সোমবার, ২৬শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৪ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ১:৩২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, January 30, 2017 7:13 pm
A- A A+ Print

সিলেট এমসি কলেজে ছাত্রদলের ওপর রামদা রড নিয়ে ছাত্রলীগের হামলা

৩৪

সিলেট: সিলেটে জাতীয়তাবাদী ছাত্রদলকে মিছিল করতে দেয়নি ছাত্রলীগ। তাদেরকে মিছিলের প্রস্তুতিকালেই ক্যাম্পাস থেকে বের করে দিয়া হয়েছে। জেলার এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রদলের ওই মিছিলের প্রস্তুতিকালেই দা-রড নিয়ে ধাওয়া দিয়ে তাদেরকে ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়। সোমবার সকালে নবগঠিত ছাত্রদলের এমসি কলেজ শাখা মিছিল করার প্রস্তুতিকালে ছাত্রলীগের একদল কর্মী তাদের ধাওয়া দিয়ে ক্যাম্পাসছাড়া করে। এ সময় তারা প্রকাশ্যে দা ও রড উঁচিয়ে শক্তি প্রদর্শন করে। প্রত্যক্ষদর্শীদের মতে, সম্প্রতি এমসি কলেজ ও সরকারি কলেজে ছাত্রদলের নতুন কমিটি হয়। সকালে সরকারি কলেজ কমিটি নিজেদের ক্যাম্পাসে মিছিল করে। এরপর ওই মিছিলে নেতৃত্ব দেয়া ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাদের একটি পক্ষ পাশের এমসি কলেজ ক্যাম্পাসে ঢোকার চেষ্টা করলে ছাত্রলীগের বাধার মুখে পড়ে ছাত্রদল। এ সময় এমসি কলেজে ছাত্রদলের নতুন কমিটির ব্যানারে মিছিল করার প্রস্তুতি চলছিল। কিন্তু ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদেরও প্রকাশ্যে দা, রডসহ দেশিয় অস্ত্র উঁচিয়ে ধাওয়া করে ক্যাম্পাস থেকে বের করে দেয়। এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরুল আজাদ রানা বলেন, ‘ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ নেতা-কর্মীরা হামলার চেষ্টা করেছেন’। ঘটনা সম্পর্কে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম দাবি করেন, ‘বহিরাগতদের নিয়ে এমসি কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রদল নেতা-কর্মীরা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছিলেন’। তিনি বলেন, ‘খবর পেয়ে বহিরাগতদের কলেজ ক্যাম্পাসের বাইরে থেকেই ফিরিয়ে দেয়া হয়েছে। প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে ধাওয়া দেবার কোনো ঘটনা ঘটেনি’। পুলিশের উপস্থিতিতে এ ধাওয়ার ঘটনার বিষয়টি অস্বীকার করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মুন্সি বলেন, ‘প্রধান ফটকসহ ক্যাম্পাসে সব সময়ই পুলিশ থাকে। এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে’।
 

Comments

Comments!

 সিলেট এমসি কলেজে ছাত্রদলের ওপর রামদা রড নিয়ে ছাত্রলীগের হামলাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সিলেট এমসি কলেজে ছাত্রদলের ওপর রামদা রড নিয়ে ছাত্রলীগের হামলা

Monday, January 30, 2017 7:13 pm
৩৪

সিলেট: সিলেটে জাতীয়তাবাদী ছাত্রদলকে মিছিল করতে দেয়নি ছাত্রলীগ। তাদেরকে মিছিলের প্রস্তুতিকালেই ক্যাম্পাস থেকে বের করে দিয়া হয়েছে।

জেলার এমসি কলেজ ক্যাম্পাসে ছাত্রদলের ওই মিছিলের প্রস্তুতিকালেই দা-রড নিয়ে ধাওয়া দিয়ে তাদেরকে ক্যাম্পাস থেকে বের করে দেয়া হয়।

সোমবার সকালে নবগঠিত ছাত্রদলের এমসি কলেজ শাখা মিছিল করার প্রস্তুতিকালে ছাত্রলীগের একদল কর্মী তাদের ধাওয়া দিয়ে ক্যাম্পাসছাড়া করে। এ সময় তারা প্রকাশ্যে দা ও রড উঁচিয়ে শক্তি প্রদর্শন করে।

প্রত্যক্ষদর্শীদের মতে, সম্প্রতি এমসি কলেজ ও সরকারি কলেজে ছাত্রদলের নতুন কমিটি হয়। সকালে সরকারি কলেজ কমিটি নিজেদের ক্যাম্পাসে মিছিল করে। এরপর ওই মিছিলে নেতৃত্ব দেয়া ছাত্রদলের সাবেক ও বর্তমান নেতাদের একটি পক্ষ পাশের এমসি কলেজ ক্যাম্পাসে ঢোকার চেষ্টা করলে ছাত্রলীগের বাধার মুখে পড়ে ছাত্রদল।

এ সময় এমসি কলেজে ছাত্রদলের নতুন কমিটির ব্যানারে মিছিল করার প্রস্তুতি চলছিল। কিন্তু ছাত্রলীগের নেতা-কর্মীরা তাদেরও প্রকাশ্যে দা, রডসহ দেশিয় অস্ত্র উঁচিয়ে ধাওয়া করে ক্যাম্পাস থেকে বের করে দেয়।

এমসি কলেজ ছাত্রদলের সভাপতি বদরুল আজাদ রানা বলেন, ‘ছাত্রদলের শান্তিপূর্ণ মিছিলে পুলিশের উপস্থিতিতে ছাত্রলীগ নেতা-কর্মীরা হামলার চেষ্টা করেছেন’।

ঘটনা সম্পর্কে জেলা ছাত্রলীগের যুগ্ম সম্পাদক কামরুল ইসলাম দাবি করেন, ‘বহিরাগতদের নিয়ে এমসি কলেজ ক্যাম্পাসে ঢুকে ছাত্রদল নেতা-কর্মীরা বিশৃঙ্খলা সৃষ্টির পাঁয়তারা করছিলেন’।

তিনি বলেন, ‘খবর পেয়ে বহিরাগতদের কলেজ ক্যাম্পাসের বাইরে থেকেই ফিরিয়ে দেয়া হয়েছে। প্রকাশ্যে অস্ত্র উঁচিয়ে ধাওয়া দেবার কোনো ঘটনা ঘটেনি’।

পুলিশের উপস্থিতিতে এ ধাওয়ার ঘটনার বিষয়টি অস্বীকার করে শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান মুন্সি বলেন, ‘প্রধান ফটকসহ ক্যাম্পাসে সব সময়ই পুলিশ থাকে। এ ঘটনার পর অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে’।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X