বুধবার, ২১শে ফেব্রুয়ারি, ২০১৮ ইং, ৯ই ফাল্গুন, ১৪২৪ বঙ্গাব্দ, বিকাল ৩:৩৩
শিরোনাম
  • ঘৃণাকে বিজয়ী হতে দেয়া যাবে না, ট্রাম্পকে ইঙ্গিত করে জর্জ ক্লুনি
  • আমার একটাই চিন্তা দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করা: প্রধানমন্ত্রী
  • ‘কেন্দ্রীয় সরকারের আগ্রাসী নীতির কারণে কাশ্মীরকে হারাতে হবে’
  • সাড়ে চারমাস পর মুখোমুখি, খাদিজাকে উদ্দেশ্য করে যা বলল বদরুল
  • খালেদার ‘সাজা’ বিরোধী নেতাকর্মীদের মনোবল ভাঙ্গার কৌশল!
  • বিএনপির কর্মসূচি ‘যথাসময়ে’ জানানো হবে: রিজভী
  • দলের জন্য বোলিং করতেও রাজি মুশফিক
  • শিশু জিহাদের মৃত্যু: চার জনের ১০ বছর করে কারাদণ্ড
  • অবশেষে বাড়ি অবরুদ্ধ করে রাখা সেই দেয়াল ভেঙ্গে ফেলা হচ্ছে
  • সাক্ষ্য দিলেন খাদিজা, চাইলেন বদরুলের সর্বোচ্চ শাস্তি
  • বদরুলের বিরুদ্ধে সাক্ষ্য দিতে আদালতে খাদিজা
  • আজ বগুড়ায় যেসব প্রকল্প উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী
  • রোহিঙ্গা স্থানান্তরের সরকারি পরিকল্পনার সঙ্গে দ্বিমত মানবাধিকার কমিশনের
  • মহেশখালীতে ইয়াবা ব্যবসায়ীদের সঙ্গে পুলিশের ‘বন্দুকযুদ্ধ’
  • হোয়াইট হাউসে কাজ করার দীর্ঘ অভিজ্ঞতার কথা জানালেন এই বাংলাদেশি সাংবাদিক
Saturday, July 30, 2016 12:14 pm
A- A A+ Print

হবিগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করল স্কুলছাত্ররা, আটক ৫

index_136724

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইদুর রহমান(২০) নামে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে আহত করেছে স্কুলছাত্ররা। এ ঘটনায় ৫ স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মহিলা কলেজ রোড এলাকার বাসিন্দা শ্রীমান্ত রায়ের পুত্র ও দশম শ্রেণির ছাত্র পলাশ রায় (১৫), আব্দুল কাইয়ূমের পুত্র ও ৫ম শ্রেণির ছাত্র সজিব (১২), নেপাল রায়ের পুত্র ও দশম শ্রেণির ছাত্র প্রকাল রায়, রুপেন রায়ের পুত্র ও নবম শ্রেণির ছাত্র কৃষ্ণ রায় (১৪) এবং হাসান চৌধুরী হেমসিমের পুত্র জিদাম (১৫)। স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে একদল কিশোর বৃন্দাবন কলেজ হোস্টেলের পুকুরে গোসল করছিল। এ সময় পুকুরের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বানিয়াচঙ্গ উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের মতি মিয়ার পুত্র ও বৃন্দাবন কলেজ ছাত্রলীগ নেতা সাইদুর রহমানের গায়ে পানির ছিটা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সাইদুর কিশোর অশ্লীল ভাষায় গালিগালাজ করে। জুম্মার নামাজের পর সাইদুর হোস্টেলে ফেরার সময় ওই কিশোররা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর চড়াও হয় এবং কুপিয়ে জখম করে। সাইদুরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়। স্থানীয় লোকজন সাইদুরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। রাত সাড়ে ৮টার দিকে সাইদুরের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে ছাত্রলীগ নেতাকর্মীরা মোটরসাইকেল মহড়া দিয়ে থানা ঘেরাও করে। এ সময় পুলিশ দায়ীদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়। এরপর রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ কিশোরকে আটক করে। এসআই আব্দুর রহিম জানান, ‘ক্রিকেট খেলা শেষে পুকুরে গোসল করার সময় পানির ছিটা সাইদুরের গায়ে পড়ায় সে ওই কিশোরদের গালিগালাজ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওই কিশোররা তাকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে।

Comments

Comments!

 হবিগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করল স্কুলছাত্ররা, আটক ৫AmarbangladeshonlineAmarbangladeshonline | Amarbangladeshonline

হবিগঞ্জে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে জখম করল স্কুলছাত্ররা, আটক ৫

Saturday, July 30, 2016 12:14 pm
index_136724
তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সাইদুর রহমান(২০) নামে হবিগঞ্জ সরকারি বৃন্দাবন কলেজ ছাত্রলীগের এক নেতাকে কুপিয়ে আহত করেছে স্কুলছাত্ররা। এ ঘটনায় ৫ স্কুলছাত্রকে আটক করেছে পুলিশ।

শুক্রবার রাতে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটককৃতরা হলেন- মহিলা কলেজ রোড এলাকার বাসিন্দা শ্রীমান্ত রায়ের পুত্র ও দশম শ্রেণির ছাত্র পলাশ রায় (১৫), আব্দুল কাইয়ূমের পুত্র ও ৫ম শ্রেণির ছাত্র সজিব (১২), নেপাল রায়ের পুত্র ও দশম শ্রেণির ছাত্র প্রকাল রায়, রুপেন রায়ের পুত্র ও নবম শ্রেণির ছাত্র কৃষ্ণ রায় (১৪) এবং হাসান চৌধুরী হেমসিমের পুত্র জিদাম (১৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার দুপুরে একদল কিশোর বৃন্দাবন কলেজ হোস্টেলের পুকুরে গোসল করছিল। এ সময় পুকুরের পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় বানিয়াচঙ্গ উপজেলার উত্তর সাঙ্গর গ্রামের মতি মিয়ার পুত্র ও বৃন্দাবন কলেজ ছাত্রলীগ নেতা সাইদুর রহমানের গায়ে পানির ছিটা লাগে। এতে ক্ষিপ্ত হয়ে সাইদুর কিশোর অশ্লীল ভাষায় গালিগালাজ করে।

জুম্মার নামাজের পর সাইদুর হোস্টেলে ফেরার সময় ওই কিশোররা দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে তার ওপর চড়াও হয় এবং কুপিয়ে জখম করে। সাইদুরের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে তারা পালিয়ে যায়।

স্থানীয় লোকজন সাইদুরকে উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করেন। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

রাত সাড়ে ৮টার দিকে সাইদুরের ওপর হামলাকারীদের শাস্তির দাবিতে ছাত্রলীগ নেতাকর্মীরা মোটরসাইকেল মহড়া দিয়ে থানা ঘেরাও করে। এ সময় পুলিশ দায়ীদের গ্রেফতারের আশ্বাস দিলে পরিস্থিতি শান্ত হয়।

এরপর রাতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ কিশোরকে আটক করে।

এসআই আব্দুর রহিম জানান, ‘ক্রিকেট খেলা শেষে পুকুরে গোসল করার সময় পানির ছিটা সাইদুরের গায়ে পড়ায় সে ওই কিশোরদের গালিগালাজ করে। এতে ক্ষিপ্ত হয়ে ওই কিশোররা তাকে কুপিয়ে ক্ষত বিক্ষত করে।

Comments

comments

সম্পাদক : মোহাম্মদ আবদুল বাছির
প্রকাশক: মোহাম্মদ জহিরুল ইসলাম
ফোন : ‎০১৭১৩৪০৯০৯০
৩৪৫/১, দিলু রোড, নিউ ইস্কাটন, ঢাকা-১০০০
X
 
নিয়মিত খবর পড়তে আমাদের ফেসবুক পেজে লাইক দিয়ে যুক্ত থাকুন
X