রবিবার, ২৫শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১৩ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, সকাল ১১:৫২
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Wednesday, December 7, 2016 12:08 pm
A- A A+ Print

স্যামসাং ও জিপির আকর্ষণীয় ইন্টারনেট অফার

27

গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারে ভিন্ন ধরনের অভিজ্ঞতা দিতে স্যামসাং এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি গ্যালাক্সি জে এবং এ সিরিজ ডিভাইসগুলোতে একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে। এই ক্যাম্পেইনের মাধ্যমে শুধুমাত্র গ্রামীণফোন গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব ইন্টারনেট বান্ডেল অফার।এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ (২০১৬), জে২ (২০১৬), জে২ (২০১৫) ডিভাইসগুলো থেকেযেকোনো একটি ডিভাইস ক্রয় করে উপভোগ করতে পারবেন সাত দিন মেয়াদে ১ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা জে৫, জে৭, জে৭ (২০১৬) ডিভাইসগুলো ক্রয় করে উপভোগ করতে পারবেন ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেটডাটা। সেই সাথে গ্রাহকরা মাত্র ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ২.৫ গিগাবাইট ফ্রিইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন। এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৭ প্রাইম এবং এ৫ (২০১৬) ডিভাইসগুলো কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা চাইলে মাত্র ৬০৯ টাকায় ৪ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন। অফারটি সকল গ্রামীণফোন গ্রাহকদের (জিপিপিপি, ভিলেজ ফোন এবং পিসিও ছাড়া) জন্য প্রযোজ্য। স্যামসাং স্টোরসমূহ, গ্রামীণফোন সেন্টারসমূহ এবং জিপি অনলাইন শপে গ্রাহকদের জন্য রয়েছে অফারটি উপভোগ করার সুযোগ। গ্রাহকরা নির্ধারিত ব্যাংক থেকেও ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন। বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: www.samsung-bd.com অথবা www.grameenphone.com এই ঠিকানায়।  

Comments

Comments!

 স্যামসাং ও জিপির আকর্ষণীয় ইন্টারনেট অফারAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

স্যামসাং ও জিপির আকর্ষণীয় ইন্টারনেট অফার

Wednesday, December 7, 2016 12:08 pm
27

গ্রাহকদের স্মার্টফোন ব্যবহারে ভিন্ন ধরনের অভিজ্ঞতা দিতে স্যামসাং এবং গ্রামীণফোন লিমিটেড সম্প্রতি গ্যালাক্সি জে এবং এ সিরিজ ডিভাইসগুলোতে একটি ক্যাম্পেইন নিয়ে এসেছে।

এই ক্যাম্পেইনের মাধ্যমে শুধুমাত্র গ্রামীণফোন গ্রাহকরা উপভোগ করতে পারবেন আকর্ষণীয় সব ইন্টারনেট বান্ডেল অফার।এই অফারের মাধ্যমে গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ (২০১৬), জে২ (২০১৬), জে২ (২০১৫) ডিভাইসগুলো থেকেযেকোনো একটি ডিভাইস ক্রয় করে উপভোগ করতে পারবেন সাত দিন মেয়াদে ১ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা।

গ্রাহকরা জে৫, জে৭, জে৭ (২০১৬) ডিভাইসগুলো ক্রয় করে উপভোগ করতে পারবেন ২ গিগাবাইট ফ্রি ইন্টারনেটডাটা। সেই সাথে গ্রাহকরা মাত্র ৪২৭ টাকায় ২.৫ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ২.৫ গিগাবাইট ফ্রিইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

এছাড়াও গ্রাহকরা গ্যালাক্সি জে৭ প্রাইম এবং এ৫ (২০১৬) ডিভাইসগুলো কিনে উপভোগ করতে পারবেন ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা। গ্রাহকরা চাইলে মাত্র ৬০৯ টাকায় ৪ গিগাবাইট ইন্টারনেট ডাটা ক্রয় করে আরও ৪ গিগাবাইট ফ্রি ইন্টারনেট ডাটা উপভোগ করতে পারবেন।

অফারটি সকল গ্রামীণফোন গ্রাহকদের (জিপিপিপি, ভিলেজ ফোন এবং পিসিও ছাড়া) জন্য প্রযোজ্য। স্যামসাং স্টোরসমূহ, গ্রামীণফোন সেন্টারসমূহ এবং জিপি অনলাইন শপে গ্রাহকদের জন্য রয়েছে অফারটি উপভোগ করার সুযোগ। গ্রাহকরা নির্ধারিত ব্যাংক থেকেও ১২ মাস পর্যন্ত ইন্টারেস্ট ফ্রি ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

বিস্তারিত জানতে ভিজিট করতে হবে: www.samsung-bd.com অথবা www.grameenphone.com এই ঠিকানায়।

 

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X