শুক্রবার, ২৩শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১১ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ৬:৩৯
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Tuesday, June 27, 2017 9:00 pm
A- A A+ Print

সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

175629_1

রিয়াদ: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। রবিবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিতদের বাড়ি কুমিল্লার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের গুনানন্দী গ্রামে। নিহতদের স্বজনরা জানান, কুমিল্লা সদর উপজেলার কোটবাড়ি মাঝিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের স্ত্রী শাহানারা বেগম নাতি-নাতনি নিয়ে শনিবার রাতে সৌদিতে বসবাসরত মেয়ে শাম্মি আক্তার ও জামাই গুনানন্দী গ্রামের তোফাজ্জলের কাছে যাচ্ছিলেন। উদ্দেশ্য ছিল ওমরা পালন করার। গত রবিবার স্থানীয় সময় সকাল ৬টায় শাশুড়ি ও নিজের সন্তানদের বিমানবন্দর থেকে বাসায় নেয়ার জন্য স্ত্রীসহ বিমানবন্দরে আসেন প্রবাসী তোফাজ্জল হোসেন। ফেরার পথে সকাল সাড়ে ৭টায় তাদের বহনকারী গাড়িটি জেদ্দা-আলবাহার সড়কের বাতুয়ায় পৌঁছালে দুর্ঘটনায় কবলে পড়েন। এতে ঘটনাস্থলেই তোফাজ্জেল হোসেন, সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে শাহরিয়ার হোসেন ও শাশুড়ি শাহনারা বেগম নিহত হন। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হন তোফাজ্জলের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী নিহা ও তিন বছর বয়সের মেয়ে আফনান এবং স্ত্রী শাম্মি আক্তার। আফনান ও শাম্মি আক্তারের অবস্থা কিছুটা উন্নত হলেও নিহা আইসিইউতে রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। মোবাইল ফোনে এ খবর দেশে আসার পর পুরো পরিবারটি এখন শোকে স্তব্ধ। ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নিহত তোফাজ্জল হোসেনের বড় ভাই আবুল কালাম ও আবুল খায়ের জানান, তার ভাই তোফাজ্জল হোসেন স্ত্রী ও সন্তান নিয়ে দীর্ঘদিন সৌদিতে আছেন। দেশ থেকে যাওয়া তার শাশুড়ি ও দুই সন্তানকে বিমানবন্দর থেকে নিয়ে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বজনদের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে তারা সরকারের সহযোগিতা কামনা করেন। আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল বিষয়টি নিশ্চিত করে বলেন. প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে নিহতদের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

Comments

Comments!

 সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহতAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

সৌদিতে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের ৩ জন নিহত

Tuesday, June 27, 2017 9:00 pm
175629_1

রিয়াদ: সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত ও তিনজন আহত হয়েছেন। রবিবার স্থানীয় সময় সকাল ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। নিতদের বাড়ি কুমিল্লার আদর্শ সদর উপজেলার দুর্গাপুর উত্তর ইউনিয়নের গুনানন্দী গ্রামে।

নিহতদের স্বজনরা জানান, কুমিল্লা সদর উপজেলার কোটবাড়ি মাঝিপাড়া গ্রামের মুক্তিযোদ্ধা আবদুর রাজ্জাকের স্ত্রী শাহানারা বেগম নাতি-নাতনি নিয়ে শনিবার রাতে সৌদিতে বসবাসরত মেয়ে শাম্মি আক্তার ও জামাই গুনানন্দী গ্রামের তোফাজ্জলের কাছে যাচ্ছিলেন। উদ্দেশ্য ছিল ওমরা পালন করার।

গত রবিবার স্থানীয় সময় সকাল ৬টায় শাশুড়ি ও নিজের সন্তানদের বিমানবন্দর থেকে বাসায় নেয়ার জন্য স্ত্রীসহ বিমানবন্দরে আসেন প্রবাসী তোফাজ্জল হোসেন।

ফেরার পথে সকাল সাড়ে ৭টায় তাদের বহনকারী গাড়িটি জেদ্দা-আলবাহার সড়কের বাতুয়ায় পৌঁছালে দুর্ঘটনায় কবলে পড়েন। এতে ঘটনাস্থলেই তোফাজ্জেল হোসেন, সপ্তম শ্রেণিতে পড়ুয়া ছেলে শাহরিয়ার হোসেন ও শাশুড়ি শাহনারা বেগম নিহত হন। ওই দুর্ঘটনায় গুরুতর আহত হন তোফাজ্জলের মেয়ে তৃতীয় শ্রেণির ছাত্রী নিহা ও তিন বছর বয়সের মেয়ে আফনান এবং স্ত্রী শাম্মি আক্তার।

আফনান ও শাম্মি আক্তারের অবস্থা কিছুটা উন্নত হলেও নিহা আইসিইউতে রয়েছে। তার অবস্থাও আশঙ্কাজনক। মোবাইল ফোনে এ খবর দেশে আসার পর পুরো পরিবারটি এখন শোকে স্তব্ধ। ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

নিহত তোফাজ্জল হোসেনের বড় ভাই আবুল কালাম ও আবুল খায়ের জানান, তার ভাই তোফাজ্জল হোসেন স্ত্রী ও সন্তান নিয়ে দীর্ঘদিন সৌদিতে আছেন। দেশ থেকে যাওয়া তার শাশুড়ি ও দুই সন্তানকে বিমানবন্দর থেকে নিয়ে বাসায় ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। নিহত স্বজনদের মরদেহ দ্রুত দেশে ফিরিয়ে আনতে তারা সরকারের সহযোগিতা কামনা করেন।

আদর্শ সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট আমিনুল ইসলাম টুটুল বিষয়টি নিশ্চিত করে বলেন. প্রবাসী কল্যাণ মন্ত্রণালয়ের মাধ্যমে নিহতদের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X