রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:২৫
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, February 18, 2017 2:39 pm
A- A A+ Print

স্কুলছাত্র রিদওয়ান হত্যার বিচার চায় শিক্ষার্থীরা

955cd09d66ac2c88bbfb8e2accc19d94-bivo

নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রিদওয়ান ইসলামের (বিভো) হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছে ওই এলাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বন্ধু ও এলাকাবাসী।
আজ শনিবার সকালে তারা স্থানীয় ধ​লপুর কমিউনিটি সেন্টারের সামনে মানববন্ধন করেছে। সেখানে বিভিন্ন স্কুলের শিশু-কিশোরেরা বিভোর হত্যাকারীদের শাস্তি দাবি করে ‘বিচার চাই’ ‘বিচার চাই’ বলে স্লোগান দেয়। মানববন্ধনে ধলপুরের গোলাপবাগ এলাকার রোজ গার্ডেন উচ্চবিদ্যালয় ও সিটি করপোরেশন আদর্শ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। তাদের সঙ্গে মানববন্ধনে অংশ নেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দা এবং বিভোর স্থানীয় বন্ধু ও খেলার সাথিরা। মানববন্ধনে বিভোর সহপাঠী ও বন্ধু শাহরিয়ার হোসেন ও মো. আবদুল্লাহ ঘটনার দিনের বর্ণনা দেয়। তারা বলে, বাসার সামনে বিভো ও তারা খে​লছিল। এ সময় পেছন দিক থেকে আলামিন এসে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় তারা দৌড়ে বাসায় এসে সবাইকে খবর দেয়। রিদওয়ানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাবিভোর বাবা নজরুল ইসলাম বলেন, আলামিন ও আরমিন দুই ভাই তাঁর কাছে অনেক দিন ধরেই চাঁদা চাচ্ছিল। কিন্তু না দেওয়ার কারণে তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে। প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি ধলপুরের ব্রাহ্মণচিরণ এলাকায় নিজ বাসার সা​মনে খুন হয় বিভো। ওই দিনই তার বাবা নজরুল আলামিন ও আরমিনকে আসামি করে মামলা করেন। ঘটনার পরই এ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ। হত্যাকারীদের ফাঁসির দাবিতে আগামী ৪ মার্চ বিভোর নিজ স্কুল নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে।

Comments

Comments!

 স্কুলছাত্র রিদওয়ান হত্যার বিচার চায় শিক্ষার্থীরাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

স্কুলছাত্র রিদওয়ান হত্যার বিচার চায় শিক্ষার্থীরা

Saturday, February 18, 2017 2:39 pm
955cd09d66ac2c88bbfb8e2accc19d94-bivo

নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রিদওয়ান ইসলামের (বিভো) হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছে ওই এলাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বন্ধু ও এলাকাবাসী।

আজ শনিবার সকালে তারা স্থানীয় ধ​লপুর কমিউনিটি সেন্টারের সামনে মানববন্ধন করেছে। সেখানে বিভিন্ন স্কুলের শিশু-কিশোরেরা বিভোর হত্যাকারীদের শাস্তি দাবি করে ‘বিচার চাই’ ‘বিচার চাই’ বলে স্লোগান দেয়। মানববন্ধনে ধলপুরের গোলাপবাগ এলাকার রোজ গার্ডেন উচ্চবিদ্যালয় ও সিটি করপোরেশন আদর্শ উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেয়। তাদের সঙ্গে মানববন্ধনে অংশ নেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দা এবং বিভোর স্থানীয় বন্ধু ও খেলার সাথিরা।

মানববন্ধনে বিভোর সহপাঠী ও বন্ধু শাহরিয়ার হোসেন ও মো. আবদুল্লাহ ঘটনার দিনের বর্ণনা দেয়। তারা বলে, বাসার সামনে বিভো ও তারা খে​লছিল। এ সময় পেছন দিক থেকে আলামিন এসে ছুরি দিয়ে আঘাত করে। এ সময় তারা দৌড়ে বাসায় এসে সবাইকে খবর দেয়।

রিদওয়ানের হত্যাকারীদের ফাঁসির দাবিতে মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাবিভোর বাবা নজরুল ইসলাম বলেন, আলামিন ও আরমিন দুই ভাই তাঁর কাছে অনেক দিন ধরেই চাঁদা চাচ্ছিল। কিন্তু না দেওয়ার কারণে তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে।

প্রসঙ্গত, গত ৩১ জানুয়ারি ধলপুরের ব্রাহ্মণচিরণ এলাকায় নিজ বাসার সা​মনে খুন হয় বিভো। ওই দিনই তার বাবা নজরুল আলামিন ও আরমিনকে আসামি করে মামলা করেন। ঘটনার পরই এ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

হত্যাকারীদের ফাঁসির দাবিতে আগামী ৪ মার্চ বিভোর নিজ স্কুল নারিন্দা সরকারি উচ্চবিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন করবে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X