রবিবার, ২২শে অক্টোবর, ২০১৭ ইং, ৭ই কার্তিক, ১৪২৪ বঙ্গাব্দ, রাত ৯:৩০
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Monday, April 10, 2017 1:33 pm
A- A A+ Print

হত্যা মামলা করলেন মডেল রাউধার বাবা

images

রাজশাহীতে মালদ্বীপের মডেল ও মেডিকেল শিক্ষার্থী রাউধা আথিফের মৃত্যুর ১২ দিন পর হত্যা মামলা করা হয়েছে। তাঁর বাবা মোহাম্মদ আথিফ আজ সোমবার সকালে রাজশাহীর আদালতে হত্যা মামলাটি করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে নগরের শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এজাহার হিসেবে গণ্য করার জন্য নির্দেশ দিয়েছেন। রাউধা আথিফ রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত কাশ্মীরি শিক্ষার্থী সিরাত পারভীন মাহমুদকে সন্দেহভাজন আসামি করা হয়েছে আরজিতে। বাদীপক্ষের আইনজীবী কামরুল মনির বলেন, আজ সকাল ১০টায় আরজিটি রাজশাহী মহানগর হাকিম আদালতে উপস্থাপন করা হয়। বিচারক সাইফুল ইসলাম বেলা সাড়ে ১১টার দিকে এটিকে এজাহার হিসেবে গণ্য করার জন্য নগরের শাহমখদুম থানার ওসিকে নির্দেশ দেন। মামলার বাদী রাউধার বাবা মোহাম্মদ আথিফ একজন চিকিৎসক। তিনি আরজিতে বলেছেন, রাউধার ঘাড়ে যে আঘাতের চিহ্ন রয়েছে তা আত্মহত্যাজনিত হতে পারে না। কর্তৃপক্ষ বলেছিল যে তারা তাঁর মেয়ের কক্ষের দরজা ভেঙে তাঁকে উদ্ধার করেছিল; কিন্তু তিনি কক্ষের দরজা ভাঙার কোনো আলামত পাননি। ঘটনার আগে মধ্যরাত থেকে সিসি ক্যামেরা বন্ধ ছিল। সকাল থেকে আবার চলেছে। বাদীপক্ষের আইনজীবী কামরুল মনির বলেন, এসব কারণে আদালত অভিযোগটিকে হত্যার মামলার এজাহার হিসেবে গণ্য করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন। শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান দুপুর ১২টার দিকে প্রথম আলোকে বলেন, আদালতের কোনো আদেশ তাদের হাতে এসে পৌঁছায়নি। আদেশ পেলে সেই অনুযায়ী তাঁরা তদন্ত শুরু করবেন। ২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। পরের দিন রাউধার লাশ দেখতে রাজশাহীতে আসেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং তাঁর মা-বাবাসহ পরিবারের ১২ সদস্য। ৩১ মার্চ মেডিকেল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত সম্পন্ন হয়। রাউধা আত্মহত্যা করেছে উল্লেখ করে বোর্ড ময়নাতদন্ত প্রতিবেদন জমা দেয়। রাজশাহীর হেতেম খাঁ কবরস্থানে রাউধার দাফন করা হয়।

Comments

Comments!

 হত্যা মামলা করলেন মডেল রাউধার বাবাAmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হত্যা মামলা করলেন মডেল রাউধার বাবা

Monday, April 10, 2017 1:33 pm
images

রাজশাহীতে মালদ্বীপের মডেল ও মেডিকেল শিক্ষার্থী রাউধা আথিফের মৃত্যুর ১২ দিন পর হত্যা মামলা করা হয়েছে। তাঁর বাবা মোহাম্মদ আথিফ আজ সোমবার সকালে রাজশাহীর আদালতে হত্যা মামলাটি করেন। আদালত অভিযোগটি আমলে নিয়ে নগরের শাহমখদুম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) এজাহার হিসেবে গণ্য করার জন্য নির্দেশ দিয়েছেন।

রাউধা আথিফ রাজশাহী ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন। ওই শিক্ষাপ্রতিষ্ঠানের দ্বিতীয় বর্ষে অধ্যয়নরত কাশ্মীরি শিক্ষার্থী সিরাত পারভীন মাহমুদকে সন্দেহভাজন আসামি করা হয়েছে আরজিতে।

বাদীপক্ষের আইনজীবী কামরুল মনির বলেন, আজ সকাল ১০টায় আরজিটি রাজশাহী মহানগর হাকিম আদালতে উপস্থাপন করা হয়। বিচারক সাইফুল ইসলাম বেলা সাড়ে ১১টার দিকে এটিকে এজাহার হিসেবে গণ্য করার জন্য নগরের শাহমখদুম থানার ওসিকে নির্দেশ দেন।

মামলার বাদী রাউধার বাবা মোহাম্মদ আথিফ একজন চিকিৎসক। তিনি আরজিতে বলেছেন, রাউধার ঘাড়ে যে আঘাতের চিহ্ন রয়েছে তা আত্মহত্যাজনিত হতে পারে না। কর্তৃপক্ষ বলেছিল যে তারা তাঁর মেয়ের কক্ষের দরজা ভেঙে তাঁকে উদ্ধার করেছিল; কিন্তু তিনি কক্ষের দরজা ভাঙার কোনো আলামত পাননি। ঘটনার আগে মধ্যরাত থেকে সিসি ক্যামেরা বন্ধ ছিল। সকাল থেকে আবার চলেছে।

বাদীপক্ষের আইনজীবী কামরুল মনির বলেন, এসব কারণে আদালত অভিযোগটিকে হত্যার মামলার এজাহার হিসেবে গণ্য করার জন্য পুলিশকে নির্দেশ দিয়েছেন।

শাহমখদুম থানার ওসি জিল্লুর রহমান দুপুর ১২টার দিকে প্রথম আলোকে বলেন, আদালতের কোনো আদেশ তাদের হাতে এসে পৌঁছায়নি। আদেশ পেলে সেই অনুযায়ী তাঁরা তদন্ত শুরু করবেন।

২৯ মার্চ রাজশাহীর ইসলামী ব্যাংক মেডিকেল কলেজের ছাত্রী হোস্টেলের ২০৯ নম্বর কক্ষ থেকে রাউধার লাশ উদ্ধার করে পুলিশ। পরের দিন রাউধার লাশ দেখতে রাজশাহীতে আসেন মালদ্বীপের রাষ্ট্রদূত আয়েশাথ শান শাকির এবং তাঁর মা-বাবাসহ পরিবারের ১২ সদস্য। ৩১ মার্চ মেডিকেল বোর্ড গঠনের মাধ্যমে ময়নাতদন্ত সম্পন্ন হয়। রাউধা আত্মহত্যা করেছে উল্লেখ করে বোর্ড ময়নাতদন্ত প্রতিবেদন জমা দেয়। রাজশাহীর হেতেম খাঁ কবরস্থানে রাউধার দাফন করা হয়।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X