বৃহস্পতিবার, ২২শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ১০ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, দুপুর ২:৪৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Sunday, September 18, 2016 6:15 pm
A- A A+ Print

হঠাৎ অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে খুঁজে পাওয়ার খবর!

244190_1

ফখরুল হাসান বৈরাগী। বাংলাদেশের একজন শক্তিশালী অভিনেতা। দেশের মানুষের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মানুষ। টিভি অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমেও তিনি তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। গত ৭ আগস্ট ২০১৬ থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এই কথাটি জানা যায় গতকাল ফেসবুকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এর গ্রুপ পেজ’য়ের এর থেকে। পরবর্তীতে গতকাল ১৭ সেপ্টেম্বর প্রিয়.কম থেকে বৈরাগীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে খবরটির সত্যতা যাচাই করার পর ‘খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে’ এই নামে একটি নিউজ প্রকাশ করা হয়। এরপর দেশের বিভিন্ন গণমাধ্যমে ঢালাও ভাবে নিউজটি প্রকাশ করে এবং ফেসবুকে শেয়ার করে তুমুল ভাবে খবরটি চাঙ্গা করা হয়। যাতে করে তাকে দ্রুত খুঁজে পাওয়া যায়। নতুন খবর হলো নিউজ প্রকাশের ২৪ ঘন্টা এখনও হয়নি। আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১০টা বাজে প্রিয়.কম এ অভিনেতা বৈরাগীর পরিবার থেকে ফোন আসে। তার স্ত্রী বলেন ‘বৈরাগীকে পাওয়া গেছে সাতক্ষীরাতে। কিন্তু তার ১০ মিনিট পর আবারও খবর আসে তাকে পাওয়া গেছে সিলেটে। এরপর আবারও যখন খবর আসে তাকে পাওয়া গেছে রাজধানী ঢাকার হাতিরপুলে। তখন মনে সন্দেহ জাগে। তাই এখন আর কারও কথায় কান দিচ্ছিনা। কারণ একটা মানুষ তো তিন জায়গাতে দেখতে পাওয়া যাবে। এখন বুঝতেছিনা কে বা কার এই ধরণের কাজ করছেন। আমি এতটুকুই বলব এই বিষয় নিয়ে আমি খুব শিগগিরিই সংবাদ সম্মেলন করব’। তিনি আরও বলেন, বৈরাগীকে পাওয়া গিয়েছে এমন খবর যে সকল নাম্বার থেকে এসেছে আমি প্রত্যেকটি নাম্বারে খবর নিয়েছি। কেউ বলছেন তিনি পুলিশের কর্মকর্তা, কেউ বলছেন সাংবাদিক, আবার কেউ বলছেন আমি সাধারণ মানুষ। এমন করবার দরকার নেই। আমি এখন বেশ নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই কেউ দয়া করে তার খোঁজ পেয়ে থাকলে সঠিক খবরটি দিন। এ বিষয়ে আমি প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করব।’
উৎসঃ   প্রিয়

Comments

Comments!

 হঠাৎ অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে খুঁজে পাওয়ার খবর!AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হঠাৎ অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে খুঁজে পাওয়ার খবর!

Sunday, September 18, 2016 6:15 pm
244190_1

ফখরুল হাসান বৈরাগী। বাংলাদেশের একজন শক্তিশালী অভিনেতা। দেশের মানুষের কাছে তিনি অত্যন্ত জনপ্রিয় একজন মানুষ। টিভি অনুষ্ঠান ইত্যাদির মাধ্যমেও তিনি তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। গত ৭ আগস্ট ২০১৬ থেকে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না। আর এই কথাটি জানা যায় গতকাল ফেসবুকে একটি বেসরকারি বিশ্ববিদ্যালয় এর গ্রুপ পেজ’য়ের এর থেকে।

পরবর্তীতে গতকাল ১৭ সেপ্টেম্বর প্রিয়.কম থেকে বৈরাগীর পরিবারের সঙ্গে যোগাযোগ করে খবরটির সত্যতা যাচাই করার পর ‘খুঁজে পাওয়া যাচ্ছে না অভিনেতা ফখরুল হাসান বৈরাগীকে’ এই নামে একটি নিউজ প্রকাশ করা হয়। এরপর দেশের বিভিন্ন গণমাধ্যমে ঢালাও ভাবে নিউজটি প্রকাশ করে এবং ফেসবুকে শেয়ার করে তুমুল ভাবে খবরটি চাঙ্গা করা হয়। যাতে করে তাকে দ্রুত খুঁজে পাওয়া যায়।

নতুন খবর হলো নিউজ প্রকাশের ২৪ ঘন্টা এখনও হয়নি। আজ ১৮ সেপ্টেম্বর সকাল ১০টা বাজে প্রিয়.কম এ অভিনেতা বৈরাগীর পরিবার থেকে ফোন আসে। তার স্ত্রী বলেন ‘বৈরাগীকে পাওয়া গেছে সাতক্ষীরাতে। কিন্তু তার ১০ মিনিট পর আবারও খবর আসে তাকে পাওয়া গেছে সিলেটে। এরপর আবারও যখন খবর আসে তাকে পাওয়া গেছে রাজধানী ঢাকার হাতিরপুলে। তখন মনে সন্দেহ জাগে। তাই এখন আর কারও কথায় কান দিচ্ছিনা। কারণ একটা মানুষ তো তিন জায়গাতে দেখতে পাওয়া যাবে। এখন বুঝতেছিনা কে বা কার এই ধরণের কাজ করছেন। আমি এতটুকুই বলব এই বিষয় নিয়ে আমি খুব শিগগিরিই সংবাদ সম্মেলন করব’।

তিনি আরও বলেন, বৈরাগীকে পাওয়া গিয়েছে এমন খবর যে সকল নাম্বার থেকে এসেছে আমি প্রত্যেকটি নাম্বারে খবর নিয়েছি। কেউ বলছেন তিনি পুলিশের কর্মকর্তা, কেউ বলছেন সাংবাদিক, আবার কেউ বলছেন আমি সাধারণ মানুষ। এমন করবার দরকার নেই। আমি এখন বেশ নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই কেউ দয়া করে তার খোঁজ পেয়ে থাকলে সঠিক খবরটি দিন। এ বিষয়ে আমি প্রয়োজনে প্রধানমন্ত্রীর কাছে আবেদন করব।’

উৎসঃ   প্রিয়

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X