক্ত কথাটা মনে করিয়ে দিতে থাকেন তাঁদের। শুরুতে পাত্তা দেননি কেউই। ওয়ার্ন হাসতে হাসতে বলেন, গাড়ি চালাচ্ছেন টেলর, সুতরাং কোনো ভয় নেই।
কিন্তু এক সময় ভক্তরা তাঁদের মনে করিয়ে দিতে থাকেন, সিটবেল্ট ছাড়া গাড়ি চড়া আইনত দন্ডনীয়। তারপর অবশ্য টনক নড়ে সবারই। টেলর, স্ল্যাটার, পিটারসেন, ওয়ার্ন সবাই একে একে সিটবেল্ট বেঁধে নেন।
কিন্তু ব্যাপারটা শেষ হয়নি এখানেই। ভিডিওটা নজরে আসে তাসমানিয়া পুলিশেরও। সাবেক এই ক্রিকেটাররা ট্রাফিক আইন ভেঙ্গেছেন বলে মনে করছেন তারা। তাসমানিয়া পুলিশের ভারপ্রাপ্ত পরিদর্শক ইয়ান ম্যাথুসন এক বিবৃতিতে বলেছেন, ‘এ ব্যাপারে একটা তদন্ত শুরু হয়েছে। আমরা ভিডিও ফুটেজ পেয়েছি। আমাদের কর্মকর্তারা সেটা পরীক্ষা করছেন।’
ম্যাথুসন আরও জানিয়েছেন, কোনো ক্রিকেটারের সঙ্গেই এখনো যোগাযোগ করা হয়নি। তবে অভিযোগ প্রমাণিত হলে সবার ৩০০ ডলার করে জরিমানা হতে পারে। এ ছাড়াও ট্রাফিক আইন ভাঙার কারণে তিনটি করে ডিমেরিট-পয়েন্টও পাবেন সবাই। নাইন নিউজ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X