রবিবার, ১৮ই ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৬ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, ভোর ৫:১২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, January 31, 2017 6:34 pm
A- A A+ Print

সিলেটে মুখোশধারীরা কোপাল ছাত্রলীগের সেই নেতাকে

27

সিলেট এমসি কলেজের সামনে টিলাগড় মোড়ে গতকাল সোমবার রাতে মুখোশধারী তিন দুর্বৃত্ত জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক গোলাম রহমান চৌধুরী ওরফে রাজন চৌধুরীকে কুপিয়েছে। এ সময় তাঁকে রক্ষা করতে গিয়ে সঙ্গে থাকা দুজন কর্মীও আহত হন। গুরুতর আহত অবস্থায় গোলাম রহমানকে আজ মঙ্গলবার সকালে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়। ২০১৩ সালের ১৯ মে এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় এক পক্ষে গোলাম রহমানকে সশস্ত্র অবস্থায় দেখা গিয়েছিল। সশস্ত্র অবস্থায় থাকা সেই ছবি বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়। এরপর থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়েছিলেন। গোলাম রহমানের বড় ভাই আইনজীবী গোলাম সোবহান চৌধুরী প্রথম আলোকে জানান, সকাল সাতটার সময় পঙ্গু হাসপাতালে ভর্তির পর চিকিৎসকেরা প্রাথমিক পর্যবেক্ষণে জানিয়েছেন, তাঁর দুই পা ও হাতে সাতটি কোপ রয়েছে। কোপে ডান পায়ের হাড় ভেঙে গেছে। বাঁ হাতের দুটো আঙুলও প্রায় বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে। ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, টিলাগড় মোড়ে ফুটসাল প্রতিযোগিতা দেখছিলেন গোলাম রহমান। রাত সাড়ে নয়টার দিকে সেখানে মুখোশধারী তিনজন দুর্বৃত্ত গোলাম রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এ সময় তাঁর সঙ্গী এহসানুল করিম মাবরুর ও তানিম আহমদও আহত হন। তিনজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গোলাম রহমানকে রাত একটার দিকে ঢাকায় পাঠানো হয়। শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, ঘটনার পরপরই পুলিশের একটি দল সেখানে যায়। তারা রাত প্রায় ১২টা পর্যন্ত অবস্থান করে হামলাকারী সম্পর্কে কিছু তথ্য পেয়েছে। আজ মঙ্গলবার সকালে এসব তথ্য নিয়ে হামলাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টায় রয়েছে পুলিশ।

Comments

Comments!

 সিলেটে মুখোশধারীরা কোপাল ছাত্রলীগের সেই নেতাকেAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সিলেটে মুখোশধারীরা কোপাল ছাত্রলীগের সেই নেতাকে

Tuesday, January 31, 2017 6:34 pm
27

সিলেট এমসি কলেজের সামনে টিলাগড় মোড়ে গতকাল সোমবার রাতে মুখোশধারী তিন দুর্বৃত্ত জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সম্পাদক গোলাম রহমান চৌধুরী ওরফে রাজন চৌধুরীকে কুপিয়েছে। এ সময় তাঁকে রক্ষা করতে গিয়ে সঙ্গে থাকা দুজন কর্মীও আহত হন। গুরুতর আহত অবস্থায় গোলাম রহমানকে আজ মঙ্গলবার সকালে ঢাকার পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়।

২০১৩ সালের ১৯ মে এমসি কলেজে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষ চলাকালে প্রকাশ্যে আগ্নেয়াস্ত্র নিয়ে মহড়া দেওয়ার সময় এক পক্ষে গোলাম রহমানকে সশস্ত্র অবস্থায় দেখা গিয়েছিল। সশস্ত্র অবস্থায় থাকা সেই ছবি বিভিন্ন পত্রিকায় প্রকাশ করা হয়। এরপর থেকে তিনি ছাত্রলীগের রাজনীতিতে অনেকটা নিষ্ক্রিয় হয়ে পড়েছিলেন।

গোলাম রহমানের বড় ভাই আইনজীবী গোলাম সোবহান চৌধুরী প্রথম আলোকে জানান, সকাল সাতটার সময় পঙ্গু হাসপাতালে ভর্তির পর চিকিৎসকেরা প্রাথমিক পর্যবেক্ষণে জানিয়েছেন, তাঁর দুই পা ও হাতে সাতটি কোপ রয়েছে। কোপে ডান পায়ের হাড় ভেঙে গেছে। বাঁ হাতের দুটো আঙুলও প্রায় বিচ্ছিন্ন অবস্থায় রয়েছে।

ঘটনাস্থলে থাকা কয়েকজন প্রত্যক্ষদর্শী জানান, টিলাগড় মোড়ে ফুটসাল প্রতিযোগিতা দেখছিলেন গোলাম রহমান। রাত সাড়ে নয়টার দিকে সেখানে মুখোশধারী তিনজন দুর্বৃত্ত গোলাম রহমানকে এলোপাতাড়ি কুপিয়ে চলে যায়। এ সময় তাঁর সঙ্গী এহসানুল করিম মাবরুর ও তানিম আহমদও আহত হন। তিনজনকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। গোলাম রহমানকে রাত একটার দিকে ঢাকায় পাঠানো হয়।

শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজালাল মুন্সি জানান, ঘটনার পরপরই পুলিশের একটি দল সেখানে যায়। তারা রাত প্রায় ১২টা পর্যন্ত অবস্থান করে হামলাকারী সম্পর্কে কিছু তথ্য পেয়েছে। আজ মঙ্গলবার সকালে এসব তথ্য নিয়ে হামলাকারীদের শনাক্ত করে আটকের চেষ্টায় রয়েছে পুলিশ।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X